বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথম সন্তান ছেলে বলেই কি মেয়ে দত্তক নিয়েছিলেন? চমকে উঠবেন মন্দিরা বেদির জবাবে!
ছেলে বীর (ডান দিকে) ও মেয়ে তারার সঙ্গে মন্দিরা বেদি।

প্রথম সন্তান ছেলে বলেই কি মেয়ে দত্তক নিয়েছিলেন? চমকে উঠবেন মন্দিরা বেদির জবাবে!

  • ২০২০ সালে জুলাই মাসে ছোট্ট তারাকে নিজেদের পরিবারের স্বাগত জানিয়েছিলেন মন্দিরা বেদি।

২০২০ সালে জুলাই মাসে ছোট্ট তারাকে নিজেদের পরিবারের স্বাগত জানিয়েছিলেন মন্দির বেদি। চার বছর বয়সী সেই কন্যা সন্তানকে দত্তক নেওয়া নিয়ে মোটেই কোনও লুকোছাপা রাখেননি মন্দিরা এবং তাঁর প্রয়াত স্বামী রাজ কৌশল। সম্প্রতি, মন্দিরা জানিয়েছেন যদি তাঁদের প্রথম সন্তান কন্যাও হতো তবুও হয়ত একজন কন্যা সন্তান তিনি দত্তক নিতেন। গত বছরেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছে মন্দিরার স্বামী। জানিয়ে রাখা ভালো, মন্দিরার একজন দশ বছর বয়সী পুত্রও রয়েছেন। নাম, বীর।

তাঁদের পরিবারে পা রাখার পর স্বামী ও ছেলের সঙ্গে ছোট্ট তারার একটি ছবিও পোস্ট করেছিলেন মন্দিরা। বলাই বাহুল্য, তিনি নিজেও ছিলেন ওই ছবিতে।সম্প্রতি, ETimesকে দেওয়া এক সাক্ষাৎকারে বলিপাড়ার তারাকে দত্তক নেওয়া নিয়ে মুখ খুললেন এই জনপ্রিয় মুখ। কেন নিয়েছিলেন একজন কন্যা সন্তানকেই দত্তক, তা নিয়েও অকপটে নিজের মনের খ শেয়ার করলেন।

তারাকে দত্তক নেওয়ার পর পরিবারের সঙ্গে এই ছবিটি নেটমাধ্যমে শেয়ার করেছিলেন মন্দিরা।
তারাকে দত্তক নেওয়ার পর পরিবারের সঙ্গে এই ছবিটি নেটমাধ্যমে শেয়ার করেছিলেন মন্দিরা।

মন্দিরার কথায়, 'ধরুন, আমার প্রথম সন্তান যদি তারা-ই হতো, তাহলে কি আমি একজন পুত্রসন্তান দত্তক নিতাম? হয়তো না। আমি নিজেই ঠিক জানি না। হয়ত আরও একজন কন্যা সন্তানকেই দত্তক নিতাম। আসলে, আমাদের দেশে ছেলেদের তুলনায় বেশি এমন বহু মেয়ে রয়েছে যাঁদের একটি পরিবার দরকার, মাথার উপরে ছাদের প্রয়োজন।' তা কেন কন্যা সন্তানের নাম তারা রেখেছিলেন তিনি? জবাবে মন্দিরা বলেছেন, 'আমি ও আমার স্বামী বহুদিন আগেই ভেবে রেখেছিলাম যদি আমাদের প্রথম সন্তান ছেলে হয়, তাহলে তার নাম রাখা হবে বীর। আর যদি মেয়ে হয়, তাহলে তার নাম রাখব তারা। তাই তারাকে দত্তক নেওয়ার বহু আগেই থেকে ওর নাম আমাদের মনে মনে ঠিক হয়েই ছিল।'

বন্ধ করুন