বাংলা নিউজ > বায়োস্কোপ > কমলা হ্যারিসের পাশে দাঁড়িয়ে ছবি মল্লিকা শেরাওয়াতের, অবাক নেটিজেনরা!

আপনি কি জানেন, নব-নির্বাচিত মার্কিন ভাইস-প্রেসিডেন্ট কমলা হ্যারিসের সঙ্গে একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন বলিউডের অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত! অবাক হচ্ছেন? হ্যাঁ, সেটাই সত্যি। ১১ বছর আগে দু'জনে একসঙ্গে পার্টি করেছিলেন। এমনটাই জানিয়েছিলেন মল্লিকা। আর কমলা হ্যারিস মার্কিন ভাইস প্রেসিডেন্ট পদে নির্বাচিত হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় সেই পুরনো ছবি ভাইরাল হয়ে গিয়েছে। 

বছর দশেক আগে ‘পলিটিক্স অফ লাভ’ (Politics of Love) নামে একটি সিনেমাতে অভিনয় করেছিলেন মল্লিকা। সেখানে এক ডেমোক্র্যাটিক কর্মীর চরিত্রে অভিনয় করেছিলেন। সিনেমার বিষয়ে খুঁটিনাটি জানার জন্য ২০০৯ সালে সান ফ্রান্সিসকোতে গিয়েছিলেন। সেখানে কমলা হ্যারিসের সঙ্গে দেখা হয়। 

এমনকী তাঁদের সাক্ষাতের পর তখন একটি টুইটও করেছিলেন মল্লিকা। বর্তমানে টুইটটা ফের ভাইরাল হয়েছে। ২০০৯ সালে টুইটে তিনি লিখেছিলেন, 'একটি অনুষ্ঠানে এমন এক মহিলার সঙ্গে মজা করেছি, যিনি নাকি মার্কিন প্রেসিডেন্টও হতে পারেন। তিনি কমলা হ্যারিস। নারী শক্তি!'

সোমবার টুইটারে সেই পুরনো ছবি নিজেই পোস্ট করেন অভিনেত্রী। সেখানে লেখেন, 'নির্বাচিত মার্কিন ভাইস-প্রেসিডেন্ট কমলা হ্যারিসের আদলে আমার হলিউড সিনেমা পলিটিক্স অফ লাভের একটি চরিত্র করতে দারুণ লেগেছিল।'

Politics of Love কী?

Politics of Love -২০১১ সালে উইলিয়াম ডিয়ারের নির্দেশিত একটি রোম্যান্টিক কমেডি ফিল্ম। সিনেমায় ব্রিয়ান জে. হোয়াইটের মল্লিকা শেরাওয়াতের বিপরীতে দেখা গিয়েছিল।

বন্ধ করুন