বাংলা নিউজ > বায়োস্কোপ > Mrunal Thakur: নতুন বছরে করোনা আক্রান্ত শাহিদের কো-স্টার! ইনস্টায় লিখলেন, ‘আমার উপসর্গ সামান্য’
করোনা আক্রান্ত শাহিদের কো-স্টার।
করোনা আক্রান্ত শাহিদের কো-স্টার।

Mrunal Thakur: নতুন বছরে করোনা আক্রান্ত শাহিদের কো-স্টার! ইনস্টায় লিখলেন, ‘আমার উপসর্গ সামান্য’

  • একের পর এক অভিনেতার করোনা পজিটিভ হওয়ার খবর মিলছে!

বলিউডে যেন ধীরে ধীরে গ্রাস করে ফেলছে করোনা আতঙ্ক। ডিসেম্বরেই করোনা আক্রান্ত হয়েছেন করিনা কাপুর, অমৃতা আরোরা, মাহিপ কাপুর, শানায়া কাপুর, অর্জুন কাপুর, অংশুলা ও রিয়া কাপুররা! আর ২০২২-র প্রথম দিনে জানা গেল করোনা পজিটিভ আরেক অভিনেত্রী!

করোনা সংক্রমিত হয়েছেন শাহিদ কাপুরের ‘জার্সি’ ছবির নায়িকা ম্রুণাল ঠাকুর। কোভিড আক্রান্ত হওয়ার পর সেই খবর ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিলেন অভিনেত্রী। ম্রুণাল লিখলেন,  ‘আমার করোনা রিপোট পজিটিভ এসেছে। এখনও পর্যন্ত আমার উপসর্গ খুব সামান্য! আমি ঠিক আছি, নিজেকে নিভৃতবাসে রেখেছি। আমাকে ডাক্তার যা যা পরামর্শ দিয়েছে তা মেনে চলছি।’ সঙ্গে ম্রুণাল অনুরোধ করেন, গত কয়েকদিনে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন সকলেই যেন করোনা পরীক্ষা করিয়ে নেন। সকলকে সাবধান থাকার অনুরোধও করেন তিনি।

ম্রুণালের ইনস্টা স্টোরি।
ম্রুণালের ইনস্টা স্টোরি।

প্রসঙ্গত, করোনার এই বাড়াবাড়ির কারণে পিছিয়ে গিয়েছে ‘জার্সি’ সিনেমার মুক্তি। ৩১ ডিসেম্বর শুক্রবার মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। কিন্তু কয়েকদিন আগেই ছবি পিছিয়ে দেওয়ার কথা ঘোষণা করে দেওয়া হয়। তারপর রটে যায় ছবিটি মুক্তি পাবে এক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে। তবে, গতকালই ছবির নির্মাতারা জানিয়ে দেয় করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই ছবি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। 

২০২১ সালে ম্রুণালের ‘তুফান’ হিট হয়েছিল। ছবিতে তিনি অভিনয় করেছিলেন ফারহান আখতারের সাথে। তারপর মুক্তি পায় ‘ধামাকা’, যাতে তাঁকে এক সাংবাদিকের চরিত্রে দেখা গিয়েছিল কার্তিক আরিয়ানের বিপরীতে।

বন্ধ করুন