বাংলা নিউজ > বায়োস্কোপ > Mahadev Gambling App: দুবাইয়ে ২০০ কোটির বিয়েতে যোগ দিয়ে ১৭ বলিউড তারকা ইডির নিশানায়! নাম রয়েছে সানি লিওন, টাইগার শ্রফের

Mahadev Gambling App: দুবাইয়ে ২০০ কোটির বিয়েতে যোগ দিয়ে ১৭ বলিউড তারকা ইডির নিশানায়! নাম রয়েছে সানি লিওন, টাইগার শ্রফের

২০০ কোটির দুবাই বিয়েতে যোগ দিয়ে ইডি-র নিশানায় টাইগার শ্রফ, সানি লিওন-সহ ১৭ বলিউড তারকা। 

মহাদেব অনলাইন গ্যাম্বলিং অ্যাপের মালিক সৌরভ চন্দ্রকরের বিয়েতে ২০০ কোটি খরচ নিয়ে ইডি-র তদন্তে নাম জড়াল বলিউড তারকা সানি লিওন, টাইগার শ্রফ, নেহা কক্কর, ভারতী সিং, আলি আসগরদের। 

মহাদেব জুয়া অ্যাপের মালিক সৌরভ চন্দ্রকর বিয়ে করেছিলেন এই বছর দুবাইতে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)-এর মতে, সৌরভ তার বিয়েতে ২০০ কোটি টাকা খরচ করেন। আর এই অর্থের একটা বড় অংশ গিয়েছে বলিউড সেলিব্রিটিদের কাছে। যারা দুবাইয়ের বিয়েতে অংশ নিয়েছিলেন এবং পারফর্ম করেছিলেন। খবর সেই তারকাদের প্রত্যেককেই ইডি জিজ্ঞাসাবাদের জন্য তলব করতে পারে। এই তালিকায় সবার আগে রয়েছে টাইগার শ্রফ, সানি লিওন, গায়িক নেহা কক্করের নাম। 

ইডি সৌরভ চন্দ্রকর এবং তার ব্যবসায়িক অংশীদার রবি উৎপলের বিরুদ্ধে ৫ হাজার কোটি টাকার আর্থিক তছরুপের অভিযোগের তদন্ত করছে। এরা দুবাই থেকে অনলাইন জুয়া অ্যাপটি চালায়।

মহাদেব জুয়া অ্যাপের সঙ্গে বলিউডের যোগাযোগ:

১. সৌরভ চন্দ্রকর এবং রবি উৎপল আর্থিক তছরুপের মামলায় ওয়ান্টেড। এরা দুজনই ছত্তিশগড়ের বাসিন্দা। সৌরভের বয়স ২০-র কোঠায়। আগে ছত্তিশগড়ের ভিলাইয়ে জুস বিক্রি করতেন বলে জানা যায়।

২. ইডি সূত্রের মতে, চন্দ্রকর ১৮ সেপ্টেম্বর ২০২২-এ দুবাইতে আরেকটি পার্টি দিয়েছিলেন। যাতে সাত তারকা হোটেলের পার্টিতে যোগ দেওয়ার জন্য কিছু বলিউড তারকাকে দেওয়া হয়েছিল ৪০ কোটি করে

৩. ফেব্রুয়ারি মাসে বিয়ের সময়, নাগপুর থেকে পরিবারের সদস্যদের দুবাই নিয়ে যাওয়ার জন্য ব্যক্তিগত জেট ভাড়া করা হয়েছিল। বলিউডের সেলিব্রেটি, ওয়েডিং প্ল্যানার, ডান্সারের দল, ডেকোরেটররা সবাই মুম্বই থেকে দুবাইতে উড়ে গিয়েছিল।

৪. তারকাদের তালিকায় নাম রয়েছে আতিফ আসলাম, রাহাত ফতেহ আলি খান, আলি আসগর, বিশাল দাদলানি, এলি আভ্রাম, ভারতী সিং, ভাগ্যশ্রী, কৃতি খরবন্দা, নুসরত ভারুচা, কৃষ্ণা অভিষেক-সহ অন্যান্যরা।

৫. মহাদেব অনলাইন জুয়া অ্যাপের তদন্ত শুরু হয়েছে গত বছরের ডিসেম্বর থেকে৷ তবে এই কেসে বলিউড কানেকশন এখন সামনে এসেছে।

৬. মহাদেব অনলাইন জুয়া অ্যাপ হল একটি গেম অ্যাপ, যার উপর গত বছরে প্রায় এক মিলিয়ন ব্যক্তি বাজি রেখেছে। অ্যাপটি প্রায় ৩০টি কেন্দ্র থেকে পরিচালিত হচ্ছে। কিন্তু এর মালিকরা এখন দুবাইতে রয়েছেন যেখানে জুয়া খেলা বৈধ।

৭. মহাদেব অনলাইন জুয়া অ্যাপের প্রচার করেছেন কিছু বলিউড ব্যক্তিত্ব নিজেদের ইউটিউব চ্যানেলেও। 

৮. ইডির তরফে এখনও আনুষ্ঠানিকভাবে কোনও বলিউড ব্যক্তিত্বদের নাম প্রকাশ করা হয়নি, যারা এই অ্যাপের বিজ্ঞাপনে জড়িত। কিন্তু একজন শীর্ষস্থানীয় কমিক, একজন চরিত্র শিল্পী, একজন শীর্ষ বলিউডের পুরুষ তারকা, একজন মহিলা কমিক তারকা দৃশ্যত প্ল্যাটফর্ম থেকে অর্থ পেয়েছেন।

৯. শুক্রবার ইডি ভোপাল, মুম্বই এবং কলকাতা থেকে মামলার সাথে সম্পর্কিত ৪১৭ কোটি মূল্যের সম্পদ বাজেয়াপ্ত করেছে।

১০. বেটিং সাইটটির মোডাস অপারেন্ডি ছিল ভারতে নাম ভাড়িয়ে কাজ করা, যেহেতু বেটিং নিষিদ্ধ।

 

বায়োস্কোপ খবর

Latest News

স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা 'পানেটর' লেহেঙ্গায় রাধিকাকে সাজালেন আবু জানি, প্রকাশ্যে এল বিয়ের লুক

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.