বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: ১ বছরে দু'বার স্লট বদল! ৫+ টিআরপি রেখেও শেষ জি বাংলার মেগা, হল শেষ দিনের শ্যুট

Serial Update: ১ বছরে দু'বার স্লট বদল! ৫+ টিআরপি রেখেও শেষ জি বাংলার মেগা, হল শেষ দিনের শ্যুট

হয়ে গেল জি বাংলার এই ধারাবাহিকের শেষ দিনের শ্যুট। 

টিআরপি-তে কম নম্বরই শেষ করল এই ধারাবাহিক। সময় বদলেও, স্লট ধরে রাখতে অক্ষম হল এই ধারাবাহিক। বছর ঘুরতে না ঘুরতেই, হয়ে গেল শেষ দিনের শ্যুট। 

দুই বোনের গল্প নিয়ে শুরু হয়েছিল ইচ্ছে পুতুল। দুই বোন, ভালোবাসে একই ছেলেকে। বাংলা সিরিয়ালের দুনিয়ায় হয়তো এমন গল্প নতুন কিছু নয়। তবে প্রেজেন্টেশনের কাৎণেই দর্শক মনে ভালো জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিক।

২০২৩ সালের জানুয়ারি মাসে শুরু হয়েছিল ইচ্ছে পুতুল-এর পথ চলা। সেই সময়ের বেঙ্গল টপার অনুরাগের ছোঁয়ার বিপরীতে এসেছিল এটি। তার আগে মাসখানেকের ভিতরে একাধিক ধারাবাহিককে বন্ধ করেছিল নয়তো হতে হয়েছিল স্লট। ইচ্ছে পুতুলই প্রথম ৫ প্লাসের বেশি টিআরপি আনে। তবে তারপরেও সরিয়ে দেওয়া হয় বিকেল ৬টার স্লটে। তোমাদের রাণীর বিপরীতে দেওয়া হয় এই মেগাকে। সময় বদলের পর হপ্তা দুই স্লট লিডার হলেও, তারপর থেকে একটানা হারতে থাকে নম্বরে। আর যার ফলে এবার ১ বছর হতে না হতেই বন্ধ হবার পালা।

আরও পড়ুন: সোনা-রূপাকে নিয়ে সূর্য-দীপার নাচ, স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের সম্প্রচার কবে?

শেষ দিনে স্বভাবতই মন খারাপ সেটে উপস্থিত সকলের। খানিকটা চোখের জল চেপেই শেষ দিনের কাজ সারতে দেখা গেল মেঘ, ময়ূরী, নীল, গিনিদের। মেঘ অর্থাৎ তিতিক্ষা জানালেন, সহকর্মী থেকে সেটে চা দিত যেই দাদা, সকলকেই মিস করবেন তিনি। তবে এতদিন কাজ করে সহকর্মীরা সকলেই এখন তাঁর কাছে পরিবারের মতো হয়ে গিয়েছে। তাই রোজ দেখা না হলেও, যোগাযোগটা থাকবেই!

ময়ূরী চরিত্রে কাজ করেছেন শ্বেতা মিশ্র। দর্শকদের থেকে নিজের নেতিবাচক চরিত্রের জন্য কম গালাগালি খেতে হয়নি। তাই জানালেন, অনেক স্মৃতি নিয়ে গেলেও, ময়ূরী চরিত্রটিকে সেটেই ছেড়ে যাবেন। অবশ্য পরে মত বদলে জানালেন, ময়ূরীর মতো একটু কনফিডেন্স তাঁর জীবনে আসলে নেহাত মন্দ হয় না!

আরও পড়ুন: ‘আমরা এড়িয়ে চলা শুরু করি…’, প্রশ্মিতা-অনুপমের বিয়ের দু দিন আগে কী লিখলেন পিয়া?

মন খারাপের রেশ ধরা পড়ল নীল ওরফে মৈনাকের মুখেও। সেট থেকে গিনির সঙ্গে বসে শেষ লাঞ্চ করার ভিডিয়ো শেয়ার করেছেন তিতিক্ষা ইনস্টাগ্রামে।

আরও পড়ুন: টুং টাং পিয়ানোয়! ৩ বছর বয়সেই ঢেউ উঠল সুরে, ইউভানের ভিডিয়ো শেয়ার মাম্মা শুভশ্রীর

<p>ইচ্ছে পুতুলের শ্যুটের শেষ দিনের ঝলক। </p>

ইচ্ছে পুতুলের শ্যুটের শেষ দিনের ঝলক। 

আপাতত দেখা যাচ্ছে মেঘ আর নীল ফের বিয়ে করেছে। আর বিয়ের আসরে নিজের বোনের উপর গুলি চালানোয় ময়ূরী জেলে। তবে মেঘের বিয়ের দিনই জেলের মধ্যে অন্য বন্দিদের সঙ্গে মারামারি করে সে। যাতে পালাতে পারে। আপাতত ভর্তি রয়েছে হাসপাতালে। এবারেও মেঘ-ময়ূরীর মা বড় মেয়েরই পক্ষ নিয়েছেন। ফলত নিজের রিসেপশন ছেড়ে মেঘ আর নীল হাসপাতালে। প্রশ্ন হল, ফের একবার মেঘকে প্রাণে মারার চেষ্টা করবে না তো ময়ূরী? সব ঠিক হয়ে যাবে শেষে, নাকি হিংসের কারণে কোনও এক বোন চিরকালে হারিয়ে যাবে!

১১ মার্চ থেকে সোম থেকে রবি সন্ধে ৬টায় সম্প্রচারিত হবে যোগমায়া ধারাবাহিক। অর্থাৎ ১০ মাস শেষ সম্প্রচার। বাকি আর এক সপ্তাহ। তাই গল্প কোন দিকে মোড় নেয়, তা দেখতে আরও কিছুটা অপেক্ষা তো করতেই হবে!

 

বায়োস্কোপ খবর

Latest News

মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র পাকিস্তানে ভেঙে ফেলা হল ঐতিহাসিক হিন্দু মন্দির, তৈরি হচ্ছে বাণিজ্যিক কমপ্লেক্স লোকসভার আগে গোষ্ঠীকোন্দল মেটাতে মঞ্চেই দুই নেতার হাত মিলিয়ে দিলেন শতাব্দী

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.