বাংলা নিউজ > বায়োস্কোপ > Star Jalsha Parivar Award: সোনা-রূপাকে নিয়ে সূর্য-দীপার নাচ, কোয়েল-যিশুর ধামাকা! জলসার পরিবার অ্যাওয়ার্ডের সম্প্রচার কবে

Star Jalsha Parivar Award: সোনা-রূপাকে নিয়ে সূর্য-দীপার নাচ, কোয়েল-যিশুর ধামাকা! জলসার পরিবার অ্যাওয়ার্ডের সম্প্রচার কবে

কবে সম্প্রচার হবে স্টার জলসা পরিবার অ্য়াওয়ার্ড?

ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই শ্যুটিং হয় স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের। সবচেয়ে বেশি অ্যাওয়ার্ড এসেছে অনুরাগের ছোঁয়ার ঝুলিতেই। কবে হবে সম্প্রচার?

টিআরপি-তে কোন ধারাবাহিক কেমন ফল করছে, তা জানার উৎসাহ যেমন থাকে, তেমনই বছরভর অপেক্ষা চলে স্টার জলা পরিবার অ্যাওয়ার্ডেরও। শুধু পছন্দের ধারাবাহিক নয়, পছন্দরে নায়ক-নায়িকারা, কে কোন অ্যাওয়ার্ড জিতল, তা ঘরে বসে টিভির পর্দায় দেখার মজাই আলাদা। অ্যাওয়ার্ড হাতে পছন্দের অভিনেত্রীর দেওয়া উইনিং স্পিচও মন ভালো করতে পারে নিমেষে।

ফেব্রুয়ারির শুরুতেই হয়েছিল স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। ২০২৩ সালে প্রোমো শ্যুট হওয়ার পরেও, বাতিল হয়েছিল অ্যাওয়ার্ড অনুষ্ঠান। আর যার ফলে জলসা ফ্যানদের হা হুতাশের কোনও শেষ ছিল না। তবে ২০২৪ সালে আর তেমনটা হয়নি। মহা সমারোহে হয়েছিল আয়োজন।

আরও পড়ুন: ‘আমরা এড়িয়ে চলা শুরু করি…’, প্রশ্মিতা-অনুপমের বিয়ের দু দিন আগে কী লিখলেন পিয়া?

জলসার প্রোমো বলছে, স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডের সম্প্রচার হবে ১০ ফেব্রুয়ারি। অর্থাৎ পরের পরের রবিবার। বিকেল ৬টা থেকে দেখা যাবে টিভিতে। প্রোমোতে জলসার প্রিয় ধারাবাহিকদের সব পরিবারেরই দেখা মিলেছে, অপরাজিতা থেকে জুন মালিয়া, যিশু থেকে ঋতুপর্ণা, সকলেই দেখা দিলেন। এলেন কোয়েলও।

প্রোমো বলছে পারফর্ম করেছে দুর্জয় আর রাণী। এমনকী, সোনা আর রূপাকে নিয়ে মঞ্চ মাতিয়েছেন সূর্য আর দীপাও। কোজাগরীও বরকে নিয়ে নাচ করার সুযোগ ছাড়েনি।

আরও পড়ুন: মাস শেষের চমক! ‘টিআরপি-তে টপার জগদ্ধাত্রী হলেও, টক্কর নিম ফুলের মধু-ফুলকিতে, দুইয়ে কে?

২০২২ থেকে ২৩-এর মাঝামাঝি অবধি একটানা স্টার জলসার দখলে ছিল বেঙ্গল টপার পজিশন। অনুরাগের ছোঁয়া ছিল সেইসময় অপ্রতিরোধ্য। গত বছর কোনও অ্যাওয়ার্ড না পেলেও, এবারে সূর্য-দীপারা পুরস্কারের সংখ্যায় রয়েছে উপরের দিকেই। খবর, প্রিয় শ্বশুর, শাশুড়ি, ট্রেন্ড সেটার, প্রিয় ছেলে, বউমা, প্রয় ভাই, খুদে সদস্য-র মতো একাধিক অ্যাওয়ার্ডই গিয়েছে এই ধারাবাহিকের দখলে। সেরা জুটির খুব সম্ভবত রানী ও দুর্জয়। তবে বিজয়ীদের গোটা তালিকা জানাতে আপনাকে টিভির পর্দাতে চোখ রাখতেই হবে।

আরও পড়ুন: টুং টাং পিয়ানোয়! ৩ বছর বয়সেই ঢেউ উঠল সুরে, ইউভানের ভিডিয়ো শেয়ার মাম্মা শুভশ্রীর

এদিকে, হয়ে গিয়েছে জি বাংলার সোনার সংসারের শ্যুটও। সেটিও মার্চেই আসার কথা রয়েছে। যদিও এখনও সম্প্রচারের তারিখ ঘোষণা করা হয়নি, তবে আশা রাখা যাচ্ছে আসবে চলতি মাসেই। শুধু জানা গিয়েছে, সবচেয়ে বেশি পুরস্কার পেয়েছে জগদ্ধাত্রী সিরিয়াল। নিম ফুলের মধু আর ফুলকি পরিবারও অ্যাওয়ার্ড জিতে নিয়েছে ভরে ভরে! মার্চ সিরিয়ালপ্রেমীদের জন্য সব মিলিয়ে বেশ জমজমাটই যাবে। 

বায়োস্কোপ খবর

Latest News

মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ মনে আছে বলিউডের ‘আশিকি' অভিনেতাকে! এ বার বাংলা ছবিতে অভিনয় করবেন রাহুল রায় মেট্রোতে উঠে জোর করে পুরুষ যাত্রীর কোলে বসলেন মহিলা, বললেন ‘নির্লজ্জ হয়ে যাব’ ‘আযোগ্যদের আমরাও বার করতে চেয়েছিলাম’ হাইকোর্টের রায় প্রসঙ্গে বললেন ব্রাত্য বক্স অফিসে ভরাডুবি LSD 2- দো অউর দো পেয়ারের, ৮০ কোটির গণ্ডি টপকাল করিনার ক্রু RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু 'মানুষের চাকরি যাচ্ছে… আর তিনি ফুর্তি করছেন', SSC রায় নিয়ে অভিজিতকে তোপ দেবাংশুর সলমন আসতে চাহিদা বেড়েছে, আর বিনা পয়সায় দেখা যাবে না বিগ বস ওটিটি?

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.