বাংলা নিউজ > বায়োস্কোপ > নববর্ষ ১৪২৮: সদ্যজাত ছেলেকে কোলে নিয়ে মধুবনী,বৈশাখি শুভেচ্ছা জানালেন ‘রূপাঞ্জন’
ছেলেকে কোলে নিয়ে মধুবনী-রাজা, ভাইরাল ছবি
ছেলেকে কোলে নিয়ে মধুবনী-রাজা, ভাইরাল ছবি

নববর্ষ ১৪২৮: সদ্যজাত ছেলেকে কোলে নিয়ে মধুবনী,বৈশাখি শুভেচ্ছা জানালেন ‘রূপাঞ্জন’

 রাজা-মধুবনীর কোল আলো করে রয়েছে কেশব। পুচকের নতুন ছবি প্রকাশ্যে আনলেন রাজা। 

গত সপ্তাহেই ছেলের মা হয়েছেন টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী। হাসপাতালের বিছানা থেকেই স্ত্রী ও ছেলের আবছা ছবি শেয়ার করেছিলেন রাজা গোস্বামী মানে ‘খড়কুটো’র আদরের জামাই রূপাঞ্জন। এরপর ছেলের নাম অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন ছোটপর্দার ‘তোড়া’। ‘ভালোবাসা ডট কম’ জুটি তাঁদের সন্তানের নাম রেখেছেন কেশব। ছেলের নাম প্রকাশ্যে আনলেও ছেলের মুখ কিন্তু প্রকাশ্যে আনেননি নতুন মা। 

নতুন বছরের প্রথম দিন ছেলেকে কোলে নিয়ে দেখা গেল মধুবনীকে।পাশে দাঁড়িয়ে রয়েছেন রাজা। ছবি থেকেই স্পষ্ট হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন মধুবনী। গত ১০ এপ্রিল সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে কেশবের জন্মদেন মধুবনী। 

মা-বাবা হওয়ার আনন্দ ফুটে উঠছে মধুবনী-রাজার চোখে মুখে। ছবির ক্যাপশনে রাজা লেখেন, ‘আমাদের পরিবারের তরফ থেকে সকলকে জানাই শুভ নববর্ষ’।

গত শনিবারই ছেলের জন্মের কথা জানিয়ে রাজা লেখেন, ‘আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন| ভালোবাসা দেবেন। ছেলের বাবা হলাম। উপরওয়ালাকে ধন্যবাদ। কৃতজ্ঞ’।

গত বছর নভেম্বরে মা হতে চলার সুখবর প্রথম ভাগ করে নিয়েছিলেন মধুবনী। দীর্ঘ ১১ বছরের সম্পর্ক রাজা-মধুবনীর। ভালোবাসা ডট কমের সেটে শুরু এই প্রেমের গল্প। এরপর ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। 

বন্ধ করুন