বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithun-Mamata: মিঠুনকে বিয়ে করলে ছাড়তে হত নাচ, ৪৭ বছর পর সেই নায়কের সঙ্গেই জমিয়ে নাচলেন মমতা!

Mithun-Mamata: মিঠুনকে বিয়ে করলে ছাড়তে হত নাচ, ৪৭ বছর পর সেই নায়কের সঙ্গেই জমিয়ে নাচলেন মমতা!

একফ্রেমে দুই পুরোনো বন্ধু

সারেগামাপা-র মঞ্চে হাজির মিঠুন চক্রবর্তী ও মমতা শঙ্কর। ‘জীবনে কী পাবো না গানে’ আসর জমিয়ে দিলেন ‘ডিস্কো ডান্সার’। 

বাংলা বিনোদন জগতের অন্যতম পরিচিত নাম মমতা শঙ্কর। অন্যদিকে মিঠুন চক্রবর্তীকে নিয়ে বাঙালির গর্বের শেষ নেই। বলিউডে তাঁর মতো সাফল্য অর্জন করতে পেরেছেন খুব কম বাঙালি নায়ক। দেবের ‘প্রজাপতি’ সুবাদে দীর্ঘ ৪৭ বছর পর একফ্রেমে ধরা দেবেন ‘মৃগয়া’ জুটি মিঠুন চক্রবর্তী ও মমতা শঙ্কর। সম্প্রতি এক সাক্ষাৎকারে মমতা শঙ্কর ফাঁস করেছেন, মৃণাল সেনের ‘মৃগয়া’ ছবির শ্যুটিং-এর সময় মিঠুনের সঙ্গে তাঁর বিয়ের তারিখ পাকা হয়ে গিয়েছিল।

তবে তাঁকে এমনটাও বলতে শোনা গিয়েছে, ‘ভাগ্যিস বিয়েটা হয়নি’। পরবর্তীতে যোগিতা বালির সঙ্গে ঘর বেঁধেছিলেন মিঠুন, অন্যদিকে ভালোবেসে চন্দ্রোদয়ের সঙ্গে সাত পাক ঘোরেন মমতা শঙ্কর। আপতত জোর কদমে ‘প্রজাপতি’র প্রচার সারছে গোটা টিম। চলতি সপ্তাহান্তে এই ছবির প্রচারে ‘সারেগামাপা’র মঞ্চে হাজির হবেন মমতা শঙ্কর ও মিঠুন। থাকছেন ছবির নায়িকা তথা জি বাংলার ঘরের মেয়ে শ্বেতা ভট্টাচার্যও। যদিও দেখা মিলল না নায়ক দেবের। এছাড়াও জি বাংলার এই রিয়ালিটি শো-এর মঞ্চে এদিন হাজির থাকবেন ‘প্রজাপতি’ টিম থেকে কৌশানি মুখোপাধ্যায়, কনীণিকা বন্দ্যোপাধ্যায়ের মতো সুন্দরীরা।

এদিন চেনা মেজাজে ধরা দিলেন ‘ডিস্কো ডান্সার’। বয়স বাড়লেও নাচের ক্ষেত্রে মিঠুনের এনার্জি যে এতটুকুও কমেনি তার প্রমাণ মিলল এপিসোডের প্রোমো দেখেই। সৌমিত্র-তনুজার ‘তিন ভুবনের পারে’র সুপারহিট গান ‘জীবনে কি পাবো না’ গানে কৌশানি থেকে মমতার সঙ্গে কোমর দোলালেন ‘মহাগুরু’। নাচ শুরুর আগে গানের দু-কলি গেয়েও শোনালেন তিনি।

প্রসঙ্গত, মিঠুনের সঙ্গে বিয়ে হলে হয়ত তাঁকে নাচ ছেড়ে দিতে হত, এমন আশঙ্কা প্রকাশ করেছেন মমতা শঙ্কর। কারণ বাড়ির বউ ঘরে থাকবে এই ধারণায় বিশ্বাসী মিঠুন। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘মিঠুন খুবই ভাল। কিন্তু আমার নাচ, আমার ছবি করা এগুলো বন্ধ হয়ে যেত। ও সেটা পছন্দ করত না।’ আফসোসের সুরে তাঁর সংযোজন, যোগিতা বালি-কেও নিজের কেরিয়ার বিসর্জন দিতে হয়েছে মিঠুনকে বিয়ে করার পর।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আসছে মহাশিবরাত্রির ব্রত, তিথি ও পুজোর শুভ সময় জেনে নিন বার বার কেন ঐশ্বর্য রাইকে অপমান করেন? রাহুল গান্ধীকে ‘জোকার’ বলে কটাক্ষ বিজেপির IPL 2024 Schedule: প্রথম ১৫ দিনে ২১টি ম্যাচের সূচি ঘোষণা করার সিদ্ধান্ত BCCI-এর মনীষার জোড়া গোল, এস্তোনিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক জয় পেল ভারতের মহিলা ফুটবল দল 'কাঞ্চনের জীবন থেকে ২টো জিনিস চলে যাক'! কী চাইছেন শ্রীময়ী? উচ্চমাধ্যমিকের কমপিউটার অ্যাপ্লিকেশন প্রশ্ন কেমন হল? নম্বর কেমন উঠতে পারে প্যারিসে ইকুয়েস্ট্রিয়ানে ভারতের একমাত্র প্রতিনিধি কলকাতার ছেলেই! টেলিপর্দার ‘ফুলকি’র সঙ্গে রোম্যান্স, ঘনিষ্ঠ দৃশ্য! চটে যান অভিষেকের প্রেমিকা? একদিন আগেই বাংলা সফরে প্রধানমন্ত্রী, মুখ ঢেকে কি আসবেন সন্দেশখালির নির্যাতিতারা? আহত হওয়ার ৮ দিনের মাথায় সন্দেশখালিতে সুকান্ত মজুমদার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.