বাংলা নিউজ > বায়োস্কোপ > স্কুলের গণ্ডি পেরোলেন বড় ছেলে আরিন, ছবি পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ মাধুরীর
হাইস্কুল পাস করার পর অরিনের সঙ্গে তাঁর গোটা পরিবার। ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস
হাইস্কুল পাস করার পর অরিনের সঙ্গে তাঁর গোটা পরিবার। ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস

স্কুলের গণ্ডি পেরোলেন বড় ছেলে আরিন, ছবি পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ মাধুরীর

স্নাতকোত্তর হলেন মাধুরী দীক্ষিত এবং ডা.শ্রীরাম নেনের বড় ছেলে আরিন।হাই স্কুল থেকে ছেলের গণ্ডি পেরোনোর খবর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে জানালেন তাঁর 'গর্বিত' মা।

স্কুলের গণ্ডি পেরোলেন মাধুরী দীক্ষিত এবং ডা.শ্রীরাম নেনের বড় ছেলে আরিন।হাই স্কুল থেকে ছেলের পাস করার খবর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে জানালেন তাঁর 'গর্বিত' মা। টুইট করে এই খবর ঘোষণা করার পাশাপাশি চলতি বছরে হাই স্কুল পেরোনো সমস্ত ছাত্র ছাত্রীদেরও শুভেচ্ছা জানান মাধুরী। সেই ছবিতে দুই ছেলে আরিন ও রায়ানের সঙ্গে হাসিমুখে দেখা যাচ্ছে ডা.শ্রীরাম নেনে এবং মাধুরী দীক্ষিতকে। ছবিতে লক্ষণীয় হাই স্কুলের বিশেষ ইউনিফর্মে রয়েছেন আরিন।

হাইস্কুল থেকে স্নাতকোত্তর হওয়ার পর অরিনের জন্য করা মাধুরীর সেই টুইট। ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস
হাইস্কুল থেকে স্নাতকোত্তর হওয়ার পর অরিনের জন্য করা মাধুরীর সেই টুইট। ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস

আরিনকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি আরও একটি টুইট করেন তাঁর মা। সেখানে তাঁকে এবং বাকি ছাত্র ছাত্রীদের উদ্বুদ্ধ করতে তিনি লেখেন," নিজের স্বপ্নের পিছনে ক্রমাগত ছুটে চলো। তাহলে একদিন দেখবে চারপাশে পরিবর্তন আনার ক্ষমতা তুমি অর্জন করতে পেরেছো।"

এরপর মাধুরীর স্বামী ডা.নেনেও একটি টুইট করেন। সেই টুইটের মাধ্যমে জানা যায় উচ্চতর পড়াশোনার জন্য এবার বিদেশে পাড়ি দেবেন আরিন। রাজ্য থেকে যেসব ছেলে মেয়ে উচ্চতর পড়াশোনা করার ক্ষেত্রে বিদেশে পাড়ি দিতে চলেছে, বিশেষ করে তাঁদের জন্য করোনা টিকার ব্যবস্থা করার সুবাদে মহারাষ্ট্রের পর্যটন ও পরিবেশ মন্ত্রী আদিত্য ঠাকরেকেও 'অনেক' ধন্যবাদ জানিয়েছেন তিনি। ডা.নেনের টুইট," এক্ষেত্রে যেহেতু আমার ছেলে পড়াশোনার জন্য বিদেশে যাচ্ছে তাই বাবা হিসেবে বিষয়টা আরও ভালো করে বুঝতে পারছি। বিদেশে কলেজে পড়াশোনা করতে যাওয়ার জন্য ছাত্র ছাত্রীদের টিকাকরণ যারপরনাই ভীষণ জরুরি।"

প্রসঙ্গত,গত মাসেই হিন্দুস্তান টাইমস -কে দেওয়া এক সাক্ষাৎকারে 'ধক ধক গার্ল' জানিয়েছিলেন কলেজের পড়াশোনা সারতে বড় ছেলে আরিনের বিদেশে পাড়ি দেওয়ার অভিপ্রায়ের কথা। সেই দিন যেহেতু আর বেশি দূরে নেই, তাই এই সময়টুকু তাঁদের গোটা পরিবার আরিনের সঙ্গে সময় কাটাচ্ছেন। একসঙ্গে রান্না করা কিংবা গানবাজনা করার মতো ছোটোখাটো ব্যাপার চুটিয়ে করছেন তাঁরা।

 

বন্ধ করুন