বাংলা নিউজ > বায়োস্কোপ > Naga Shaurya marries Anusha Shetty: বেঙ্গালুরুতে চোখ ধাঁধানো অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধলেন নাগা শৌর্য-অনুশা শেঠি

Naga Shaurya marries Anusha Shetty: বেঙ্গালুরুতে চোখ ধাঁধানো অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধলেন নাগা শৌর্য-অনুশা শেঠি

গাঁটছড়া বাঁধলেন নাগা শৌর্য-অনুশা শেঠি

Naga Shaurya marries Anusha Shetty: নাগা শৌর্য এবং অনুশা শেঠির বিয়ের ছবি প্রকাশ্যে এল। পরিবার, আত্মীয় এবং বন্ধুদের উপস্থিতিতে রবিবার, ২০ নভেম্বর তাঁদের নিয়ে হয়।

নাগা শৌর্য তাঁর বহুদিনের প্রেমিকা অনুশা শেঠির সঙ্গে আজ, ২০ নভেম্বর গাঁটছড়া বাঁধলেন। বেঙ্গালুরুতে তাঁদের বিবাহ বাসর বসেছিল। এই নবদম্পতির বিয়ের প্রথম ছবি পাপারাজ্জি এবং তাঁদের ভক্তদের কিছু পেজের তরফে প্রকাশ্যে আনা হয়। নাগা শৌর্য এবং অনুশা শেঠির বিয়ের একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে, সেখানে অভিনেতাকে সিঁদুর দান করতে দেখা যাচ্ছে। অনুশার পরনে ছিল লাল রঙের শাড়ি, সঙ্গে ভারী সোনার গয়নাও ছিল। তাঁদের যে ছবি এবং ভিডিয়ো ভাইরাল হয়েছে বিয়ের সেখানে তাঁদের বিয়ের আচার অনুষ্ঠান পালন করতে দেখা গিয়েছে। তাঁদের সঙ্গে উপস্থিত ছিলেন নিকট আত্মীয়, পরিবার, এবং বন্ধুবান্ধবরা।

নাগা শৌর্যের বিয়ের একটি ভিডিয়োতে দেখা গিয়েছে বিলাসবহুল হলে তাঁদের বিয়ের এই আসর বসেছিল। আমন্ত্রিতরা সকলে সেই হলে বসে আছেন। এই অভিনেতার চোখ ধাঁধানো বিয়েতে, দক্ষিণ ভারতীয় খাবারই পরিবেশন করা হয়। নাগা শৌর্যের বিয়ের হলের সাজানোও সকলের নজর কাড়ে।

এই বিয়ের অনুষ্ঠানটি একটি খোলা জায়গায় অনুষ্ঠিত হয়েছিল। নাগা শৌর্যকে একটি সাদা রঙের শার্ট এবং ম্যাচ করা ধুতি পরতে দেখা গিয়েছে। আর তাঁর স্ত্রী লাল রঙের শাড়ি এবং সোনার গয়না ছাড়াও খোঁপায় ফুলের মালা পরেছিলেন। এছাড়াও তাঁদের গলায় মালা ছিল।

বেঙ্গালুরুর একটি হোটেলে শনিবার দিন নাগা শৌর্য এবং অনুশা শেঠির প্রিওয়েডিং এর অনুষ্ঠান আয়োজিত হয়েছিল। এই অনুষ্ঠানে অভিনেতা একটি নীল রঙের কুর্তা পরেছিলেন আর অনুশার পরনে ছিল ফ্লোরাল প্রিন্টের একটি লেহেঙ্গা।

অনুমান করা হচ্ছে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য এই নবদম্পতি হায়দ্রাবাদে একটি দুর্দান্ত পার্টি দেবে। নাগা শৌর্যের আগামী দুটি ছবিই আগামী বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে। নাগা শৌর্যের নববিবাহিতা স্ত্রী অনুশা পেশায় একজন ইন্টিরিয়র ডিজাইনার। কৃষ্ণ বৃন্দ বিহারী ছবিতে তাঁকে শেষবার দেখা গিয়েছিল।

বন্ধ করুন