বাংলা নিউজ > বায়োস্কোপ > Netizens slam Anurager Chhowa Promo: 'বয়কট অনুরাগের ছোঁয়া…' অর্জুন-দীপার বিয়ে দেখাতেই চটে লাল দর্শকরা! কী হল হঠাৎ?

Netizens slam Anurager Chhowa Promo: 'বয়কট অনুরাগের ছোঁয়া…' অর্জুন-দীপার বিয়ে দেখাতেই চটে লাল দর্শকরা! কী হল হঠাৎ?

অর্জুন-দীপার বিয়ে দেখাতেই চটে লাল দর্শকরা

Anurager Chhowa: অনুরাগের ছোঁয়া ধারাবাহিক নিয়ে বেজায় বিরক্ত দর্শকরা! আচমকা স্টার জলসার এই মেগাকে নিয়ে বয়কট দাবি উঠল কেন?

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি এখন বেশ টানটান একটি পর্যায় দাঁড়িয়ে আছে। আর হবে নাই বা কেন, যে জুটিকে নিয়ে গল্প শুরু হয়েছিল তাদের ভাঙন দেখানো হল যে। ইতিমধ্যেই জুনিয়র ইরার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে সূর্য। অন্যদিকে দীপাও মেয়ে এবং পরিবারের জেদের কাছে হেরে বিয়ে করতে চলেছে অর্জুনকে। এবার?

আরও পড়ুন: ঠিক যেন দম মারো দমের জিনাত! প্রকাশ্যে শ্রীলেখার আইটেম গার্ল লুক, অভিনেত্রীর নাচ দেখা যাবে কোন ছবিতে?

আরও পড়ুন: 'গল্পে গল্পে আরেকটা...' মুখোমুখি দুই চক্রবর্তী! রাজের ছবির সেটে কী নিয়ে আলোচনা জমল ঋত্বিক - মিঠুনের?

অনুরাগের ছোঁয়ার নতুন প্রোমো

অনুরাগের ছোঁয়ার নতুন প্রোমোতে দেখানো হচ্ছে একটি মন্দিরে মুখোমুখি দীপা এবং অর্জুন। দীপার হাতে শাঁখা। আর অর্জুন তাকে সিঁদুর পরিয়ে দিল। মেয়ে রূপা, শ্বশুর এবং বাবা মায়ের দাবিতেই সে আবার বিয়ে করতে রাজি হয়। মন্দিরে তাদের আবার বিয়ে হবে। দীপার জীবনে নতুন করে ভালোবাসার রং লাগবে এই বসন্তে? অন্যদিকে ইতিমধ্যেই দেখানো হয়ে গিয়েছে যে নিজেদের প্রাণ বাঁচাতে একটি মন্দিরে বিয়ে সেরে ফেলেছে সূর্য এবং ইরা। এবার এই চারজনের জীবন কোন দিকে বাঁক নেয় সেটাই দেখার। তবে এই নতুন প্রোমো প্রকাশ্যে আসার পরই চটে লাল দর্শকরা।

আরও পড়ুন: 'মন খুলে আর...' সন্দেশখালি নিয়ে বেফাঁস মন্তব্যের পর সতর্ক রচনা! রাজনীতির ময়দানে নেমেই কী বললেন দিদি নম্বর ওয়ান?

কে কী বলছেন?

এক ব্যক্তি রেগে গিয়ে লেখেন, 'কে এসব গাঁজাখুরি গল্প লেখে? নিজে পাগল দর্শকদেরও পাগল করে দেবে।' কেউ আবার এই ধারাবাহিক বয়কটের দাবি তোলেন। তিনি লেখেন, 'গর্জে উঠো অনু ফ্যানরা, সমান তালে আওয়াজ হোক বয়কটের। অর্জুন ক্যারেক্টার, ইরা ক্যারেক্টার এসেছে, আমরা মেনে নিয়েছি। তাই বলে সুদীপার মিল হবে না, কিংবা সূর্য ইরা, অর্জুন দীপা এসব জুটি দেখতে পারবো না।' আরেকজন লেখেন, 'শেষমেষ এটা! সত্যি আর কিছু বলার নাই! নাটকটাকে পুরো নষ্ট করে দিচ্ছে , আমরা আমরা এসব আর দেখতে পারবো না! দর্শকদের আবেগকে কোন মূল্য দেয়নি।' কারও মতে, 'আমরা ফ্যানরা আর নিতে পারছি না । আজ ১ সপ্তাহ অনুরাগের ছোঁয়া দেখি না । আর দেখতে ভালো লাগে না। বলতে কষ্ট হলেও এটাই সত্যি।'

বায়োস্কোপ খবর

Latest News

সরকারি কর্মীদের বেতন,ডিএ নিয়ে বড় ঘোষণা রাজ্যের 'দ্বিতীয় সবচেয়ে ক্ষমতাবান' নেতার এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান সরকারি কর্মীদের জন্য বড় আপডেট! নয়া বেতন কমিশনের প্রস্তাব জমা পড়ল সরকারের কাছে মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল

T20 WC 2024

এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.