বাংলা নিউজ > বায়োস্কোপ > Nabanita Das: পিছনে কাঞ্চনজঙ্ঘা, দার্জিলিংয়ে মনের সুখে নাচ করছেন ‘মহাপীঠ তারাপীঠ’র কালী নবনীতা
দার্জিলিংয়ে মনের সুখে নাচ করছেন নবনীতা। 
দার্জিলিংয়ে মনের সুখে নাচ করছেন নবনীতা। 

Nabanita Das: পিছনে কাঞ্চনজঙ্ঘা, দার্জিলিংয়ে মনের সুখে নাচ করছেন ‘মহাপীঠ তারাপীঠ’র কালী নবনীতা

  • নবনীতার শেয়ার করা ফোটো আর ভিডিও দেখলে আপনারও ইচ্ছে করবে ঘুরতে যেতে!

পুজো শুরু হওয়ার আগেই কলকাতার ভিড়ভাট্টা ছেড়ে ঘুরুতে চলে গিয়েছেন জিতু কমল আর নবনীতা দাস। প্রথমে দার্জিলিং আর সেখান থেকে গ্যাংটক। নবনীতার ইনস্টাগ্রামে এখন শুধুই পাহাড়। কোথাও বা পাহাড়ের গা বেয়ে বয়ে চলেছে নদী। 

নিজের সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন নবনীতা। যেখানে দেখা যাচ্ছে নীল জিন্স আর সাদা সোয়েটারে দার্জিলিংয়ের কোনও এক রিসর্টে নাচ করছেন অভিনেত্রী। আর পিছন থেকে উঁকি মারছে কাঞ্চনজঙ্ঘা!

সিকিম গিয়ে হাইকিংও করেছেন। সে ছবিও ইনস্টায় শেয়ার করেছেন। পুজোর ছুটিটা জমিয়ে উপভোগ করছেন এই দুই তারকা। সঙ্গে ভার্চুয়ালি ঘোরার মজা নিচ্ছে অনুরাগীরা।

জিতু কমল আর নবনীতা দাসের জুটি সোশ্যাল মিডিয়ায় সকলেরই বেশ প্রিয়। ২০১৯-এর ৬ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন দুজনে। ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিক করতে করতেই নবনীতার সঙ্গে পরিচয় হয় অভিনেতা জিতু কমলের। আর সেখান থেকেই তাঁদের বন্ধুত্ব এবং প্রেম। পরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাঁদের দুষ্টুমিষ্টি খুনসুটি ভরা ভিডিও মাঝে মাঝেই চোখে পড়ে সকলের।

মাঝখানে জিতু-নবনীতার সম্পর্কে চিড় ধরা নিয়ে তীব্র গুঞ্জন ছড়িয়েছিল। সেটাও আবার বিয়ের দেড় বছরের মধ্যে। তবে সমস্ত গুঞ্জনকে উপেক্ষা করে দু'জনে মিলে দিব্যি সংসার করছেন।

বন্ধ করুন