বাংলা নিউজ > বায়োস্কোপ > এয়ারপোর্টে সেলফি শিকারি মহিলা ভক্তের খপ্পরে অভিষেক, তারপর কী ঘটল?
ঐশ্বর্য ও আরাধ্যার সঙ্গে অভিষেক

এয়ারপোর্টে সেলফি শিকারি মহিলা ভক্তের খপ্পরে অভিষেক, তারপর কী ঘটল?

  • কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ফ্রান্সে উড়ে গিয়েছেন ঐশ্বর্য, স্বামী ও মেয়েকে সঙ্গে নিয়েই কানে হাজির হয়েছেন রাই সুন্দরী। এর মাঝেই ভাইরাল মুম্বই এয়ারপোর্টে দম্পতির এক ভিডিয়ো। 

সেলেব্রিটি হওয়া বিরাট ঝক্কির ব্যাপারও হয়ে দাঁড়ায় কখনও কখনও। তাড়াহুড়ো থাক, আর আপনার ফ্লাইট মিস হয়ে যাক, ছবি শিকারি ভক্তের আবদার মেটাতে গিয়ে আপনাকে নাজেহাল হতেই হবে। সম্প্রতি এমনই অভিজ্ঞতা চাক্ষুস করলেন অভিনেতা অভিষেক বচ্চন। মঙ্গলবার কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ফ্রান্সে রওনা দিচ্ছিলেন ঐশ্বর্য, সঙ্গী স্বামী অভিষেক ও মেয়ে আরাধ্যা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিষেকের মুম্বই এয়ারপোর্টের একটি ভিডিয়ো, যেখানে ঢোকবার একদম মুখে এক মহিলা ভক্তের আবদার মেটাতে গিয়ে মুশকিলে পড়তে হল অভিষেককে।

ভিডিয়োতে দেখা গেল গাড়ি থেকে নেমে অভিষেক তাড়াহুড়ো করছেন, কারণ প্লেন মিস হল বলে! মেয়ে ও স্ত্রীর জন্য বেশ খানিক্ষণ অপেক্ষাও করেন অভিষেক। এরপরই অভিষেকের কাছে মোবাইল ফোন নিয়ে ছবি তুলতে আসে এক মহিলা ভক্ত। যদিও সেইদিকে ভ্রুক্ষেপ নেই অভিষেকের। বারবার অনুরোধ করায়, অভিষেক বলে বসেন, ‘ম্যাম, আমাদের ফ্লাইট মিস হয়ে যাবে’। যদিও কথা বলতে বলতেই ২ সেকেন্ড দাঁড়িয়ে সেলফির জন্য পোজ দেন অভিষেক।

কান চলচ্চিত্র উৎসবের চলতি এডিশনেও রেড কার্পেটে দ্যুতি ছড়াবেন বচ্চন বধূ। ২০০২ সালে প্রথমবার ফ্রেঞ্চ রিভারার ধারে ঝলমল করেছিল ঐশ্বর্যর রূপের ছটা। দু-দশক ধরে কান মুগ্ধ নীল নয়না সুন্দরীর রূপের জাদুতে। এবারও তেমনটাই ঘটবে বিশ্বাস অ্যাশ ভক্তদের।

 

বন্ধ করুন