বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Latest Episode: পুলিশ জামাইকে মেনে নিয়েছে শাশুড়ি! রুদ্র-নীপার বিয়ে ঘিরে শুরু উৎসব
খুশি রুদ্র-নীপা।

Mithai Latest Episode: পুলিশ জামাইকে মেনে নিয়েছে শাশুড়ি! রুদ্র-নীপার বিয়ে ঘিরে শুরু উৎসব

  • 'মনোহরা'য় আর থাকতে চায় না রুদ্র। অফিস চলে যেতে চায়। আর তখনই ঘটে ম্যাজিক! আচমকাই আবির্ভূত হয় সুলতা। জানায়, বিয়ের পর কোত্থাও যাওয়া চলবে না। থাকতে হবে শ্বশুরবাড়িতেই।

বিয়ে পর্ব মিটেছে। সাতপাক ঘুরে ফেলেছে রুদ্র-নীপা। এখন তারা স্বামী-স্ত্রী। 'মনোহরা'য় খুশির মরশুম। কিন্তু তার মাঝেও বিষাদের সুর। পুলিশ জামাইকে কিছুতেই মেনে নিতে পারছে না সুলতা। রুদ্র প্রণাম করতে গেলে সটান উঠে চলে যায় সে। বুঝিয়ে দেয়, রাগের পারদ এখনও নামেনি।

'মনোহরা'য় আর থাকতে চায় না রুদ্র। অফিস চলে যেতে চায়। আর তখনই ঘটে ম্যাজিক! আচমকাই আবির্ভূত হয় সুলতা। জানায়, বিয়ের পর কোত্থাও যাওয়া চলবে না। থাকতে হবে শ্বশুরবাড়িতেই। এই ঘোষণা শুনে উৎফুল্ল সকলেই। আর কোনও সমস্যা রইল না। রুদ্র-নীপার বিয়ে মেনে নিয়েছে সুলতা।

এর পর উদযাপনের পালা। গান ধরল সিদ্ধার্থ। গলা মেলালো মিঠাই। গাঢ় হল প্রেম। 'সিধাই'-এর সঙ্গে গলা মেলালো রাতুল-শ্রীতমা। সন্দীপ-পিঙ্কিও। বাদ পড়েনি নতুন কনেও।

মিঠাইয়ের ইচ্ছে, ধুমধাম করে বিয়ে হবে ছোট ননদের। পরিবারের সবাই মিলে হইচই করবে। স্ত্রীর সাধ পূরণ করবে সিদ্ধার্থ। তেমনই পরিকল্পনা তার। অর্থাৎ আরও একবার আলোয় সাজবে 'মনোহরা'। আনন্দে মেতে উঠবে মোদক পরিবার।

বন্ধ করুন