বাংলা নিউজ > বায়োস্কোপ > Mia Khalifa Fired From Job: প্যালেস্তাইনকে সমর্থন করার জের, কাজ হারালেন প্রাক্তন পর্ন তারকা মিয়া খালিফা!

Mia Khalifa Fired From Job: প্যালেস্তাইনকে সমর্থন করার জের, কাজ হারালেন প্রাক্তন পর্ন তারকা মিয়া খালিফা!

প্যালেস্তাইনকে সমর্থন করে কাজ হারালেন মিয়া খালিফা

Mia Khalifa on Israel-Palestine Conflict: ইজরায়েল প্যালেস্তাইনের যুদ্ধে প্যালেস্তাইনীয়দের সমর্থন করেছেন প্রাক্তন পর্ন স্টার মিয়া খালিফা। শুধু তাই নয়, তিনি রীতিমত হামাসের অত্যাচারকে সমর্থন করেছেন। আর এটার জেরেই তাঁকে কাজ হারাতে হল।

ইজরায়েল প্যালেস্তাইন সংঘাতে প্যালেস্তাইনকে সমর্থন করায় বিজনেস ডিল হাতছাড়া হল প্রাক্তন পর্ন তারকা মিয়া খালিফার। রেডিয়োর সঞ্চালক এবং বিখ্যাত কানাডিয়ান সম্প্রচারক টড শাপিরোর সঙ্গে মিয়ার একটি চুক্তি হওয়ার কথা ছিল কোনও ব্যবসা নিয়ে। কিন্তু প্রাক্তন পর্ন স্টার যেহেতু লাগাতার প্যালেস্তাইনের সমর্থনে টুইট করে চলেছেন সেহেতু তাঁর সঙ্গে সমস্ত সম্পর্ক ভেঙে, এই বিজনেস ডিল বাতিল করেছেন টড।

বিগত কয়েকদিন ধরেই উত্তপ্ত হয়ে আছে মধ্য প্রাচ্যের এই দুই দেশ। ইজরায়েল এবং প্যালেস্তাইনের মধ্যে ফের সংঘাত বাঁধায় নতুন করে রক্তপাত শুরু হয়েছে। প্রাণ হারিয়েছেন বহু মানুষ। প্যালেস্তাইনীয় সন্ত্রাসবাদী সংস্থা লাগাতার হামলা চালাচ্ছে ইজরায়েলের উপর। পাল্টা জবাব দিচ্ছে সেই দেশও। এই ঘটনা নিয়ে বারবার টুইট করছেন মিয়া খালিফা। এবং তাঁর টুইট থেকে এটুকু একেবারেই স্পষ্ট যে তিনি প্যালেস্তাইনকে সমর্থন করছেন।

কী কী লিখেছেন মিয়া?

এক্স অর্থাৎ যা আগে টুইটার নামে পরিচিত ছিল সেখানে মিয়া একটি টুইট করে লেখেন, 'প্যালেস্তাইনের অবস্থা দেখেও যদি আপনি প্যালেস্তাইনকে সমর্থন না করেন তাহলে আপনি বর্ণবাদের উল্টো দিকে আছেন। আর ইতিহাস এটা ঠিক প্রমাণ করে দেবে।' তিনি আরও একটি টুইট করে লেখেন, 'কেউ প্লিজ প্যালেস্তাইনের বিপ্লবীদের বলুন তাঁদের ফোন ঘুরিয়ে হরাইজন্টাল ভাবে ভিডিয়ো রেকর্ড করতে।'

টড কী জানিয়েছেন?

এই ঘটনার পরই কানাডিয়ান সম্প্রচারক টড শাপিরো তাঁর উপর ক্ষুব্ধ হন এবং তাঁকে কাজ থেকে বরখাস্ত করে, বিজনেস ডিল ক্যানসেল করেন। তিনি এদিন টুইট করে লেখেন, 'কী ভয়ঙ্কর একটা টুইট মিয়া খালিফা। এসব দেখে তোমাকে এখনই বরখাস্ত করা হল। জাস্ট অসহ্য একেবারে। দয়া করে একটু মানুষ হও। তুমি মৃত্যু, ধর্ষণ, মারামারি, বন্দি বানানো এগুলোকে সমর্থন করছ! কোনও ভাষা নেই। এই কঠিন সময় মানুষ হিসেবে আমদের একে অন্যের পাশে থাকা উচিত। ঈশ্বরের কাছে প্রার্থনা করব যাতে তুমি মানুষের মতো মানুষ হও।'

যদিও এই টুইটের পর এখনও মিয়া খালিফা উত্তর দিয়েছেন। বলেছেন তাঁর কাছে ভিডিয়ো আছে, কেউ যেন চাপ না নেয়। ইতিহাস প্রমাণ করবে যে কীভাবে ওঁরা বর্ণবাদের হাত থেকে নিজেদের উদ্ধার করেছিল।

একাধিক তারকা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। কেউ ইজরায়েলকে সমর্থন করেছেন, কেউ আবার প্যালেস্তাইনকে। রিহানা সহ অনেকেই কোনও পক্ষ না নিয়ে দ্রুত এই সমস্যার সমাধান চেয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest News

শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি এবার আর হচ্ছে না ‘বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন!’ লাটে উঠল বিনিয়োগ? হবে প্রদর্শনী T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট Taapsee Pannu: 'সরে যান বলছি…' অনুরাগীরদের সেলফি তোলার আবদারে রেগে লাল তাপসী! পেনাল্টির পাঁচ রান কি দলের হারের কারণ- কী বললেন USA-র কোচ স্টুয়ার্ট ল বিশ্বের সবচেয়ে মূল্যবান সংস্থা Apple, ব্র্যান্ড মূল্য ১ ট্রিলিয়ন ডলারের বেশি 'উনি কোনওদিনই আমাদের কৃতিত্বই দিতে চাননা', বিস্ফোরক ললিত পণ্ডিত, মুখ খুললেন শানু একসঙ্গে হাঁটা, মমতার সঙ্গে মুড়ি খাওয়া!মানিকতলায় টিকিট সুপ্তিকে, কেন শ্রেয়া নয়? ২০ মাসের সন্তানকে মদ ও সিগারেট 'খাওয়াল' মা! ভাইরাল ছবি, আটক তরুণী অন্ডাল-ভুবনেশ্বরে চালু হবে উড়ান, জুড়বে বাগডোগরা, গুয়াহাটি, পুজোর আগেই শুরু

T20 WC 2024

T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.