বাংলা নিউজ > বায়োস্কোপ > অটো চালকের মেয়ে মিস ইন্ডিয়া রানার্স-আপ, গর্বিত প্রাক্তন বিশ্ব সুন্দরী মানুষী
মান্য সিং এবং প্রশংসায় মানুষী চিল্লার
মান্য সিং এবং প্রশংসায় মানুষী চিল্লার

অটো চালকের মেয়ে মিস ইন্ডিয়া রানার্স-আপ, গর্বিত প্রাক্তন বিশ্ব সুন্দরী মানুষী

  • উত্তর প্রদেশের মান্যা সিংয়ের ঝুলিতে গিয়েছে VLCC ফেমিনা মিস ইন্ডিয়ার রানার-আপের খেতাব।

উত্তর প্রদেশের মান্য সিং হয়েছেন VLCC ফেমিনা মিস ইন্ডিয়ার মঞ্চে প্রথম তিনে জায়গা করে নিয়েছেন। তাঁর জন্য গর্বিত প্রাক্তন বিশ্ব সুন্দরী মানুষী চিল্লারও। উত্তরপ্রদেশের মান্যা সিং দ্বিতীয় রানার্স আপ হয়েছে মিস ইন্ডিয়ার আসরে। তবে তাঁর লড়াইটা বাকিদের থেকে একটু আলাদা। 

মান্যার বাবা পেশায় একজন অটোচালক। তাঁর শৈশব কেটে আর্থিক অনটনের মধ্যে দিয়ে। মান্যা রানার আপের খেতাব জেতার পরই মানুষী চিল্লার সহ বেশ কিছু তারকা তাঁকে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। মান্যার জয়ের পরই সামাজিক মাধ্যমের ছবিতে কমেন্ট করে মানুষী লিখেছেন, ‘ভেঙে পড়ুক কাঁচের দেওয়াল’।  এমনকি অভিনেতা বরুণ ধাওয়ানকেও ছবিতে লাইক করতে দেখা যায়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের জীবন সম্পর্কে বলতে গিয়ে মান্যা জানিয়েছেন, ছোট থেকেই অভাবের সংসার তাঁদের। অটোচালক বাবার রোজগার তেমন ছিল না। ঠিকমতো দু’বেলা খাবার জুটত না। খিদের জ্বালায় রাতের পর রাত ঘুমতেও পারতেন না। ‘আমার রক্ত, ঘাম এবং চোখের জলই আমাকে স্বপ্ন দেখতে সাহস জুগিয়েছে’। অটো চালকের মেয়ে হওয়ার দরুন স্কুলে বেশিদিন পড়ার সুযোগ হয়নি। ১৪ বছর বয়স থেকেই কাজ করতে শুরু করেন।

মেয়ের স্কুলের টাকা দিতে টুকিটাকি যা সোনার গয়না ছিল একে একে সবই বন্ধক রাখেন মান্যর মা। তাঁর জন্য তাঁর মা অনেক কিছু সহ্য করেছেন বলে জানান। ১৪ বছর বয়সে বাড়ি থেকে পালিয়ে যান মান্য। রোজগার করে পড়াশোনার টাকা জমাতে শুরু করে সে। দিনে পড়াশোনা, সন্ধ্যায় বাসন মেজে উপার্জন করে এবং রাতে কল সেন্টারে কাজ করতেন। এভাবে পড়াশোনা শেষ করেন। সামান্য কিছু টাকা বাঁচাতে গাড়িতে না উঠে ঘণ্টার পর ঘণ্টা হেঁটে যাতায়াত করতেন। পুরস্কারের টাকা বাবা, মা এবং ভাইয়ের হাতে তুলে দিতে চান তিনি। 

প্রসঙ্গত, তেলেঙ্গানার ইঞ্জিনিয়ার মানসা বারাণসীর মাথায় উঠল VLCC ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২০-এর মুকুট। হরিয়ানার মেয়ে মনিকা শেওকান্দ-এর মাথায় উঠেছে VLCC ফেমিনা মিস গ্র্যান্ড ইন্ডিয়া ২০২০-র তাজ, অপরদিকে উত্তর প্রদেশের মান্য সিংয়ের ঝুলিতে গিয়েছে VLCC ফেমিনা মিস ইন্ডিয়ার রানার-আপের খেতাব। 

বন্ধ করুন