বাংলা নিউজ > বায়োস্কোপ > Mouni Roy-Alia Bhatt: মৌনি নিজেও কি মনে করেন ব্রহ্মাস্ত্রতে আলিয়ার থেকে তাঁর চরিত্রর গুরুত্ব বেশি?

Mouni Roy-Alia Bhatt: মৌনি নিজেও কি মনে করেন ব্রহ্মাস্ত্রতে আলিয়ার থেকে তাঁর চরিত্রর গুরুত্ব বেশি?

ব্রহ্মাস্ত্র-তে আলিয়ার চরিত্র নিয়ে কী বললেন মৌনি?

ব্রহ্মাস্ত্র-তে আলিয়ার চরিত্র ইশাকে নিয়ে নানা ধরনের মন্তব্য। কারও কারও মতে, কোনও গুরুত্বই নেই মহেশ ভাট-কন্যার। তাঁকে বাদ দিয়েও ছবি বানানো যেত। দেখুন এই সিনেমার খলনায়িকা মৌনি রায় এই বিষয়ে কী মনে করছেন।  

Mouni Roy On Alia Bhatt's Character In Brahmāstra: ‘ব্রহ্মাস্ত্র’ বক্স অফিসে ভালো ব্যবসা করলেও ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া এখনও। বিশেষ করে আলিয়ার চরিত্র ইশা নিয়ে। অনেকেরই দাবি রণবীর অর্থাৎ শিবার সঙ্গে প্রেম করা ছাড়া এই সিনেমায় তাঁর কোনও গুরুত্বই নেই। এমনকী অনেকেরই দাবি তাঁর থেকে বেশি ভালো কাজ করেছেন মৌনি রায়। ব্রহ্মাস্ত্র-তে মৌনি রায়ের চরিত্র অনেক বেশি গুরুত্বপূর্ণ। সম্প্রতি এই নিয়ে মুখও খুলেছেন এই বাঙালি নায়িকা।

‘আমার তো মনে হয় না কম বা বেশি গুরুত্বপূর্ণ বলে কিছু হয়। আসলে জুনুন চরিত্রটার মধ্যে একটা শক্তি আছে, একটা আলাদা দিক আছে যেটা দর্শককে আকৃষ্ট করেছে, যেটা আমি নিজেও ভাবিনি। আমার চরিত্র আমারই, আমাকে এখানে নেতিবাচক ভূমিকায় অভিনয় করতে হয়েছে। এটাই ছিল আমার দায়িত্ব। আমাকে নিজের চরিত্রে মনযোগ দিতে হত, আর আমি দিয়েওছি। দর্শকদের থেকে প্রশংসা পাওয়া আমার খুব সৌভাগ্যের ব্যাপার। আমার তো মনে হয় এত বছর ধরে যে পরিশ্রম করে এসেছি সেটাই এবার কাজে এসেছে। তবে আমি মনে করি আমি যখন বলি ব্রহ্মাস্ত্র আমাদের সবার, খুব সৎভাবেই সেটা বলি। যেই দুনিয়াটা আরিয়ান তৈরি করেছে, কিছু নায়ক আর ভিএফএক্স দিয়ে। এই সিনেমার প্রতিটা চরিত্রর জন্যই এই ছবিটা আজ দাঁড়িয়েছে। আপনি কোনওভাবেই কারও চরিত্রকে আলাদা করতে পারবেন না এই ছবি থেকে।’, বলেন মৌনি।

৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ব্রহ্মাস্ত্র। অয়ন মুখোপাধ্যায়ের এই সিনেমায় রয়েছেন অমিতাভ বচ্চন আর নাগার্জুনাও। গোটা বিশ্বজুড়ে ৪২৫ কোটির ব্যবসা করেছে এই ছবি। এটি সবথেকে বেশি আয় করা হিন্দি ছবি ২০২২-এর। তবে সবভাষা মিলিয়ে হিসেব করলে আছে ৩ নম্বরে, ‘কেজিএফ ২’ এবং ‘আরআরআর’-এর পিছনে।

 

বায়োস্কোপ খবর

Latest News

‘তৃণমূলকে ভোট না দিয়ে বেইমানি করেছে’ লক্ষ্মীর ভাণ্ডার বন্ধের হুঁশিয়ারি নেতার সত্যি হল জল্পনা, ইউরোর ফাইনালে হেরে ইংল্যান্ডের কোচের পদ থেকে ইস্তফা সাউথগেটের গণেশ মূর্তিকে জাপটে পোজ কিমের, কার্দাশিয়ান বোনেদের কাণ্ডে চটল নেটপাড়া রাস্তায় জড়িয়ে ধরতেই চিৎকার করে ওঠে নাবালিকা, ভয়ে গলা টিপে খুন করল যুবক ‘সবচেয়ে ভালো…’ অনন্ত-রাধিকাকে নিয়ে একী বললেন সলমন? বিয়ের পরেই কি এল সুখবর? মহরমের আগে প্যালেস্তাইনের পতাকা নিয়ে মিছিল, বিহারে গ্রেফতার ৩ যুবক 'ওরা এখনই জিতে গিয়েছে!' মঙ্গোলিয়া দলের ইউনিফর্ম দেখে মুগ্ধ নেটপাড়া, কী বলছে? হঠাৎ নেপোটিজমের বিরুদ্ধে লড়ছেন জাহ্নবী কাপুর! বিমানবন্দর সংলগ্ন হোটেল থেকে উদ্ধার আন্দামানের যুবকের দেহ, তদন্তে পুলিশ করণ জোহর বলেছেন, তিনি বডি ডিসমর্ফিয়ায় আক্রান্ত! কী এই সমস্যা? জেনে নিন

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.