বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হচ্ছেন জনপ্রিয় গায়িকা, দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে সুখবর দিলেন নীতি মোহন
প্রথম সন্তান আগমনের সুখবর জানালেন নীতি মোহন ও নিহার পান্ডে
প্রথম সন্তান আগমনের সুখবর জানালেন নীতি মোহন ও নিহার পান্ডে

মা হচ্ছেন জনপ্রিয় গায়িকা, দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে সুখবর দিলেন নীতি মোহন

  • দ্বিতীয় বিবাহ বার্ষিকীর দিন সবাইকে সন্তান আগমনের সুখবর জানিয়ে দেন দম্পতি।

মা হচ্ছেন বলিউডের জনপ্রিয় গায়িকা নীতি মোহন। সোশ্যাল মিডিয়ায় স্বামী তথা অভিনেতা নিহার পান্ডেকে সঙ্গে নিয়ে ছবি পোস্ট করেন নীতি। দ্বিতীয় বিবাহ বার্ষিকীর দিন সবাইকে জানিয়ে দেন মা হওয়ার সুখবর।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে ৪১ বছর বয়সী গায়িকা লেখেন, ‘ওয়ান প্লাস ওয়ান, আমরা ৩। মা-বাবা হতে চলেছি আমরা, দ্বিতীয় বিবাহবার্ষিকীতে এর থেকে ভালো খবর আর কী-ই বা হতে পারে!’ ছবিতে হাসি মুখে পোজ দিয়ে হাতের ইশারায় দুই থেকে তিন হওয়ার ইঙ্গিত দিয়েছেন নীতি ও নিহার দুজনেই।

স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবির গান ‘ইশকওয়ালা লাভ’, জব তক হ্যায় জান ছবির ‘জিয়া রে’ গানের জন্য বলিউডে প্রচুর সমাদর এবং জনপ্রিয়তা পেয়েছেন নীতি। 

গায়িকার স্বামী তথা অভিনেতা নিহার পান্ডেও একই ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে সন্তান আগমনের সুখবর দেন সকলকে। ১৫ ফেব্রুয়ারি ২০১৯ সালে অভিনেতা নিহার পাণ্ডের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন নীতি। বিয়ের দু’বছর হতেই মা হওয়ার খবর দিলেন নীতি।

গত বছর করোনার জেরে লকডাউনের আগে অস্ট্রেলিয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন নীতি মোহন, নিহার পান্ডে এবং নীতির দুই বোন শক্তি মোহন ও মুক্তি মোহন। কিন্তু করোনার ভয় লকডাউনের আগে ভারতে ফিরে আসতে হয় তাঁদের। 

এরপর হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে নীতি জানিয়েছিলেন, অস্ট্রেলিয়ায় ছুটি কাটাতে গিয়ে তাঁরা জানতে পারেন সেখানে শ্যুটিং করতে এসে অভিনেতা টম হ্যাঙ্কস এবং তাঁর স্ত্রী রীতা উইসন করোনার কবলে পড়েন। এটা তাঁদের কাছে সতর্কীকরণ বার্তা ছিল। তিনি নিজেও খুব চিন্তায় পড়ে গিয়েছিলেন সেই সময়। এরপরই তাঁরা পরিবার মা-বাবা এবং গুরুজনেদের পরামর্শে ছুটি না কাটিয়েই তড়িঘড়ি দেশে ফিরে আসেন। 

বন্ধ করুন