বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্দায় অন্তরঙ্গ দৃশ্যে শানায়া! দেখে সঞ্জয়ের কি প্রতিক্রিয়া হবে জানালেন মাহিপ
সঞ্জয় কাপুর-শানায়া কাপুর
সঞ্জয় কাপুর-শানায়া কাপুর

পর্দায় অন্তরঙ্গ দৃশ্যে শানায়া! দেখে সঞ্জয়ের কি প্রতিক্রিয়া হবে জানালেন মাহিপ

  • শানায়ার অনস্ক্রিন চুম্বনের দৃশ্যে বাবা সঞ্জয়ের প্রতিক্রিয়া নিয়ে মুখ মাহিপ কাপুর।

করণ জোহার এবং ধর্মা প্রোডাকশনের হাত ধরে বি-টাউনে পা রাখতে চলেছেন সঞ্জয় কাপুর কন্যা শানায়া কাপুর। মেয়ের বলিউডে পা রাখা নিয়ে বাবা সঞ্জয়ের কি প্রতিক্রিয়া জানালেন ফ্যাবিউলাস লাইভস অব বলিউড ওয়াইভস অভিনেত্রী মাহিপ কাপুর। এমনকি শানায়ার অনস্ক্রিন চুম্বনের দৃশ্যে সঞ্জয়ের প্রতিক্রিয়া নিয়েও মুখ খোলেন তিনি।

এক সাক্ষাৎকারে মাহিক কাপুর জানিয়েছেন, শানায়ার কর্মক্ষেত্রে কখনোই হস্তক্ষেপ করবেন না সঞ্জয়। সেকথা নাকি তিনি আগেই জানিয়েছেন। যদিও ফ্যাবিউলাস লাইভস অব বলিউড ওয়াইভস নেটফ্লিক্সের শো-তে সঞ্জয়কে সংরক্ষণশীল দিকে দেখানো হয়েছে। তিনি আরো বলেন, ‘ভিতরে ভিতরে হয়তো সঞ্জয় ভাববে, হে ভগবান আমি কি দেখতে পাচ্ছি? কিন্তু যখন সেটা শানায়ার কাজের ক্ষেত্রে হবে, ও কখনোই হস্তক্ষেপ করবে না’। 

এমনকি, শানায়ার জন্য নাকি প্রায়শই অনুরাগীদের কাছ থেকে নানা ধরণের মেইল পান সঞ্জয়। কেউ তাঁকে বাবা বলে সম্বোধণ করে ভালবাসা জানায়। উত্তরে সঞ্জয়ও বলেন, ‘আমিও তোমাকে ভালবাসি’। 

প্রসঙ্গত, ধর্মা প্রোডাকশন ও করণ জোহরের হাত ধরে বলিউডে পা রাখছেন শানায়া। ইতিমধ্যেই ছবির জন্য চুক্তি স্বাক্ষর করে ফেলেছেন তিনি। জুলাই মাস থেকে শুরু হবে ছবির শ্যুটিং। 

বলিউডের জন্য প্রস্তুতি নিতে কোনও ফিল্ম স্কুলে না গিয়ে সরাসরি ছবির সেটে কাজ করাকেই অভিজ্ঞতা হিসেবে বেছে নিয়েছিলেন শানায়া। তিনি শরন শর্মার গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছিলেন। ছবির লিডিং লেডি ছিলেন তাঁর জ্যাঠতুতো দিদি জাহ্নবী কাপুর। 

 

বন্ধ করুন