বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজের মৃৃত্যুর পাঁচদিন, 'ভাঙা হৃদয়' নিয়ে প্রথমবার পোস্ট মন্দিরার!
মন্দিরা-রাজ (ছবি ইনস্টাগ্রাম)
মন্দিরা-রাজ (ছবি ইনস্টাগ্রাম)

রাজের মৃৃত্যুর পাঁচদিন, 'ভাঙা হৃদয়' নিয়ে প্রথমবার পোস্ট মন্দিরার!

  • মনের ক্ষত প্রকাশ করার ভাষাটাই হারিয়ে ফেলেছেন অভিনেত্রী তথা সঞ্চালিকা মন্দিরা বেদী। রাজের সঙ্গে কাটানো রঙিন মুহূর্তকে শেয়ার করলেন তিনি।

একটা হৃদয়, তা যে এখন ভেঙে চুরমার। মনের ক্ষত প্রকাশ করার ভাষাটাই হারিয়ে ফেলেছেন অভিনেত্রী তথা সঞ্চালিকা মন্দিরা বেদী। মাত্র পাঁচ দিন আগে স্বামী তথা পরিচালক রাজ কৌশলকে হারিয়েছেন। যে ক্ষত তাঁর হৃদয়ে তৈরি হয়ে তা যে আর কোনওদিনও পূরণ হবে না। স্বামী রাজ কৌশলের মৃত্যুর পাঁচ দিন পর সোশ্যাল মিডিয়ায় প্রথম বার পোস্ট করলেন মন্দিরা।

রাজের সঙ্গে তিনটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন অভিনেত্রী। স্বামীর সঙ্গে কাটানো রঙিন মুহূর্ত ভাগ করে নেন সকলের সঙ্গে। দুজনের মুখে একগাল হাসি। হাতে ওয়াইনের গ্লাস। সুখের, আনন্দের মহূর্তগুলো এখনো যে তাঁর কাছে তরতাজা। ক্যাপশনে এক ভগ্ন হৃদয় ইমোজিতেই বুঝিয়ে দিয়েছেন অনেক কিছু। রাজের মৃত্যুর পর মন্দিরা পাশে পেয়েছেন ইন্ডাস্ট্রির বন্ধুদের। 

তবে মন্দিরা যে ভাল নেই, সেকথা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল পিকচারেই স্পষ্ট। তাঁর প্রোফাইলের ছবিতে নেমে এসেছে অন্ধকার। ২২ বছর একসঙ্গে কাটানো, স্বামীর না ফেরার দেশে চলে যাওয়াতে শোকস্তব্ধ অভিনেত্রী। 

গত বুধবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত পরিচালক রাজ কৌশল। মন্দিরা এবং রাজের দুই ছেলে মেয়ে আছে, বীর এবং তারা। শনিবার মন্দিরার মুম্বইয়ের বাড়িতে রাজের স্মরণসভার আয়োজন করা হয়। সেখানে রাজের পরিবার, বাবা-মা, দুই সন্তান, ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠরা হাজির ছিলেন। হাজির ছিলেন মৌনী রায়, বিদ্যা মালাবাড়ের মতো ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠরা।

 

বন্ধ করুন