বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhabi Mukherjee Health Update: সুগার এখনও বেশি, করা হবে পরীক্ষা-নিরীক্ষা! কেমন আছেন ‘চারুলতা’ মাধবী?
হাসপাতালে মাধবী।

Madhabi Mukherjee Health Update: সুগার এখনও বেশি, করা হবে পরীক্ষা-নিরীক্ষা! কেমন আছেন ‘চারুলতা’ মাধবী?

  • শুক্রবার  মাধবী মুখোপাধ্যায়কে হাসপাতালে ভর্তি করে অভিনেত্রীর পরিবার। এখন কেমন আছেন তিনি?

শুক্রবার শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল মাধবী মুখোপাধ্যায়কে। বর্ষীয়ান অভিনেত্রীর অসুস্থতার খবর পেয়ে চিন্তিত হয়ে পড়েছিলেন তাঁর ভক্তরা। হাসপাতাল সূত্রে খবর, রক্তে সুগারের মাত্রা এখনও বেশি, সেটা নিয়ন্ত্রণ করার চেষ্টা চলছে। আপাতত উডল্যান্ড হাসপাতালে মাধবী ভর্তি আছেন ডা. বিশ্বজিৎ ঘোষ দস্তিদারের তত্ত্বাবধানে। তবে কালকের থেকে তিনি অনেকটাই সুস্থ। সকালে ব্রেকফাস্ট করেছেন। কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। সেগুলোর রিপোর্ট হাতে পেলে পরবর্তী ধাপ নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলেই খবর হাসপাতাল সূত্রে। 

শুক্রবার হঠাৎই অসুস্থ বোধ করেন মাধবী মুখোপাধ্যায়। রক্তে সুগারের মাত্রা বেড়ে যাওয়াতেই এই অবস্থা। এছাড়া রক্তে সোডিয়াম ও পটাশিয়ামের মাত্রায় সামান্য ওঠানামা রয়েছে। এই কারণেই তিনি দুর্বল বোধ করছিলেন। তবে মাধবীর পরিবারের দাবি অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে রুটিন চেকআপের জন্য। হাসপাতালের মেডিসিন বিভাগেই ভর্তি করা হয়েছে তাঁকে। আরও পড়ুন: অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়,ভর্তি উডল্যান্ডসে

এছাড়া শ্বাসকষ্ট থাকায় ইসিজিও করা হয়েছে। তবে সবকিছু ঠিকঠাক থাকলে ‘চারুলতা’ রবিবারই বাড়ি চলে আসতে পারবেন বলে আশাবাদী চিকিৎসকরা। 

গত সোমবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনেও অংশ নিয়েছিলেন অভিনেত্রী। শুক্রবার অভিনেত্রীর অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে তাঁর সঙ্গে দেখা করতে যান রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস। বর্তমানে বয়স হয়েছে ৮০ বছর। দীর্ঘ অভিনয় জীবনে অজস্র ছবিতে কাজ করেছেন অভিনেত্রী, তবে বিশ্ব চলচ্চিত্র তাঁকে সবচেয়ে বেশি মনে করেছে ত্যজিৎ-এর 'চারুলতা' হিসাবে। এছাড়াও '২২শে শ্রাবণ', ‘সুবর্ণরেখা’, ‘মহানগর’, ‘কাপুরুষ’, ‘শঙ্খবেলা’র অসংখ্য কালজয়ী ছবিতে অভিনয়ের মাধ্যমে দর্শক মনে পাকা জায়গা করে নিয়েছেন মাধবী।

বন্ধ করুন