বাংলা নিউজ > বায়োস্কোপ > নেটফ্লিক্সে মীর-মাধবন যুগলবন্দি! প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করছেন মীর
মীর-আর মাধবন
মীর-আর মাধবন

নেটফ্লিক্সে মীর-মাধবন যুগলবন্দি! প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করছেন মীর

  • আর মাধবনের সঙ্গে আসন্ন একটি ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মীরকে।

রেডিও, টেলিভিশন এবং রূপোলি পর্দায় সফল কেরিয়ারের পর ফের একবার নতুন পথচলা শুরু করছেন মীর। একজন প্রতিভাবান অভিনেতা এবং একজন শিল্পী হিসেবে আরও ভালো কিছু করার তাগিদে প্রতিদিনই নতুন কিছু করে থাকেন তিনি। এবার ওটিটিতে ডেবিউ করতে চলেছেন মীর। আর মাধবনের সঙ্গে আসন্ন একটি ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। 

নেটফ্লিক্সে মুক্তি পাবে মীরের এই ডেবিউ ছবি। এই হিন্দি প্রোজেক্টে বেশ কিছু নামীদামী অভিনেতারাও অভিনয় করছেন। আর মাধবনের বিপরীত ছবিতে অভিনয় করছেন সুরভী চ্যাওলা।

মীরকে সম্পূর্ণ নতুন অবতারে দেখতে পাবেন দর্শকরা। অসাধারণ বুদ্ধি এবং হাস্যরসের জন্য পরিচিত মীর। নিজের অভিনয় দক্ষতার জন্য দর্শকের কাছে সমাদর পেয়েছেন তিনি। 'দ্য বং কানেকশন' থেকে 'মাইকেল' পর্যন্ত, মীর বিভিন্ন চলচ্চিত্রে তাঁর বহুমুখী প্রতিভা দেখিয়েছেন এবং তাঁর ছাপ রেখে যেতে সক্ষম হয়েছেন।

রেডিওয়ে জনপ্রিয় শো হোস্ট করার পাশাপাশি জনপ্রিয় গানের রিয়ালিটি শো ‘সঙ্গীতের মহাযুদ্ধ’ হোস্ট করছেন তিনি। শো-এর প্রযোজনায় রয়েছেন রাজ চক্রবর্তী। ২৫ বছরেরও বেশি সময় ধরে রেডিওতে সঞ্চালনা করেছেন মীর। এরপর ছোট পর্দায় কমেডি শো 'মীরাক্কেল'-এ তাঁর সঞ্চালনা নতুন করে নিজেকে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। রাজ-মীরের জুটি ধামাকা করেছিল সেইসময়। মীরাক্কেলের একের পর এক সিজন দর্শকদের কাছে সমাদরও পেয়েছে প্রচুর। এবার ফের একবার ছোট পর্দায় দর্শকদের মনোরঞ্জন রাজ-মীর জুটি।

 

 

বন্ধ করুন