বাংলা নিউজ > বায়োস্কোপ > Om-Mimi: ‘আমার থেকো’, বউকে গাঢ় চুম্বন ‘Love বিয়ে আজকাল’-এর ওমের! বিশেষ দিনে রইল আদুরে বার্তা

Om-Mimi: ‘আমার থেকো’, বউকে গাঢ় চুম্বন ‘Love বিয়ে আজকাল’-এর ওমের! বিশেষ দিনে রইল আদুরে বার্তা

মিমির জন্মদিনে ভালোবাসা ওমের 

Om-Mimi: মিমির জন্মদিনে ভালোবাসার জোয়ারে ভাসলেন ওম। ১৩ বছরের সম্পর্কে উদযাপন, পাহাড়ের কোলে লিপলক তারকা দম্পতির। 

সদ্যই ছোটপর্দায় নতুন শুরু করেছেন ওম সাহানি। দীর্ঘ ১৫ বছর পর মেগা সিরিয়ালে কামব্যাক ওমের। পর্দার ওমকার প্রেমে বিশ্বাসী নয়। চুক্তির বিয়েতেই কার্যসিদ্ধিতে বিশ্বাসী সে। কিন্তু বাস্তব জীবন ওম কিন্তু একদম উলটো। বউকে চোখে হারান তিনি। দীর্ঘ ১৩ বছরের সম্পর্ক ওম-মিমির। দু-বছর আগেই প্রেমের সম্পর্ককে আইনি স্বীকৃতি দিয়েছেন তাঁরা। প্রেমিক-প্রেমিকা থেকে এখন স্বামী-স্ত্রী।

বুধবার মিমির জন্মদিন। বউয়ের জন্মদিনে দাম্পত্য জীবনের রোম্যান্টিক মুহূর্ত শেয়ার করলেন ওম। সঙ্গে রইল বউয়ের উদ্দেশে আদুরে বার্তা। ২০১০ সালের ১৪ই নভেম্বর শ্যুটিং সেটে প্রথম দেখা ওম-মিমির। তারপর একটু একটু করে গাঢ় হয়েছে দুজনের রসায়ন। যদিও প্রেম কাহিনিটা শুরু ২০১৭ সালে। এদিন পাহাড়ের বুকে মাখামাখো রোম্যান্সের ক্যামেরাবন্দি ঝলক সোশ্যালে তুলে ধরেন ওম। ছবিতে দেখা গেল আধাঁরি পরিবেশে বউয়ের ঠোঁটে গাঢ় চুমুতে মেতে নায়ক। হোটেলের কাঁচ লাগানো সুবিশাল জানালার ওপারে পাহাড় আর মেঘেদের হাতছানি।

বউয়ের উদ্দেশে ওমের বার্তা- ‘শুভ জন্মদিন প্রিয় বউ, মনে আছে এই মুহূর্তটা? এই ছবিটা আমার কাছে আমাদের ভালোবাসার, একসঙ্গে কাটানো আনন্দের এবং চড়াই-উতরাইয়ের নিদর্শন। পাশে থাকার জন্য ধন্যবাদ। এইভাবেই হাসত থাকো, সুস্থ থাকো, তোমার জীবন আনন্দে ভরে উঠুক। একদম নিজের মতো থেকো, আমার থেকো, ভালোবাসি তোমায়’। বরের এই আদুরে বার্তার জবাব দিতে ভোলেননি নায়িকা। তিনি পালটা লেখেন- ‘হ্যাঁ, আমার মনে আছে’। সঙ্গে জুড়ে দেন চুমুর ইমোজি। 

নিজেদের সম্পর্ক নিয়ে শুরু থেকেই খোলামেলা ওম-মিমি। ওমের সহধর্মিনীও টেলিপাড়ার পরিচিত মুখ। ‘আলোর বাসা’ সিরিয়ালের সেটে শুরু ওম-মিমির প্রেম কাহানি। সেখান থেকে বড় পর্দায় উত্তরণ ওমের। মিমি অবশ্য ছোটপর্দায় অভিনয় চালিয়ে গিয়েছেন। ‘রানু পেল লটারি’, ‘করুণাময়ী রাণী রাসমণি’, ‘পিলু’ থেকে হালে ‘মেয়েবেলা’-র মতো সিরিয়ালে কাজ করেছেন বার্থ ডে গার্ল।

ছোটপর্দার গণ্ডি ছাড়িয়ে ‘একেন বাবু’,  ‘ইন্দু ২’-র মতো ওয়েব সিরিজেও অভিনয় করেছেন  মিমি দত্ত। মনেপ্রাণে বাঙালি হলেও জন্মসূত্রে ওম বিহারী। বাঙালি কন্যে মিমির সঙ্গে গাঙ্গুলিবাগানের ফ্ল্যাটে চুটিয়ে দাম্পত্য জীবন কাটাচ্ছেন স্টার জলসার এই নায়ক।  সংসারের সমস্ত কাজে বউকে সাহায্য করেন ওম। মিমির বানানো বাঙালি খাবারও খেয়ে নেন চেটেপুটে। ধীরে ধীরে ওমের পছন্দের বিহারী পদ রান্না শিখছেন মিমি। 

২০২০ সালের ডিসেম্বর মাসে আইনি মতে বিয়ে করেন ওম-মিমি। আর ২০২১ সালের ফেব্রুয়ারিতে সামাজিক রীতি মেনে বিয়ের পর্ব সারেন তাঁরা। 

বায়োস্কোপ খবর

Latest News

দেশের সম্পদ মুসলিমদের দেওয়ার কথা বলেছিলেন মনমোহন? মোদীর দাবির সত্যতা কতটা? এই সৌন্দর্য টিকবে তো? Earth Day-তে বড় প্রশ্ন তুলে ধরল Google Doodle কর্মক্ষেত্রে বারবার জটিলতা কাদের মনবল ভেঙে দিতে পারে? দেখুন সাপ্তাহিক লগ্নফল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁকে টপকে ফাটাফাটি ব্যবসা ময়দানের, ১১দিনে কত আয় করল ২ ছবি সর্বকনিষ্ঠ প্লেয়ার হিসেবে Candidates-এ জিতে বিশ্ব দাবায় ইতিহাস লিখলেন গুকেশ কেন পালন করা হয় পৃথিবী দিবস? জেনে নিন প্রথম সেই দিনটির কথা কাউন্টিতে দুরন্ত দ্বিশতরান IPL-এ উপেক্ষিত ভারতীয় তারকার, শতরান হাতছাড়া পূজারার সিমকার্ডের একটি কোণ কাটা থাকে কেন? কারণটা জানলে অবাক হবেন অতি উত্তম তৈরি হয়েছে কীভাবে? প্রকাশ্যে আনলেন সৃজিত বসিরহাটে রামভক্তদের জল খাওয়ালেন মুসলিমরা, সম্প্রীতির সুরে উঠল 'জয় শ্রীরাম' ধ্বনি

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.