বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মদিনের পরদিন ফ্ল্যাট থেকে উদ্ধার দক্ষিণী অভিনেত্রীর ঝুলন্ত দেহ, আটক স্বামী
ঝুলন্ত অবস্থায় উদ্ধার কেরালার নামী মডেল তথা মালয়লম অভিনেত্রী সাহানা
ঝুলন্ত অবস্থায় উদ্ধার কেরালার নামী মডেল তথা মালয়লম অভিনেত্রী সাহানা

জন্মদিনের পরদিন ফ্ল্যাট থেকে উদ্ধার দক্ষিণী অভিনেত্রীর ঝুলন্ত দেহ, আটক স্বামী

  • সাহানার পরিবারের অভিযোগ, তাঁদের মেয়ে স্বামী সাজ্জাদের হাতে পারিবারিক নির্যাতনের শিকার। সাজ্জাদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছেন তাঁরা। অভিযোগের ভিত্তিতে অভিনেত্রীর স্বামীকে আটক করেছে পুলিশ।

ঝুলন্ত অবস্থায় উদ্ধার কেরালার নামী মডেল তথা মালয়লম অভিনেত্রী সাহানার দেহ। শুক্রবার তাঁর দেহ কেরালার কোঝিকোড়ের বাড়ি থেকে উদ্ধার হয়। বৃহস্পতিবার ধুমধাম করে নিজের ২২ বছরের জন্মদিন পালন করেছিলেন তিনি। আচমকা পরদিনই ঘটে যায় এমন মর্মান্তিক দুর্ঘটনা। সাহানার বাবা-মায়ের অভিযোগ, তাঁর মেয়েকে খুন করা হয়েছে।

শুক্রবার কোঝিকোড়ে সাহানার বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ মেলে। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। সাহানার পরিবারের অভিযোগ, তাঁদের মেয়ে স্বামী সাজ্জাদের হাতে পারিবারিক নির্যাতনের শিকার। সাজ্জাদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছেন তাঁরা। অভিযোগের ভিত্তিতে অভিনেত্রীর স্বামীকে আটক করেছে পুলিশ। আরও পড়ুন: The Archies: টিজার এবং পোস্টারের প্রথম ঝলকে তিন স্টার কিড সুহানা, খুশি, অগস্ত্য

কাজের জন্য কেরালায় থাকতেন সাহানা। তাঁর স্বামী কর্মসূত্রে কাতারে থাকতেন। জানা গিয়েছে, সাহানা দক্ষিণী ছবিতে অভিনয় শুরু করার পরই তাঁর স্বামী কাতার থেকে ফিরে আসেন। বর্তমানে তিনি বেকার। মৃত অভিনেত্রীর মায়ের অভিযোগ, সাহানার থেকে টাকা চাইতেন সাজ্জাদ। টাকা না দিলেই মদ্যপ অবস্থায় অশান্তি, ঝামেলা করত। অভিনেত্রীর মায়ের আরও অভিযোগ, সাজ্জাদ প্রায়ই সাহানাকে মেরে ফেলার হুমকি দিতেন।

সাহানার মা জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ্যায় সাহানা সঙ্গে শেষ বার ফোন কথা হয়েছিল তাঁর। জন্মদিনে কী কী করেছেন, সব কথাই অভিনেত্রী মাকে জানিয়েছিলেন। শুক্রবার মায়ের সঙ্গে দেখা করতে আসার কথাও ছিল। আচমকা পরের দিনই কীভাবে সাহানা আত্মহত্যা করতে পারে? এটাই মেনে নিতে পারছেন না সাহানার মা। এই ব্যাপারে নিজেকে সম্পূর্ণ নির্দোষ দাবী করেছেন সাজ্জাদ। স্ত্রীকে বাথরুমে মৃত অবস্থায় দেখতে পান বলে জানিয়েছেন তিনি। 

বন্ধ করুন