বাড়ি > বায়োস্কোপ > কঙ্গনাকে অর্ধশিক্ষিত বললেন নাসির, দীপিকা বা সোনমকে এরকম বলতে পারবেন তো, প্রশ্ন অভিনেত্রীর
কঙ্গনা রানাউত
কঙ্গনা রানাউত

কঙ্গনাকে অর্ধশিক্ষিত বললেন নাসির, দীপিকা বা সোনমকে এরকম বলতে পারবেন তো, প্রশ্ন অভিনেত্রীর

এক বছর আগেই তো আমার কাজের প্রশংসা করেছিলেন, নাসিরকে মনে করিয়ে দিলেন  কঙ্গনা। 

এবার কঙ্গনা রানাউতের সঙ্গে বাকযুদ্ধে জড়ালেন প্রখ্যাত অভিনেতা নাসিরুদ্দিন শাহ। কঙ্গনাকে অর্ধশিক্ষিত একজন উঠতি অভিনেত্রী বলে অভিহিত করেন নাসির। সহজে ছেড়ে দেননি  জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী। টুইটারে তীব্র ভাষায় আক্রমণ করেন কঙ্গনা। তিনি সাধারণ ঘর থেকে উঠে এসেছেন বলেই কী নাসির এরকম কথা বলতে পারলেন, সেই প্রশ্নও করেন কঙ্গনা। 

একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে নাসিরকে নেপোটিজম ও মুভি মাফিয়া নিয়ে প্রশ্ন করা হয়। নাসির বলেন যে কেউ অর্ধশিক্ষিত উঠতি অভিনেত্রীর কথা জানতে চায় না যে নিজে ঠিক করে নিয়েছে সুশান্তের জন্য বিচার পাওয়ার। ইঙ্গিতটি যে কঙ্গনার প্রতি, তা বলাই বাহুল্য। নাসির একথা ও বলেন যে আইনের ওপর ভরসা রাখা উচিত, কোনও বিচার প্রাপ্য হলে তার মাধ্যমেই পাওয়া যাবে। অন্যদের এই নিয়ে মাতামাতি করার দরকার নেই। 

এরপর প্রতিক্রিয়ায় টুইটারে কঙ্গনা রানাউতের টিম লেখে যে, ' ধন্যবাদ নাসির জি, আমার সকল পুরস্কার ও স্বীকৃতিগুলি যেটা আমার সমসাময়িক কেউ পায়নি, সেগুলিকে স্বজনপোষণের নিত্তিতে মাপার জন্য। এটা আমার কাছে নতুন নয় কিন্তু আমি প্রকাশ পাড়ুকোন বা অনিল কাপুরের মেয়ে হলে এরকম বলতে পারতেন তো '।

এরপর ছদ্ম বিনয় দেখিয়ে কঙ্গনা বলেন যে এত বড় অভিনেতার কটুক্তিও ভগবানের প্রসাদের মতো। গত বছরই নাসির যে তাঁর অভিনয় শৈলীর প্রশংসা করেছিলেন, সেটিও মনে করাতে ভোলেননি কঙ্গনা রানাউত।

প্রসঙ্গত নেপোটিজম ইস্যুতে বারবার সোচ্চার হয়েছেন কঙ্গনা। একই সঙ্গে সুশান্তের মৃত্যুর পর তাঁর সঙ্গে বলিউড খারাপ ব্যবহার করেছিল, এই অভিযোগও তুলেছেন অভিনেত্রী। সেই নিয়েই এবার নাসিরের সঙ্গে ঝগড়া লাগল। 

 

বন্ধ করুন