বাংলা নিউজ > বায়োস্কোপ > তৃণমূল করেন না বলে ‘বঙ্গসম্মান’ পেলেন না জিৎ! নুসরত-দেব-সোহমদের নিয়ে চলছে ট্রোল
রাজনীতি করেন না বলেই বঙ্গসম্মান পেলেন না জিৎ, দাবি অভিনেতাদের ভক্তদের। 

তৃণমূল করেন না বলে ‘বঙ্গসম্মান’ পেলেন না জিৎ! নুসরত-দেব-সোহমদের নিয়ে চলছে ট্রোল

  • বঙ্গভূষণ অ্যাওয়ার্ড পেয়েছেন দেব চলতি বছরে। মহানায়ক সম্মান পেয়েছেন নুসরত আর সোহম। কেন জিত কোনও সম্মান পেলেন না, খচে লাল অভিনেতার ভক্তরা। 

এসএসসি দুর্নীতি-কাণ্ডে আপাতত সরগরম রাজ্য রাজনীতি। পার্থ চট্টোবাধ্যায় ও তাঁর বান্ধবী অর্পিতাকে নিয়ে এখন চর্চা চারিদিকে। তবে এসবের মাঝেই আরও একটা বিষয় ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পশ্চিমবঙ্গ তথ্য ও সংস্কৃতি দফতরের তরফে ‘বঙ্গ সম্মানের’ আয়োজন করা হয়েছিল সম্প্রতি। নেট-নাগরিকদের দাবি সেখানে সেই তারকাদেরই বেছে নেওয়া হয়েছে, যারা রাজনীতির সঙ্গে যুক্ত। 

বঙ্গভূষণ অ্যাওয়ার্ড পেয়েছেন দেব চলতি বছরে। মহানায়ক সম্মান পেয়েছেন নুসরত আর সোহম। আর এই নিয়েই আপত্তি জানাতে শুরু করেছে সোশ্যাল মিডিয়া। তাঁদের দাবি যে সমস্ত তারকাদের সম্মানিত করা হয়েছে প্রত্যেকেই তৃণমূল ঘনিষ্ঠ। সঙ্গে অনেকেই প্রশ্ন তুলেছেন কেন কোনও পুরস্কার পেলেন না জিৎ। দীর্ঘ বছর ধরে তিনি টলিউডে কাজ করে আসছেন। একের পর এক হিট দিয়েছেন। সেখানে কেন তিনি থেকে গেলেন ব্রাত্য। 

রাজ্য সরকারের বঙ্গসম্মান তালিকা প্রকাশ্যে আসতেই চোখ কপালে ওঠে নেটিজেনদের। মহানায়ক সম্মান পাওয়া নুসরত আর সোহমকে নিয়ে এখন চারদিকে মিমের ছয়লাপ। এছা়ড়া চলতি বছরে ‘বঙ্গভূষণ’ পেয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, ইন্দ্রানী হালদার, জুন মালিয়া, গায়িকা ইমন চক্রবর্তী, লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়-রা। 

তবে এই বিতর্কে এখনও মুখ খোলেননি জিৎ। কেরিয়ারের শুরু থেকেই দেখা যায় যে কোনও বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতেই তিনি পছন্দ করেন। সোশ্যাল মিডিায়তেও সেরকম আসতে দেখা যায় না! তবে কি নেট-নাগরিকদের এই বিতর্কের আঁচ তাঁর কাছে পৌঁছয়নি! 

 

বন্ধ করুন