বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Killing : শহরে একের পর এক খুন, কিনারায় গোয়েন্দাদের দ্বারস্থ পুলিস!

Serial Killing : শহরে একের পর এক খুন, কিনারায় গোয়েন্দাদের দ্বারস্থ পুলিস!

সিরিয়াল কিলিং

মুখ্য ভূমিকায় অভিনয় করছেন কৌশিক সেন, গুলশন পাণ্ডে, অভিজিৎ গুহ, চান্দ্রেয়ী ঘোষ, কমলেশ্বর মুখোপাধ্যায়, অনামিকা সাহা, অমিত শেট্টি, পিয়ালি চক্রবর্তী, অরিত্র দত্ত বণিকের মতো অভিনেতাদের।

শহরে একের পর এক মন্ত্রীর খুন হচ্ছেন। পুলিশ প্রশাসন থেকে সংবাদমাধ্যমা, জনতা সকলেই তটস্থ। কে বা কারা খুন করছে, কীই বা তাঁদের উদ্দেশ্য, কেউ জানে না! অথচ সকলেই চান খুনের কিনারা হোক। অগত্য খুনের কিনারা করতে একজন প্রাইভেট গোয়েন্দার দ্বারস্থ হয় পুলিস। যিনি কিনা আবার পূর্বে তাঁর কর্মজীবনে একজন হেভিওয়েট পুলিস আধিকারিক ছিলেন। তবে নাহ, উদ্বিগ্ন হওয়ার প্রয়োজন নেই। এগুলি বাস্তব নয়, সবটাই সিনেমার গল্প। এমনই গল্প নিয়ে আসছে পরিচালক সৌভিক দে-র ছবি বরফি।

খুনের ঘটনার পাশাপাশি এই ছবিতে একটি ত্রিকোণ সম্পর্কের গল্পও উঠে আসবে। যেখানে দেখা যায়, গল্পের চরিত্র বরফি একজন স্কুলের প্রিন্সিপাল। যিনি কিনা তাঁর ভাই সূর্য এবং ভাইয়ের বান্ধবী শ্যামলীর সম্পর্ক মেনে নিতে পারে না। তা নিয়ে শুরু হয় দ্বন্দ্ব। অন্যদিকে গোয়েন্দা মহেন্দ্র এবং সরকারি লক্কা খুনের তদন্তও সমান্তরাল ভাবে চালিয়ে যেতে থাকেন। তবে খুন বন্ধ হচ্ছে না। শেষপর্যন্ত খুনি ধরা পড়বে কিনা, এর পিছনে কী রহস্য রয়েছে, তা ছবি মুক্তির পরই জানা যাবে।

<p>বরফি</p>

বরফি

<p>বরফি</p>

বরফি

<p>বরফি</p>

বরফি

<p>বরফি</p>

বরফি

এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে কৌশিক সেন, গুলশন পাণ্ডে, অভিজিৎ গুহ, চান্দ্রেয়ী ঘোষ, কমলেশ্বর মুখোপাধ্যায়, অনামিকা সাহা, অমিত শেট্টি, পিয়ালি চক্রবর্তী, অরিত্র দত্ত বণিকের মতো অভিনেতাদের।

ছবির গল্প লিখেছেন সায়ন রয়্যান ও সৌভিক দে। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পরিচালক নিজেই। এম. এস. ফিল্মস অ্যান্ড প্রোডাকশনের ব্যানারে, মীনা শেঠি মণ্ডলের প্রযোজনায় তৈরি হচ্ছে 'বরফি'।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সুশান্ত মামলায় স্বস্তিতে রিয়া, অভিনেত্রীর বিরুদ্ধে জারি হওয়া LOC খারিজ আদালতের আমিরের প্রাক্তন স্ত্রী তকমা না-পসন্দ, ১৩ বছরের ছেলেকে নিয়ে বড় সিদ্ধান্ত কিরণের নৌবাহিনীর জন্য ২০০ ব্রহ্মোস মিসাইল কিনবে সরকার, মিলল ১৯০০০ কোটির চুক্তির অনুমোদন IPL 2024 থেকে ছিটকে গেলেন মহম্মদ শামি! লন্ডনে অপারেশনের জন্য যেতে পারেন সন্দেশখালিতে শাহজাহানের নামের ওপর হল চুনকাম, দখল হওয়া মাঠ ফেরত পেলেন স্থানীয়রা নারী সুরক্ষায় প্রকল্প, অনুমোদন করল মোদী মন্ত্রিসভা, সন্দেশখালি কি স্বস্তি পাবে ? মূল অপরাধীকে না ধরে সাংবাদিককে ধরছেন! হাইকোর্টে তুমুল ভর্ৎসিত রাজ্য পুলিশ সবে রাহুলের সঙ্গে ‘সহজ’ হয়েছে সম্পর্ক! প্রিয়াঙ্কা বলছেন, ‘চেষ্টা করছি কিন্তু…’ সন্দেশখালিতে ফের উত্তেজনা, এবার নালিশ শাজাহানের ভাই সিরাজের বিরুদ্ধে শ্রেয়স আইয়ারের কি আদৌ চোট লেগেছে? ফাঁস NCA রিপোর্ট, নাইট ক্যাপ্টেনকে নিয়ে জল্পনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.