বাংলা নিউজ > বায়োস্কোপ > শাড়ি ছেড়ে টপ আর ট্রাউজার পরে ঘুরছে ‘মিঠাই’-য়ের ঠাম্মি সুষমা, চোখ গোল নেটপাড়ার
ভোলবদল মিঠাই-য়ের ঠাম্মি সুষমার!

শাড়ি ছেড়ে টপ আর ট্রাউজার পরে ঘুরছে ‘মিঠাই’-য়ের ঠাম্মি সুষমা, চোখ গোল নেটপাড়ার

  • চর্চা চলছে ‘মিঠাই’-য়ের ঠাম্মি সুষমা মোদক ওরফে স্বাগতা বসুকে নিয়ে। ট্রাউজার আর টপে ঠাম্মিকে দেখে চোখ কপালে উঠেছে সোশ্যাল মিডিয়ার।

‘মিঠাই’ ধারাবাহিক নিয়ে চর্চা চলে প্রায়ই। আসলে জি বাংলার এই ধারাবাহিক এতটাই জনপ্রিয় যে লিড অভিনেতা আদৃত রায় আর সৌমিতৃষা কুণ্ডুর পাশাপাশি দর্শকদের নজরে থাকেন অন্যান্য় কাস্টরাও। এখন যেমন চর্চা চলছে ‘মিঠাই’-য়ের ঠাম্মি সুষমা মোদক ওরফে স্বাগতা বসুকে নিয়ে। ট্রাউজার আর টপে ঠাম্মিকে দেখে চোখ কপালে উঠেছে সোশ্যাল মিডিয়ার।

যদিও ‘মিঠাই’ ধারাবাহিকে এরকম সাজে মোটেও হাজির হবেন না সুষমা। আসলে এখন তিনি ছুটি কাটাতে ব্যস্ত। আর ভ্যাকেশনের সেই ছবিই তিনি শেয়ার করে নিয়েছেন সোশ্যালে। নানা ধরনের মন্তব্যও চোখে পড়েছে। এক ‘মিঠাই’ ভক্ত লিখলেন, ‘আমি তো ঠাম্মিকে চিনতেই পারিনি’! অপরজনের মন্তব্য, ‘শাড়ি ছেড়ে ট্রাউজার্সে খুব ভালো লাগল দেখে। পরিবারের সঙ্গে আরও ভালো করে সময় কাটাও।’

 

 

 

 

 

আপাতত ‘মিঠাই’-তে আসতে চলেছে বড় চমক। রুদ্র আর নীপার বিয়ের দিনই ফিরবে ওমি। বদলা নিতে গুলি চালাবে সিদ্ধার্থের উপর। আর সিডকে বাঁচাতে এগিয়ে আসবে মিঠাই। ফলে গুলি লাগবে মিঠাইয়ের গায়েই। 

ধারাবাহিকের নতুন প্রোমো নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দর্শকদের মধ্যে। একটা অংশ বলছে, এবার অন্তত ফিরবে মিঠাই আর সিডের ট্র্যাক। এতদিন বাড়ির অন্যান্য় সদস্যদের উপরেই বেশি জোর দেওয়া হচ্ছিল। অনেকে আবার বলছেন, মিঠাইয়ের গুলি খাওয়াতে না আবার ঝিমিয়ে পড়ে ধারাবাহিক। এমনিতেই টিআরপি-র হাল খারাপ। এই প্লটও যদি মার খায় তাহলে আর তাঁরাও দেখবেন না ‘মিঠাই’। 

 

বন্ধ করুন