২০১৮-র ডিসেম্বরে সম্পর্কে ইতি টানেন হিমাংশ-নেহা
২০১৮-র ডিসেম্বরে সম্পর্কে ইতি টানেন হিমাংশ-নেহা

প্রাক্তন প্রেমিককে কড়া বার্তা নেহার: 'আমার থেকে, আমার নাম থেকে দূরে থাকো'

  • নাম না করেই প্রাক্তন বয়ফ্রেন্ড হিমাংশ কোহলিকে এতহাত নিলেন নেহা কক্কর। জানালেন, 'জনপ্রিয় হওয়ার হলে নিজে কাজ করে জনপ্রিয় হও, আমার নাম ব্যবহার করে নয়, বুঝলে'!

এবার প্রাক্তন প্রেমিককে একহাত নিলেন নেহা কক্কর। প্রেম হোক বা ব্রেক আপ নিজের ব্যক্তিগত জীবনের জন্য সবসময়ই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন ‘ইয়াদ পিয়া কী আনে লাগি’ গায়িকা। দিন কয়েক ধরেই আদিত্য নারায়ণের সঙ্গে ফেক বিয়ে নিয়ে সংবাদ শিরোনামে ছিলেন নেহা। এর মাঝেই তাঁর প্রাক্তন প্রেমিক হিমাংশ কোহলি নেহার বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ আনেন। সম্প্রতি এক সাক্ষাত্কারে অভিনেতা হিমাংশ কোহলি দাবি করেছেন, ‘মানুষ এটা ভেবে ভুল করেছে যে আমি নেহার সঙ্গে দুর্ব্যবহার করেছি বলে আমাদের সম্পর্ক ভেঙে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আর জাতীয় টেলিভিশনে কেঁদে নিজেকে সঠিক প্রমাণ করা যায় না’।

এবার হিমাংশের নাম না করেই কড়া জবাব দিলেন নেহা কক্কর। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন নেহা। সেখানে একটি বাচ্চা মেয়ের সঙ্গে মন খুলে নাচতে দেখা গেছে নেহাকে। সঙ্গে ইন্ডিয়ান আইডলের বিচারক লিখেছেন, 'ভগবানের দয়ায় আমার জীবনে সবকিছু রয়েছে যার প্রত্যাশা কেউ করে থাকে। আমি খুব সুখে আর খুশিতে রয়েছি কারণ আমি জীবনে কারুর ক্ষতি করিনি। আমার সেই ভালো কাজই আমাকে সফলতা দিয়েছে। এখানেই থেমে না থেকে নেহা বলেন, যারা আমার নামে খারাপ কথা বলে তাঁরা ফেক এবং আমার প্রতি তাঁদের হিংসে জমে রয়েছে। খবরে আসার জন্য তাঁরা আমার নাম ব্যবহার করে। আগেও করেছে, এখনও করছে। জনপ্রিয় হওয়ার হলে নিজে কাজ করে জনপ্রিয় হও, আমার নাম ব্যবহার করে নয়, বুঝলে'!


নেহা নাম উল্লেখ না করেই হিমাংশকে সচেতন করে বলেন, ‘আমি মুখ খুললে..এটাও বলব তোমার বাবা,মা এবং বোন আমার সঙ্গে কী করেছে..আমাকে কী বলেছে। তাই ভুল করেও আমার নাম ব্যবহার করো না। দুনিয়ার সামনে নিজেকে বেচারা প্রমাণ করাটা ছেড়ে দাও। আমাকে ভিলেন বানিয়ে কোনও লাভ হবে না। আমার থেকে এবং আমার নাম থেকেও দূরে থাকো!!’


প্রায় এক বছরেরও বেশি সময় পর নিজেদের ব্রেক-আপ প্রসঙ্গে মুখ খুলে গোটা ঘটনার জন্য হিমাংশ দায়ী করেন নেহাকেই। বলেন, অনেক ঘটনা ঘটেছে কিন্তু সেগুলো নিয়ে আমি কথা বলতে চাই না। এটাই বলব ও চাইত না আমাদের সম্পর্কটা টিকে থাক তাই আমরা সহমত হয়ে সেটা ভেঙে ফেলার সিদ্ধান্ত নিই। ও জীবনে এগিয়ে যেতে চেয়েছিল আমি সেই সিদ্ধান্তকে সম্মান জানিয়েছি। কিন্তু তারপর সব ঘেঁটে গেল। যখনই নেহা কোনও পোস্ট করল আমাকে সবাই দায়ী করল'।


তাহলে এতদিন কেন চুপ করে ছিলেন? হিমাংশের কথায় যেই মেয়েটাকে তিনি একটা সময় ভালোবেসেছি তাঁর বিরুদ্ধে কোনও কিছু তিনি বলতে চাইছিলেন না। এর হিমাংশ যোগ করেন, 'লোকে যখন বলত আমি নাকি ওকে ব্যবহার করেছি আমি বুঝতাম না তাঁরা কী বলতে চাইছে? আমার চারটে ছবি মুক্তি পেয়েছে আমার সঙ্গে নেহার পরিচয়ের আগে, এবং আমি যথেষ্ট টাকা উপার্জন করছিলাম। যখন আমরা একসঙ্গে ছিলাম তখন ওর সঙ্গে সময় কাটাতে আমি অনেক কাজের অফার ছেড়ে দিয়েছি পর্যন্ত!'

প্রায় একবছর প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন অভিনেতা হিমাংশ কোহলি ও নেহা কক্কর। নেহার একটি সিঙ্গলসে হিমাংশকে দেখা গিয়েছিল নেহার বিপরীতে। তবে ২০১৮-র ডিসেম্বরে নিজেদের সম্পর্কে ইতি টানেন দু'জনে।



বন্ধ করুন