বাংলা নিউজ > বায়োস্কোপ > Neem Phool Er Madhu: প্রেমের সপ্তাহে বিয়ের পিঁড়িতে পর্ণার ছোটকা! আইবুড়ো ভাত খাওয়ালো নিম ফুল পরিবার

Neem Phool Er Madhu: প্রেমের সপ্তাহে বিয়ের পিঁড়িতে পর্ণার ছোটকা! আইবুড়ো ভাত খাওয়ালো নিম ফুল পরিবার

বিয়ের পিঁড়িতে পর্ণার ছোটকা 

Neem Phool Er Madhu: সোমবার বিয়ের পিঁড়িতে বসছেন পর্ণা-সৃজনের ছোটকা। তার আগে কবজি ঢুবিয়ে খেলেন আইবুড়ো ভাত। 

নিম ফুলের মধু পরিবারে বিয়ের সানাই! সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেতা প্রসূন গাইন। বাংলা সিনেমা, রঙ্গমঞ্চের অতি পরিচিত নাম প্রসূন। নিম ফুলের মধুর সুবাদে এখন ছোটপর্দারও পরিচিত মুখ। আরও পড়ুন-‘কাল থেকে শ্যুটিং করতে চাই’, ব্রেন স্ট্রোকের পর হাসপাতালের বেডে শুয়েই বললেন মিঠুন

মুখে দুর্গন্ধ! মণীষার সঙ্গে ঘনিষ্ঠ হতে গিয়ে নাজেহাল ববি, প্রতিশোধের ছক কষেন নায়ক

টলিপাড়ায় এখন বিয়ের হিড়িক। কিছুদিন আগেই ধুমধাম করে বিয়ে সেরেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন, সৌরভ দাস-দর্শনা বণিক। নতুন বছরে বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী সোহিনী বন্দ্যোপাধ্যায়। আর প্রেমের মাসে সাত পাক ঘুরতে চলেছেন অভিনেতা প্রসূন গাইন। নিম ফুলের মধু পরিবারের তরফে আইবুড়ো ভাত খেলেন সবার প্রিয় ছোটকা। 

প্রসূনের আইবুড়ো ভাতের আয়োজন করা হয়েছিল নিম ফুলের মধুর মেকআপ রুমেই। ছিল এলাহি আয়োজন। ভাত-লুচি, পাঁচ রকম ভাজা, মাছের পাতুরি, ডাল, সুক্তো, মাছ, মাংস থেকে মিষ্টি, চাটনি থেকে দইয়ের ঘোল কিছু বাদ রাখেনি সহকর্মীরা। নীল রঙা জ্যাকেটকে একমদ ক্যাজুয়াল সাজেই সাবেকি রীতিতে আইবুড়ো ভাত খেলেন অভিনেতা। মাথায় টোপর, গলায় গাঁদার মালা পরে চলল খাই-দাই পর্ব। ১২ই ফেব্রুয়ারি অর্থাৎ সোমবারেই বিয়ের অনুষ্ঠান প্রসূনের। পর্দার বড় বৌদি অর্থাৎ অভিনেত্রী তনুশ্রী গোস্বামী নিজের হাতে প্রসূনকে আইবুড়ো ভাত মেখে খাওয়ালের। তাঁর সঙ্গে মশকরা করতে ছাড়ল না ছোট থেকে বড় সকলেই। 

প্রশ্ন ধেয়ে এল, ‘কবে হাঁড়ি কাঠে মাথা দিচ্ছো?’ অভিনেতা বলেন, ‘একদম নয়। আমি খুব ভালো থাকব। এই তো ১২ তারিখ বিয়ে’। কাকে বিয়ে করছেন প্রসূন তা অবশ্য় জানা যায়নি। অভিনেতাকে ফোন করা হলেও তা বেজে গিয়েছে। অনিমেষের বউ অর্থাৎ অভিনেত্রী নবনীতা দত্ত মজা করে বলেন, ‘আমরা নিমন্ত্রণ পাব না, আমি না তোমার বউ… তুমি আমাকে ভুলে গেলে’। জবাব আসে, ‘এটা অনস্ক্রিন ওটা অফস্ক্রিন।’ বাজল সাইনয়ের মিউজিক, উলুধ্বনিও উঠল। পরিবারের সদস্যের শুভদিন ঘনিয়ে আসায় সকলেই দারুণ উচ্ছ্বসিত। 

এই মেগায় শুরুর দিন থেকেই পর্ণার সাপোর্ট সিস্টেম ছোটকা। বাড়িতে ঠাম্মি, শ্বশুরমশাই, জেঠিমা, চয়ন আর বর্ষার পাশাপাশি অনিমেষও পর্ণাকে আপন করে নিয়েছে। পর্ণার সুবাদেই অনিমেষ নিজের মনের মানুষের সঙ্গে সংসার পাততে পেরেছেন। পর্দায় হ্য়াপি কপল অনিমেষ-নীলাঞ্জনা। বাস্তবেও সুখে সংসার করতে চান প্রসূন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফুটপাত থেকে দাদাগিরি, অরুণদার বেগুন সুন্দরীর দাম শুনে ভিরমি খেলেন সৌরভ! আপনারা আমাদের ক্ষমতায় আনুন, আমরা আপনাদের মাসে ৫০০০ টাকা করে দেব, ঘোষণা খাড়গের IND vs ENG: জুরেল শুধু ভারতের নয়, ইংলিশ প্লেয়ারদেরও ক্রাস, নাম জানালেন স্টোকস কী মর্মান্তিক! চাকরি হারানোর আশঙ্কা, চরম পথ বেছে নিলেন পেটিএমের ফিল্ড ম্যানেজার এই হিট গানটি নাকি গাইতেই চাননি পঙ্কজ! শিল্পীর পুরনো গল্প শোনালেন মহেশ ভাট নজর সোশ্যাল মিডিয়ায়, জোর কদমে আইটি সেলে নিয়োগ চলছে তৃণমূলে তুলসী গাছে পিঁপড়ের উপদ্রব? কীরকম মাটিতে পোঁতা উচিত এই গাছ? রইল যত্নের ৫ টিপস চা পাতায় কি ক্ষতিকর রাসায়নিক থাকে?টেনশন করবেন না, বিবৃতি দিয়েছে চা শিল্পের সংগঠন FD করতে গিয়ে ১৩.৫ কোটির প্রতারণার শিকার মহিলা! অভিযুক্ত ব্যাঙ্ক ম্যানেজার বিগ বস খ্যাত ‘ছোট ভাইজান’ আবদু রোজিককে জেরা করল ইডি! কেন সলমন ঘনিষ্ঠকে তলব?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.