বাংলা নিউজ > বায়োস্কোপ > Mouni Roy's Bengali Wedding: পান পাতায় মুখ ঢেকে ঘুরলেন সাত পাক, খাঁটি বাঙালি রীতিতে গাঁটছড়া বাঁধলেন মৌনি রায়
বিকেলে বাঙালি মতে বিয়ে হল মৌনি রায়ের। 
বিকেলে বাঙালি মতে বিয়ে হল মৌনি রায়ের। 

Mouni Roy's Bengali Wedding: পান পাতায় মুখ ঢেকে ঘুরলেন সাত পাক, খাঁটি বাঙালি রীতিতে গাঁটছড়া বাঁধলেন মৌনি রায়

  • সকালে মালায়ালি মতে বিয়ে করার পর বাঙালি মতে সাত পাক ঘুরলেন মৌনি রায়। 

মৌনি রায়ের বিয়ের খবর নিয়ে আজ সারাদিন উৎসুক ছিল ভক্তরা। প্রেমিক সূরজ নামবিয়ারের সাথে আজই সাত পাকে বাঁধা পড়েন তিনি। তবে মালায়ালি রীতিতে বিয়ে হয়েই গিয়েছিল সকালে, বরের বাড়ির নিয়ম মেনে। আর রাতের গোধূলি লগ্নে হল বিয়ে বাঙালি রীতি মেনে। 

লাল লেগেঙ্গায় দেখা মিলল মৌনি রায়ের। মাথায় বড় করে মাঙ্গটিকা, ওড়না। গলায় ফুলের মালা। পান পাতায় মুখ ঢেকে পিড়িতে বসে সাত পাকে ঘুরলেন তিনি। আর সেই ভিডিয়ো ভাইরাল হতেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সকলে। মৌনিকে দেখে চোখ ফেরাতে পারছেন না কেউ।

বিকেলের বিয়েতে সূরজকে দেখা গেল পাজামা-পাঞ্জাবি আর পাগড়িতে। একটু ভিন্ন সাজে বিয়ের পিড়িতে বসলেন বর।

সকালে মালায়ালি বিয়ের জন্য লাল পাড়ের সাদা শাড়ি বেছে নিয়েছিলেন মৌনি। সূরজকে সেই সময় দেখা গিয়েছিল ক্রিম কালারের পাঞ্জাবিতে। বুধবার ছিল হলদি আর মেহেন্দির অনুষ্ঠান।

গোয়ায় বসেছে মৌনি-সূরজের বিয়ের আসর। বলিউড থেকে দেখা মিলেছে মন্দিরা বেদি, অর্জুন বিজলানি, আশকা গোরাডিয়াদের।

মৌনির স্বামী সূরজ দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার। সঙ্গে রিয়েল এস্টেটের ব্যবসাও রয়েছে। বেঙ্গালুরুতে আদি বাড়ি সূরজের। শোনা যায়, ২০২০ সালের শুরুতে করোনার প্রথমবার লকডাউনে নিজের দিদি-জামাইবাবু এবং তাঁদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সূরজের প্রেমে পড়েন বলি সুন্দরী।

বন্ধ করুন