বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt-Jigra: একরত্তি রাহাকে সামলে জিগরার শ্যুটিং শুরু আলিয়ার, ভালোবাসা জানাল ‘রকি’ রণবীর

Alia Bhatt-Jigra: একরত্তি রাহাকে সামলে জিগরার শ্যুটিং শুরু আলিয়ার, ভালোবাসা জানাল ‘রকি’ রণবীর

আলিয়া ভাটের জিগরা  (PTI)

Alia Bhatt-Jigra: আলিয়া ভাট এবার নিজের হৃদয়ের টুকরোকে হাজির করবেন দর্শকদের সামনে। নতুন ছবির শ্য়ুটিং শুরু করলেন রাহা-র মা। 

প্রেগন্যান্সি কোনও রোগ নয়, তা অন্তঃসত্ত্বা অবস্থায় অ্যাকশন ছবির শ্যুটিং করে বুঝিয়ে দিয়েছিলেন আলিয়া। রাহার জন্মের পর ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র তুম ক্যায়া মিলে গানের শ্যুটিং করেছিলেন। কিন্তু পূর্ণদৈর্ঘ্যের ছবির শ্যুটিং এই প্রথম। বৃহস্পতিবার থেকে ‘জিগরা’র শ্যুটিং শুরু করলেন আলিয়া ভাট।

ফের একবার ‘পাপা’ করণ জোহরের ছবিতে আলিয়া। হ্যাঁ, ‘জিগরা’ প্রযোজনার দায়িত্বে রয়েছে ধর্মা প্রোডাকশন। যৌথ প্রযোজক আলিয়া স্বয়ং। ছবির সেট থেকে প্রথম দিনের বেশ কিছু ঝলক শেয়ার করলেন আলিয়া। প্রথম ছবিতে ভ্যানিটি ভ্যানের দিকে একদৃষ্টে তাকিয়ে রয়েছেন নায়িকা। পরের ছবিতে বেশ একাগ্র রাহার মা। দৃঢ় চাউনিতে ফুটে উঠছে পরিশ্রমী আলিয়ার কনফিডেন্স। অন্য ছবিতে মেক-আপের ফাঁকে হালকা মেজাজে পাওয়া গেল অভিনেত্রী। প্রথম দিন বোনের ছবির সেটে হাজির ছিলেন শাহিন ভাট।

ছবির ক্যাপশনে আলিয়া লেখেন, ‘আর শ্যুটিং শুরু হল….আমাদের জিগরা-কে প্রাণবন্ত হয়ে উঠবার প্রথম দিন… সঙ্গে থাকুন, আমরা আমাদের হৃদয়ের টুকরোকেই হাজির করব আপনাদের সামনে। অনেক আশা রয়েছে, দারুণ একটা জার্নির অপেক্ষায়’। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ভাসান বালা। আলিয়ার জীবনের একটা বৃত্ত সম্পূর্ণ হল এই ছবির সঙ্গে। 

বক্স অফিসে আলিয়ার শেষ ছবি ছিল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। করণের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজের জার্নি শুরু করেছিলেন আলিয়া। ১১ বছর পর করণের সহ-প্রযোজক তিনি। যদিও প্রযোজক হিসাবে আলিয়ার পথচলা শুরু হয়েছে আগেই। নায়িকার ইটারন্যাল সানসাইন প্রোডাকশনের ব্যানারে তৈরি হয়েছে নেটফ্লিক্সের ছবি ‘ডার্লিংস’। 

গোপন অ্যাকাউন্ট থেকে বর রণবীর আলিয়ার এই পোস্টে কী মন্তব্য করেছেন জানা নেই, তবে রানির নতুন সফরের জন্য একরাশ শুভেচ্ছা পাঠিয়েছেন 'রকি' রণবীর সিং। তিনি লেখেন, ‘লাভ অ্যান্ড লাক’। সঙ্গে জুড়ে দেন লাল হৃদয়ের ইমোজি। 

গত সপ্তাহই বর রণবীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে আলিয়া ফাঁস করেছিলেন ইনস্টায় একটি গোপন অ্যাকাউন্ট রয়েছে রণবীর। সেখান থেকেই বউয়ের উপর নজরদারি চালান তিনি। বার্থ ডে-র শুভেচ্ছায় আলিয়া লিখেছিলেন- ‘আমার ভালোবাসা, আমার প্রিয় বন্ধু, আমার শান্তির জায়গা। আমি জানি গোপন প্রোফাইল থেকে তুমি এই শুভেচ্ছাবার্তা পড়ছো। ঠিক আমার পাশে বসে… একটা কথাই বলতে চাই, শুভ জন্মদিন। তুমি আমার জীবনে ম্যাজিকের মতো।’

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রান-রেটে এগিয়ে থাকতে ইচ্ছে করে ওয়াইড বল, বিপক্ষকে জিতিয়ে পরের রাউন্ডে মালয়েশিয়া ‘RSS-র নিন্দা করেছি, দিল্লির কথায় ভারতে ঢুকতে দেয়নি,’ দাবি অধ্যাপকের, কে নীতাশা? পোশাকে লেখা আরবী শব্দকে কোরানের পংক্তি বলে ভ্রান্তি! পাকিস্তানে মহিলাকে ঘেরাও ১৩ বছর পর শুভ যোগ মীনে! টাকাকড়ি ভরাবে পকেট, জমবে প্রেম, কর্কট সহ কারা লাকি? মাঠে ফিরেই ২ উইকেট শিকার! চমক দেখালেন MI ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া 'আমাকে মুখে মেরেছে, আমিও ওদের মেরেছি', 'ফুলকি'র সেটে কী ঘটেছে? ফাঁস দিব্যানি শাহজাহানকে গ্রেফতার করতেই পারত পুলিশ, বলল HC, ধোপে ঠিকল না অভিষেকের দাবি প্রতি মাসে মাসিকের দিন বদলায়? হতে পারে PCOD! জেনে নিন পিরিয়ড ঠিক রাখার উপায় হাওড়ায় পর পর ৫টি মন্দিরে ভাঙচুর, দাবি করে ছবি ও ভিডিয়ো পোস্ট শুভেন্দুর Fennel Seed Benefits: মৌরির জল পান করলে ঠিক ৫টি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন, কী কী সেগুলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.