বাংলা নিউজ > বায়োস্কোপ > Mir Afsar Ali: এর আগেও কম বিতর্কে জড়াননি মীর! এবার সোজা মধ্যমা দেখিয়ে ইনস্টায় দিলেন ছবি

Mir Afsar Ali: এর আগেও কম বিতর্কে জড়াননি মীর! এবার সোজা মধ্যমা দেখিয়ে ইনস্টায় দিলেন ছবি

মধ্যমা দেখিয়ে ইনস্টাগ্রামে দিলেন ছবি মীর। 

কদিন আগেই এক নেট-নাগরিককে মা তুলে আক্রমণ করে আলোচনায় এসেছিলেন মীর আফসার আলি। তার মাঝে কেন করলেন, মধ্যমার ছবি পোস্ট!

তিনি রেডিও-র সকালম্যান। এখন অবশ্য আর সকালটা মীরকে শোনার সুযোগ হয় না। তবে তাঁর নামের সঙ্গে থাকা সকালম্যান পরিচয়টা হয়তো কখনো বদলাবে না। রেডিওর পাশাপাশি, তাঁর শো মীরাক্কেলও পেয়েছিল অপরিসীম ভালোবাসা। কৌতুক অভিনেতা হিসেবে, সঞ্চালক হিসেবে, মিমিক্রি আর্টিস্ট হিসেবে জুরি মেলা ভার। তাঁর গলায় একসময় প্রতি রবিবার শ্রোতা শুনতেন সানডে সাসপেন্স। আর এখন চলে গল্প মীরের ঠেক। তা এই লোকটাই হঠাৎ, মধ্যমা দেখিয়ে ছবি পোস্ট করলেন!

এর আগেও একাধিক বিতর্ক ঘিরে ধরেছিল মীরকে। কখনও কোনও ট্রোলারকে সরাসরি মা-বাবা তুলে আক্রমণ করে, এসেছিলেন নেটপাড়ার রোষে। এমনকী, একবার বান্ধবী স্বস্তিকা মুখোপাধ্যায়কে ট্রোল করা হলেও, সামাজিক মাধ্যমে প্রকাশ্যে সেই ট্রোলারকে আক্রমণ করে এসেছিলেন সকলের নিশানায়।

আরও পড়ুন: ১ বছরে দু'বার স্লট বদল! ৫+ টিআরপি রেখেও শেষ জি বাংলার মেগা, হল শেষ দিনের শ্যুট

বৃহস্পতিবার দুপুরেই মধ্যমা দেখানো ছবিটি এল মীরের ইনস্টাগ্রামে। তবে একটু নজর দিলেই দেখা যাবে, মধ্যমাতে রয়েছে আংটি। তাঁর দাবি, সেটি দেখাতেই নাকি এই পোস্ট। কৌতুক ছলকে পড়ল এই ছবির ক্যাপশনেই।

‘ওহো! আমি আপনাদের আংটি দেখাচ্ছি, আর আপনারা আমার আঙুল দেখছেন। ফ্রান্স থেকে এই আংটিটা কিনেছি, বেশ চমৎকার (তিনি লিখেছেন Nice) না! ও হ্যাঁ, নাইস শহর থেকেই তো কেনা’।

আরও পড়ুন: সোনা-রূপাকে নিয়ে সূর্য-দীপার নাচ, স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের সম্প্রচার কবে?

রেডিয়ো মির্চির 'সকালম্যান' হিসেবে শ্রোতা মনে জায়গা করে নিয়েছিলেন মীর দীর্ঘ ২৮ বছর। তারপর সেই চাকরি ছাড়ার পর, নিজের নতুন পডকাস্ট শো শুরু করেছেন তিনি। ইউটিউব চ্যানেলটির নাম রেখেছেন, ‘গল্প মীরের ঠেক’। তারানাথ তান্ত্রিক থেকে শার্লক হোমস, সব ধরনের গোয়েন্দারাই জায়গা পেয়েছেন এখানে। তবে রহস্যের পাশাপাশি অ্যাডভেঞ্জার, হাসি, ভূত, সবই থাকছে গল্পমীরের ঠেকে। ক'মাসের মধ্যেই তা ভীষণ জনপ্রিয়তা পেয়েছে। সোমক থেকে শুরু করে রেডিও, টিভির বহু নামী শিল্পীও কাজ করে ফেলেছেন মীরের সঙ্গে। সঙ্গে জোর কদমে চলছে ফুডকার কাজও। 

আরও পড়ুন: ‘আমরা এড়িয়ে চলা শুরু করি…’, প্রশ্মিতা-অনুপমের বিয়ের দু দিন আগে কী লিখলেন পিয়া?

সিনেমায় মীরকে শেষ দেখা গিয়েছে বিজয়ার পরে-তে। যাতে ছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়,  মমতা শঙ্কর,  দীপঙ্কর দে-র মতো তারকারা। দর্শকদের কাছ থেকে বেশ ভালো প্রতিক্রিয়া পায় ছবিটি। ২৯তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবে বেঙ্গলি প্যানোরমা বিভাগে দেখানো হয়েছিল। যায় ঢাকা চলচ্চিত্র উৎসবেও। 

বায়োস্কোপ খবর

Latest News

১২ বছর পর বৃষ রাশিতে বৃহস্পতির প্রবেশ, ৩ রাশির জীবনে আসছে সুখ সমৃদ্ধির জোয়ার রাত থেকেই উত্তপ্ত কোচবিহার, সকালে দিনহাটায় মার খেলেন তৃণমূলের ব্লক সভাপতি ফুলবাড়িতে পুড়ল বিজেপির অফিস, তুফানগঞ্জে তৃণমূলের অস্থায়ী কার্যালয়ে আগুন IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে ভোট মিটলেই বিয়ে তৃণমূলের দেবাংশুর? প্রেমিকার সত্যি ফাঁস করলেন ‘খেলা হবে’র জনক খিদে পেত না,রাতে ঘুম হত না,ওজন কমে যাচ্ছিল- অবসাদের কারণেই ৩১ বছরেই অবসর নেন মেগ প্রেমের দিক থেকে কাদের জন্য আজকের দিনটি ভালো নয়? দেখুন আজকের প্রেম রাশিফল কোচবিহারে জওয়ানের অস্বাভাবিক মৃত্যু, ভোটকেন্দ্রেই নাকে-মুখে উঠেছিল রক্ত ফর্সা হতে গিয়ে কিডনির ক্ষতি করছেন না তো? ফেয়ারনেস ক্রিম ব্যবহারের আগে সাবধান বেগুনি টুপির মালিক বুমরাহ,বড় লাফ কোয়েটজিয়ার,কমলা ক্যাপের লিস্টে ৩-এ উঠলেন রোহিত

Latest IPL News

IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.