বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty: 'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি?

Mimi Chakraborty: 'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি?

নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি?

Mimi Chakraborty: অবশেষে কি তবে মিমি চক্রবর্তীর জীবনে প্রেম এল? কার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ডাকলেন সানশাইন বলে?

সামনেই মুক্তি পাচ্ছে মিমি চক্রবর্তী অভিনীত নতুন ছবি আলাপ। এই প্রথমবার কোনও রোম্যান্টিক ছবিতে জুটি হিসেবে ধরা দেবেন অভিনেত্রী এবং আবির চট্টোপাধ্যায়। বর্তমানে সেই ছবির প্রচারেই ব্যস্ত মিমি চক্রবর্তী। তবুও এই শত ব্যস্ততার ফাঁকেও এদিন তিনি তাঁর এক প্রিয়জনের জন্মদিন পালনে মেতে উঠলেন। শুভেচ্ছা জানিয়ে লেখেন জন্মদিন আমার সানশাইন। তবে কি এবার প্রেমে পড়লেন মিমি? জীবনে নতুন মানুষ এল? না না বিষয়টা একেবারেই সেটা নয়। আসলে এদিন অভিনেত্রীর পোষ্যর জন্মদিন ছিল।

আরও পড়ুন: 'আরও রিসার্চ প্রয়োজন ছিল...' ভুলে ভরা অজয়ের ময়দান! তথ্য বিকৃতির অভিযোগ ফুটবলারদের পরিবারের

মিমি চক্রবর্তীর পোষ্যর জন্মদিন

মিমি চক্রবর্তীর অন্যতম পোষ্য চিকুর জন্মদিন ছিল এদিন। আর তার জন্মদিনেই বাড়িতে হইহই করে আনন্দে মেতে উঠতে দেখা যায় এদিন এদিন আবিরের নায়িকাকে। চিকুর তৃতীয় জন্মদিন ছিল এটা।

আরও পড়ুন: 'চোখ উপড়ে নিতে ইচ্ছে করছে...' নয়ন রহস্যের ট্রেলার দেখে হেসে খুন নেটপাড়া, সন্দীপ রায়ের ছবিকে নিয়ে বইছে মিমের বন্যা

আরও পড়ুন: 'পোশাকের মতো রাজনৈতিক মতাদর্শও বদলান...' লোকসভার আগে ইঙ্গিতবহ পোস্ট বীর দাসের, নিশানায় কোন দল?

আদরের পোষ্যর জন্মদিন উপলক্ষ্যে অভিনেত্রী বাড়িতে কেক বানিয়েছিলেন। এদিন তাঁর আদরের সন্তানকে অনেক আদর করে দেন মিমি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন একটি মিষ্টি ভিডিয়ো। সেখানে চিকুর একেবারে ছোট্টবেলার সময় থেকে এতদিন পর্যন্ত তার সঙ্গে কাটানো নানা মুহূর্তকে তুলে ধরেছেন মিমি। কেক কাটার সময় গান বার্থডে সংও।

এই ভিডিয়োটি পোস্ট করে অভিনেত্রী লেখেন, 'আমার সানশাইন ৩ এ পা দিল।' অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। কেউ লিখেছেন 'এই তো সেদিন এল, এখনই কত বড় হয়ে গিয়েছে।' কেউ লেখেন 'কী মিষ্টি বাচ্চাটা।'

আরও পড়ুন: ইস্ট বেঙ্গল জার্সিতে বার্নল, সৌরভ ট্রোল্ড হলে পরম নয় কেন? পুরোনো ছবি খুঁজে প্রশ্ন মোহনবাগানীদের

আরও পড়ুন: 'মানুষের কাছে বেশি...' ভোটের প্রচারে 'দিদি'র গুণগান ঝাড়গ্রামের প্রার্থীর, মমতার আদর্শ - উন্নয়ন নিয়ে বাঁধলেন গান!

আলাপ প্রসঙ্গে

আলাপ ছবিটির পরিচালনা করেছেন প্রেমেন্দু বিকাশ চাকি। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তীকে। থাকবেন স্বস্তিকা দত্ত, কিঞ্জল নন্দা, দেবপ্রিয় মুখোপাধ্যায়, তন্বী লাহা রায়, প্রমুখ। আগামী ২৬ এপ্রিল বড় পর্দায় আসছে আলাপ। ছবিটি প্রযোজনা করেছে সুরিন্দর ফিল্মস।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.