বাংলা নিউজ > বায়োস্কোপ > রোম্যান্টিক থেকে বলিউডি মসলা, ২০২২-এ ৫টি ভিন্ন ধরনের ছবিতে হাজির হচ্ছেন নওয়াজ!
নওয়াজউদ্দিন সিদ্দিকি।
নওয়াজউদ্দিন সিদ্দিকি।

রোম্যান্টিক থেকে বলিউডি মসলা, ২০২২-এ ৫টি ভিন্ন ধরনের ছবিতে হাজির হচ্ছেন নওয়াজ!

  • চলতি বছরে একটি-দু'টি নয় বরং পাঁচ পাঁচটি ভিন্ন জঁরের সিনেমায় দেখা যাবে নওয়াজকে।

বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে একেবারে উপরের দিকেই ঘোরাফেরা করে নওয়াজউদ্দিন সিদ্দিকির নাম। দুরন্ত অভিনয়ের পাশাপাশি প্রতিটি ছবিতে একে ওপরের থেকে সম্পূর্ণ আলাদা চরিত্রে যেভাবে নিজেকে পেশ করে চলেছেন নওয়াজ, তা তারিফ কুড়িয়েছে দর্শকদের। এককথায় অভিনেতা হিসেবে ভার্সেটাইলিটি নওয়াজের অন্যতম শক্তিশালী স্তম্ভ। ড্রামা হোক কিংবা কমেডি অথবা থ্রিলার, যেকোন জঁরের সিনেমায় নিজেকে মোক্ষমভাবে ফুটিয়ে তুলতে নওয়াজের জুড়ি মেলা ভার।

তবে চলতি বছরে একটি-দু'টি নয় বরং পাঁচ পাঁচটি ভিন্ন জঁরের সিনেমায় দেখা যাবে নওয়াজকে। অর্থাৎ সোজা কোথায়, পাঁচটি ভিন্ন ধরনের ছবিতে একে ওপরের থেকে পাঁচটি সম্পূর্ণ আলাদা চরিত্রে পর্দায় হাজির হবেন নওয়াজ। তালিকায় প্রথমেই রয়েছে আদ্যপান্ত ড্রামাধর্মী ছবি 'নো ল্যান্ডস ম্যান'। রয়েছে থ্রিলার ছবি 'অদ্ভুত' যার মোষয়ে থাকবে অলৌকিক গল্পেরও ছোঁয়া অর্থাৎ সুপারন্যাচারাল থ্রিলার। তিন নম্বরে রয়েছে রোম্যান্টিক ছবি 'টিকু ওয়েডস শিরু'। চারে, রোম্যান্টিক কমেডি 'যোগিরা সারা রা রা' এবং সবশেষে রয়েছে পুরোপুরি বলিউডি মসলা ছবি 'হিরোপান্তি ২'।

এককথায় ২০২২ সাল নিজের ফিল্মি কেরিয়ারে সবথেকে ব্যস্ততম বছর হতে চলেছে নওয়াজের। তবে কোন ছবি বড়পর্দায় মুক্তি পাবে আর কোন ছবি ওটিটি প্ল্যাটফর্মে, তা জানার জন্য আপাতত অপেক্ষা করা ছাড়া উপায় নেই।

বন্ধ করুন