বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan's Birthday: অমিতাভের জন্মদিন, দাদুর সঙ্গে অদেখা ছবিতে নাতনি নভ্যা, ছবিতে নেই ঐশ্বর্য-অভিষেক!

Amitabh Bachchan's Birthday: অমিতাভের জন্মদিন, দাদুর সঙ্গে অদেখা ছবিতে নাতনি নভ্যা, ছবিতে নেই ঐশ্বর্য-অভিষেক!

নভ্যার সঙ্গে অমিতাভ

নভ্যা নভেলির পোস্টে অমিতাভ বচ্চনের ডানদিকে তাঁর কাছে ঘেঁষে দাঁড়াতে দেখা যাচ্ছে দুই নাতনি নভ্যা ও আরাধ্যাকে। আর বাঁদিকে রয়েছেন স্ত্রী জয়া বচ্চন ও নাতি অগস্ত্য নন্দাকেও। নভ্যার পোস্ট করা এই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। তবে এই ছবিতে দেখা গেল না অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন এবং শ্বেতা বচ্চন নন্দাকে। 

৮১-তে পা দিলেন বিগ বি অমিতাভ বচ্চন। দাদুর জন্মদিনে অদেখা, সুন্দর এক মুহূর্তের ছবি শেয়ার করে অমিতাভকে শুভেচ্ছা জানিয়েছেন নাতনি নভ্যা নভেলি নন্দা। ক্যাপশানে লিখেছেন, ‘হ্যাফি বার্থডে নানা’। আর কী আছে সেই ছবিতে?

নভ্যা নভেলির পোস্ট করা ছবিতে অমিতাভ বচ্চনের ডানদিকে তাঁর কাছে ঘেঁষে দাঁড়িয়ে পোজ দিতে দেখা যাচ্ছে দুই নাতনি নভ্যা ও আরাধ্যাকে। আর বাঁদিকে দেখা যাচ্ছে স্ত্রী জয়া বচ্চন ও নাতি অগস্ত্য নন্দাকেও। নভ্যার পোস্ট করা এই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। তবে এই ছবিতে দেখা গেল না অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন এবং শ্বেতা বচ্চন নন্দাকে। নিজের ইনস্টাস্টোরিতে দাদু অমিতাভের সঙ্গে লাভ ইমোজি দিয়ে আরও একটি সাদা-কালো ছবিও পোস্ট করেছেন নভ্যা।

আরও পড়ুন-গরিব শিশুর বোন ম্যারো প্রতিস্থাপন, মোদীর দরবারে তৃণমূলের নুসরত, এল সাহায্য

আরও পড়ুন-অভিষেক নেই একথায় বিশ্বাস করেন না, স্বামীর দেওয়া নোয়া পরেন, পুজোয় সিঁদুরও খেলবেন সংযুক্তা

<p>অমিতাভ বচ্চনের জন্মদিনে নাতনি নভ্যা নভেলি নন্দার পোস্ট</p>

অমিতাভ বচ্চনের জন্মদিনে নাতনি নভ্যা নভেলি নন্দার পোস্ট

<p>দাদু অমিতাভের সঙ্গে নভ্যা</p>

দাদু অমিতাভের সঙ্গে নভ্যা

এদিকে বাবার জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন মেয়ে শ্বেতা বচ্চন নন্দাও। বাবা অমিতাভকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন শ্বেতা। সেই ছবি পোস্ট করে ক্যাপশানে লিখেছেন, ‘শুভ ৮১ তম জন্মদিন বাবা, কেউ কখনও এই জায়গাটা পূরণ করতে পারবে না।’ শ্বেতার এই পোস্টে কমেন্ট করেছেন রণবীর সিং, মেহদীপ কাপুর সহ আরও অনেকেই। তবে বিগ বি-র জন্মদিনে ছেলে অভিষেক এবং বউমা ঐশ্বর্যকে শুভেচ্ছা জানিয়ে এখনও কোনও পোস্ট করতে দেখা যায়নি। জানা যাচ্ছে, ঐশ্বর্য শ্যুটিংয়ের জন্য এই মুহূর্তে বাইরে আছেন, তাই বিগ বি-র জন্মদিনের সেলিব্রেশনে তিনি না থাকতে পারলেও শ্বশুরমশাইয়ের সঙ্গে ভিডিয়ো কলে কথা হয়েছে তাঁর।

প্রত্যেক বছরের মতো এবারও নিজের পরিবারের সঙ্গে জন্মদিনটা সেলিব্রেট করছেন অমিতাভ বচ্চন। মঙ্গলবার রাত থেকেই শুরু হয়েছে সেলিব্রেশন। সেকারণে বিগ বি-র মুম্বইয়ের বাড়িতেই রয়েছেন তাঁর পরিবারের সকলে। তবে শুধু পরিবারের সঙ্গেই নয়, মঙ্গলবার রাত ১২টা বাজার সঙ্গে সঙ্গেই শাহেনশা-কে শুভেচ্ছা বানাতে শুরু করেছেন তাঁর অনুরাগীরা। 

এদিকে সম্প্রতি প্যারিস ফ্যাশান উইকে একই প্রসাধনী ব্র্যান্ডের হয়ে হেঁটেছেন ঐশ্বর্য রাই বচ্চন ও শ্বেতা কন্যা নভ্যা নভেলি নন্দা। সেই অনুষ্ঠানে শ্বেতা বচ্চনও উপস্থিত ছিলেন। তবে শ্বেতা ও নভ্যাকে ঐশ্বর্যর সঙ্গে কোনও ছবি পোস্ট করতে দেখা যায়নি। এমনকি শ্বেতা তাঁর কোনও পোস্টে ঐশ্বর্যকে ট্যাগও করেননি। আর এই বিষয়টি নজর এড়ায়নি অনুরাগীদের। আর তাই অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন নন্দার সঙ্গে বউমা ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছে। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.