বাংলা নিউজ > বায়োস্কোপ > Piya-Anupam-Prashmita: ‘আমরা এড়িয়ে চলা শুরু করি…’, প্রশ্মিতা-অনুপমের বিয়ের দু দিন আগে কী লিখলেন পিয়া?

Piya-Anupam-Prashmita: ‘আমরা এড়িয়ে চলা শুরু করি…’, প্রশ্মিতা-অনুপমের বিয়ের দু দিন আগে কী লিখলেন পিয়া?

অনুপম-প্রশ্মিতার বিয়ের দু দিন আগে কী লিখলেন পিয়া ইনস্টাগ্রামে?

আর দু দিন পরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অনুপম রায় ও প্রশ্মিতা পাল। তার আগে ইনস্টাগ্রামে কাকে এড়িয়ে চলার কথা বললেন পিয়া?

২ মার্চ রবিবার তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টলিউডের গায়ক অনুপম রায়। নিজের জগতের খ্যাতনামা নাম প্রশ্মিতা পালের সঙ্গে নতুন করে সংসার শুরু করতে চলেছেন। ২০২১ সালে অনুপমের দ্বিতীয় বিয়ে ভাঙার খবর আসে পিয়া চক্রবর্তীর সঙ্গে। এরপর ২০২৩ সালে নতুন করে জীবন শুরু করেছিলেন পিয়া ডিসেম্বর মাসে। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘরোয়া অনুষ্ঠানে, সই সাবুদ করে হয় বিয়েটা। তবে একরাশ কটাক্ষের হাত থেকে বাঁচতে পারেননি। এমনকী, সকলে তখন নিয়েছিল গায়ক অনুপমের পক্ষই। ঠিক কতটা অসহায় তাঁর প্রাক্তন গায়ক বর, সেটাই ছিল সকলের সমবেদনার বিষয়।

পিয়া অবশ্য কোনও কটাক্ষে ধার ধারেননি কখনোই। সাফ জানিয়েছিলেন, যার সঙ্গে তাঁর বিয়ে ভেঙেছে, বা যাকে বিয়ে করেছেন দুজনেই কারও না কারও প্রাক্তন। আসলে আমাদের সমাজ, বরাবরই মহিলাদের দিকে আঙুল তুলতেই বেশি পছন্দ করে।

আরও পড়ুন: মাস শেষের চমক! টিআরপি টপার জগদ্ধাত্রী হলেও, টক্কর নিম ফুলের মধু-ফুলকিতে, দুইয়ে কে?

বুধবার ইনস্টা স্টোরিতে একটি কোটেশন শেয়ার করেছেন অনুপম রায়ের প্রাক্তন। যেখানে লেখা রয়েছে, ‘কখনও কোনও আবেগকে এড়িয়ে চলতে, আমরা একটা মানুষকে এড়িয়ে চলা শুরু করি’। আর এই কোটেশন শেয়ার করে পিয়া লিখলেন, ‘এটা সবসময়ই আবেগ…’

<p>পিয়ার ইনস্টাগ্রাম স্টোরি। </p>

পিয়ার ইনস্টাগ্রাম স্টোরি। 

অনুপম রায়ের তৃতীয় বিয়ের খবরে স্বভাবতই মিডিয়া যোগাযোগ করেছিল পিয়া চক্রবর্তীর সঙ্গে। পুরনো বরের বিয়ের খবরে শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। শুধু তাই নয় নতুন জীবনের জন্য তাঁকে আর প্রশ্মিতাকে শুভেচ্ছাও জানিয়েছেন। বলেন, ‘আগে থেকেই জানি ওঁদের কথা। বিয়ের তারিখ ঠিক হয়েছে সেটাও জানতাম। আমরা তো সকলেই সকলের চেনা। ওঁরা দুজনে ভালো থাকুক'।

আরও পড়ুন: ২টো ব্যর্থ প্রেমের পর নায়িকা পান স্বামী, বউয়ের ছোটবেলা বরের ফোনে, বলুন তো কে?

যদিও পরমব্রত আবার দাবি করেছেন, তাঁর কাছে নাকি খবরই ছিল না, একসময়ের বন্ধু, বউয়ের প্রাক্তন স্বামী বসছেন বিয়ের পিঁড়িতে। অবশ্য শুভেচ্ছা জানাতে ভোলেননি তিনিও।

আরও পড়ুন: টুং টাং পিয়ানোয়! ৩ বছর বয়সেই ঢেউ উঠল সুরে, ইউভানের ভিডিয়ো শেয়ার মাম্মা শুভশ্রীর

প্রসঙ্গত, প্রশ্মিতারও এটা দ্বিতীয় বিয়ে। ২০১৮ সালের ১৫ই জানুয়ারি পেশায় চিকিৎসক শৌনককে বিয়ে করেন। সেই ছবি এখনও রয়েছে তাঁর সামাজিক মাধ্যমে। এদিকে, ২০২১ সালে যখন অনুপম আর পিয়ার ডিভোর্স হচ্ছে, তখনও এই সংসারেই বাঁধা ছিলেন গায়িকা বলে খবর। প্রশ্মিতার দাবি, তাঁর আর অনুপমের সম্পর্কের বয়স বছরখানেক। এইসময়কে প্রশ্মিতা বলেন, গত একবছর সম্পর্ক। যেহেতু দীর্ঘদিন ধরে একে অপরকে চিনতেন, তাই ঘটা করে প্রপোজ করার প্রয়োজন পড়েনি। মনের কথা বুঝে নিয়েছিলেন শুধু।

বায়োস্কোপ খবর

Latest News

SRH-এর ইনিংসে ২২টি ছক্কা, ১১ বছর আগের RCB-র নজির ভেঙে ইতিহাস হায়দরাবাদের মানসিক নিরাপত্তাহীনতা কাদের মধ্যে ফাটল ধরাতে পারে? দেখুন আজকের প্রেম রাশিফল টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক প্রথমবার ভোটে জিতে মেয়র, শতবর্ষ আগে আজকের দিনে কলকাতার মহানাগরিক হন চিত্তরঞ্জন বেগুনি টুপির লড়াইয়ে বড় লাফ কামিন্সের, অরেঞ্জ ক্যাপের প্রথম দশে হল একাধিক রদবদল বন্দে ভারত স্লিপার ট্রেনে বাংলার 'ছোঁয়া', ২৭০ কোটির বরাত পেল কলকাতার সংস্থা IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই মাঠকর্মীদের থেকে পিচের বিষয়ে ধারণা পেয়েই অলআউট যাওয়ার সিদ্ধান্ত নিই- অকপট হেড ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ওড়িশায় ভয়াবহ দুর্ঘটনার কবলে কলকাতাগামী বাস, মৃত ৫ যাত্রী, আহত ৪০

Latest IPL News

টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.