বাংলা নিউজ > বায়োস্কোপ > দাম্পত্য সুখের চাবিকাঠি কী ? সন্ধান দেবে ‘পাপ্পুর বিয়ে’
‘পাপ্পুর বিয়ে’
‘পাপ্পুর বিয়ে’

দাম্পত্য সুখের চাবিকাঠি কী ? সন্ধান দেবে ‘পাপ্পুর বিয়ে’

  • মার্চ মুক্তি পাচ্ছে কমেডি ঘারানার ছবি ‘পাপ্পুর বিয়ে’।

পরিচালক অ্যান্টনি জানের হাত ধরে আসছে কমেডি ঘারানার ছবি ‘পাপ্পুর বিয়ে’। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন নবাগত দুই অভিনেতা বরুণ চক্রবর্তী ওরফে তাব্বু এবং পম্পি সাহা। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বিশ্বজিৎ চক্রবর্তী, পাপিয়া অধিকারি, সোমা চক্রবর্তী, অরুণাভ দত্ত প্রমুখ। 

সহজ সরল ছেলে পাপ্পু-কে নিয়ে এগিয়েছে ছবির গল্প। সে তাঁর বাবার মতো চিকিৎসক হয়ে অসৎ কাজ করতে চায়না বরং ফেল করে সহজ ভাবে জীবনটাকে এগিয়ে নিতে যেতে বেশি পছন্দ তাঁর। অগত্যা, বহুবার ফেল কারার পর ফেলুরাম ছেলে আর কোনোদিন ডাক্তার হতে পারবে না ভেবে তাঁর ডাক্তার ছেলের বাবা বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন।

কিন্তু কোনওদিনও কোনও মেয়ের সংস্পর্শে না আসা পাপ্পুর ধারণা নেই, মেয়েরা কোন কোন জিনিসে সুখী হয়। তাই দাম্পত্য জীবনে সুখী হওয়ার আগে, তাঁর এক দাদা তাঁকে পরামর্শ দেয় প্রেম করার জন্য। এরপরই আসে গল্পের আসল মোচর। এন্ট্রি হয় তাঁর গার্লফ্রেন্ড মিঠাইয়ের। বিয়ের আগে এই প্রেমই কাল হয়ে দাঁড়ায় পাপ্পুর জীবনে।

ছবিতে পাপ্পু এবং মিঠাইয়ের ভূমিকায় অভিনয় করছে তাব্বু এবং পম্পি। আগামী ১৯ মার্চ থিয়েটারে মুক্তি পাচ্ছে ‘পাপ্পুর বিয়ে’। ছবির প্রযোজনায় রয়েছে ক্ল্যাপবোর্ড এন্টারটেইনমেন্ট। 

 

বন্ধ করুন