বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty Covid: বাড়ির বাইরে পা না রেখেও করোনা আক্রান্ত মিমি চক্রবর্তী!
করোনা আক্রান্ত মিমি চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম) 
করোনা আক্রান্ত মিমি চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম) 

Mimi Chakraborty Covid: বাড়ির বাইরে পা না রেখেও করোনা আক্রান্ত মিমি চক্রবর্তী!

  • রাজ-শুভশ্রী, রুদ্রনীল, পরমব্রতর পর করোনা আক্রান্ত মিমি চক্রবর্তী।

পরমব্রত আর রুদ্রনীলের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছিল দুপুরের মধ্যেই। আর এবার করোনায় আক্রান্ত হওয়ার কথা জানালেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। যদিও মিমির দাবি তিনি গত কয়েকদিনে বাড়ির বাইরে পা রাখেননি। 

মিমি সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘আমার করোনার রিপোর্ট পজিটিভ এসছে। যদিও আমি গত কয়েকদিনে বাড়ির বাইরে পা রাখিনি নাকি বাইরের কোনও মানুষের সাথে দেখা করেছি। এটা সত্যি আমায় খুব খারাপভাবে ধরেছে।’

মিমি এটাও জানিয়েছেন যে তিনি ইতিমধ্যেই ডাক্তারের সাথে কথা বলেছেন ও নিজেকে হোম কোয়ারেন্টাইনে রেখেছেন। সঙ্গে অভিনেত্রী-সাংসদ সকলকে উদ্দেশ্য করে অনুরোধ জানিয়েছেন যাতে সবাই নিজেদের নিরাপদ রাখে, কোভিডবিধি মেনে চলে ও মাস্ক পরে থাকে।

মিমির ইনস্টা স্টোরি।
মিমির ইনস্টা স্টোরি।

দুপুরের দিকে পরমব্রত জানিয়েছিলেন, তিনি যখন ডিসেম্বরের শেষ সপ্তাহে শরীরে করোনার কিছু লক্ষণ অনুভব করেন তখন মুম্বইতেই করোনা পরীক্ষা করান। কিন্তু সেই রিপোর্ট নেগেটিভ আসে। তারপর গতকাল তিনি যে করোনা পরীক্ষা করান কলকাতায় তার রিপোর্ট পজিটিভ এসছে। অন্যদিকে মঙ্গলবার রাতে করোনা আক্রান্ত হওয়ার কথা জানান রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। 

রাজ-পরমব্রত-সহ একাধিক টলিউড তারকা করোনা আক্রান্ত হওয়ার পর সাময়িকভাবে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। সঙ্গে অভিনেতা দেব ও শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন করোনা পরীক্ষা করিয়েছেন তাঁরা। যার রিপোর্ট এখনও হাতে পাননি!

বন্ধ করুন