বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Mouni: রুক্মিণীর সামনেই মৌনীকে জাপটে ধরলেন দেব! 'ব্রহ্মাস্ত্র'র জুনুনে মজলেন টলি নায়ক?
রুক্মিণীর সামনেই মৌনীর সঙ্গে রোম্যান্স!

Dev-Mouni: রুক্মিণীর সামনেই মৌনীকে জাপটে ধরলেন দেব! 'ব্রহ্মাস্ত্র'র জুনুনে মজলেন টলি নায়ক?

  • Dev-Rukmini-Mouni: গার্লফ্রেন্ডের সামনেই মৌনীকে জড়িয়ে ধরে নাচ দেবের! দেখুন রুক্মিণীর কাণ্ড, হু হু করে ভাইরাল ভিডিয়ো-

রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’-এ অন্ধকারের রানি হিসাবে নজর কেড়েছেন বাঙালি কন্যা মৌনী রায়। জুনুন-এর চরিত্রে নজরকাড়া কোচবিহারের এই মেয়ে। বং বিউটি মৌনীর জাদুতে অবশ্য অনেক আগে থেকেই মুগ্ধ গোটা দেশ। হিন্দি টেলিভিশনের সবচেয়ে পছন্দের 'নাগিন' তিনি। বড়পর্দাতেও ইতিমধ্যেই অক্ষয় কুমারের মতো সুপারস্টারের নায়িকা হিসাবে কাজ করেছেন। আচমকা তিনি কী করছেন দেবের সঙ্গে?

আসলে স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র’ সিজন থ্রি-র মঞ্চে চলতি সপ্তাহে হাজির হচ্ছেন মৌনী। সেই পর্বের আগাম ঝলক সামনে আসতেই শুরু হইচই। সাদা শিফন শাড়িতে সেজে ডান্স ডান্স জুনিয়র-এর মঞ্চে আগুন জ্বালাবেন মৌনী। নায়িকার গ্ল্যামার কোশেন্ট আর ডান্সের তড়কায় জমজমাট এই ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চ। এই প্রথমবার কোনও বাংলা রিয়ালিটি শো-এর মঞ্চে হাজির হতে চলেছেন মৌনী। স্বভাবতই সেটা বড় প্রাপ্তি তাঁর বাঙালি অনুরাগীদের জন্য।

আরও পড়ুন-পঞ্চম দিনে ১৫০ কোটির গণ্ডি পার করল ‘ব্রহ্মাস্ত্র’, টিকিট বিক্রির হার কমেছে ২০%

আর মঞ্চে দেব-মৌনী থাকবেন আর রোম্যান্টিক নাচ হবে না? ‘কাছের মানুষ’ রুক্মিণীর সামনেই মৌনীর সঙ্গে রোম্যান্টিক নাচে মজবেন দেব। সেই নাচ দেখে কী প্রতিক্রিয়া দেবেন রুক্মিণী? প্রোমো বলছে দেবের প্রেমিকার মুখ বেশ ভার! চোখ গোল গোল করে বয়ফ্রেন্ডকে অন্য নায়িকার সঙ্গে রোম্যান্স করতে দেখছেন রুক্মিণী। ফ্যানেরা তো রুক্মিণীর অভিব্যক্তি দেখে হেসে খুন! যদিও অনেকেই বলছেন এটা আদতে এডিটরের কারসাজি। 

‘ডান্স ডান্স জুনিয়র’ পরিবারের পুরোনো সদস্য দেব, চলতি সিজনে তাঁর সঙ্গে হয়েছেন রুক্মিণী। পাশাপাশি বিচারকের আসনে রয়েছেন মানালিও। অন্যদিকে মেন্টরের ভূমিকায় দেখা যাচ্ছে ‘গুনগুন’ তৃণা সাহা, ‘গঙ্গারাম’ অভিষেক বসু, ‘খুকুমণি’ দীপান্বিতা রক্ষিতদের।

‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে গড়গড়িয়ে বাংলা বললেন মৌনী। দীর্ঘদিন কর্মসূত্রে মুম্বইয়ে থাকলেও নিজের মাতৃভাষা ভুলে যাননি নায়িকা। ‘ভাসান বাপি’র সঙ্গেও জমিয়ে নাচলেন তিনি, সঙ্গে থাকল ফুচকা খাওয়ার পর্ব। টিআরপির লড়াইয়ে সারেগামাপা-র থেকে খানিক পিছিয়ে রয়েছে দেব-রুক্মিণীর এই রিয়ালিটি শো। মৌনীর আগমনে কি হিসাব বদলাবে? সেটাই এখন দেখবার!

বন্ধ করুন