বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt-Jigra: একরত্তি রাহাকে সামলে জিগরার শ্যুটিং শুরু আলিয়ার, ভালোবাসা জানাল ‘রকি’ রণবীর

Alia Bhatt-Jigra: একরত্তি রাহাকে সামলে জিগরার শ্যুটিং শুরু আলিয়ার, ভালোবাসা জানাল ‘রকি’ রণবীর

আলিয়া ভাটের জিগরা  (PTI)

Alia Bhatt-Jigra: আলিয়া ভাট এবার নিজের হৃদয়ের টুকরোকে হাজির করবেন দর্শকদের সামনে। নতুন ছবির শ্য়ুটিং শুরু করলেন রাহা-র মা। 

প্রেগন্যান্সি কোনও রোগ নয়, তা অন্তঃসত্ত্বা অবস্থায় অ্যাকশন ছবির শ্যুটিং করে বুঝিয়ে দিয়েছিলেন আলিয়া। রাহার জন্মের পর ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র তুম ক্যায়া মিলে গানের শ্যুটিং করেছিলেন। কিন্তু পূর্ণদৈর্ঘ্যের ছবির শ্যুটিং এই প্রথম। বৃহস্পতিবার থেকে ‘জিগরা’র শ্যুটিং শুরু করলেন আলিয়া ভাট।

ফের একবার ‘পাপা’ করণ জোহরের ছবিতে আলিয়া। হ্যাঁ, ‘জিগরা’ প্রযোজনার দায়িত্বে রয়েছে ধর্মা প্রোডাকশন। যৌথ প্রযোজক আলিয়া স্বয়ং। ছবির সেট থেকে প্রথম দিনের বেশ কিছু ঝলক শেয়ার করলেন আলিয়া। প্রথম ছবিতে ভ্যানিটি ভ্যানের দিকে একদৃষ্টে তাকিয়ে রয়েছেন নায়িকা। পরের ছবিতে বেশ একাগ্র রাহার মা। দৃঢ় চাউনিতে ফুটে উঠছে পরিশ্রমী আলিয়ার কনফিডেন্স। অন্য ছবিতে মেক-আপের ফাঁকে হালকা মেজাজে পাওয়া গেল অভিনেত্রী। প্রথম দিন বোনের ছবির সেটে হাজির ছিলেন শাহিন ভাট।

ছবির ক্যাপশনে আলিয়া লেখেন, ‘আর শ্যুটিং শুরু হল….আমাদের জিগরা-কে প্রাণবন্ত হয়ে উঠবার প্রথম দিন… সঙ্গে থাকুন, আমরা আমাদের হৃদয়ের টুকরোকেই হাজির করব আপনাদের সামনে। অনেক আশা রয়েছে, দারুণ একটা জার্নির অপেক্ষায়’। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ভাসান বালা। আলিয়ার জীবনের একটা বৃত্ত সম্পূর্ণ হল এই ছবির সঙ্গে। 

বক্স অফিসে আলিয়ার শেষ ছবি ছিল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। করণের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজের জার্নি শুরু করেছিলেন আলিয়া। ১১ বছর পর করণের সহ-প্রযোজক তিনি। যদিও প্রযোজক হিসাবে আলিয়ার পথচলা শুরু হয়েছে আগেই। নায়িকার ইটারন্যাল সানসাইন প্রোডাকশনের ব্যানারে তৈরি হয়েছে নেটফ্লিক্সের ছবি ‘ডার্লিংস’। 

গোপন অ্যাকাউন্ট থেকে বর রণবীর আলিয়ার এই পোস্টে কী মন্তব্য করেছেন জানা নেই, তবে রানির নতুন সফরের জন্য একরাশ শুভেচ্ছা পাঠিয়েছেন 'রকি' রণবীর সিং। তিনি লেখেন, ‘লাভ অ্যান্ড লাক’। সঙ্গে জুড়ে দেন লাল হৃদয়ের ইমোজি। 

গত সপ্তাহই বর রণবীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে আলিয়া ফাঁস করেছিলেন ইনস্টায় একটি গোপন অ্যাকাউন্ট রয়েছে রণবীর। সেখান থেকেই বউয়ের উপর নজরদারি চালান তিনি। বার্থ ডে-র শুভেচ্ছায় আলিয়া লিখেছিলেন- ‘আমার ভালোবাসা, আমার প্রিয় বন্ধু, আমার শান্তির জায়গা। আমি জানি গোপন প্রোফাইল থেকে তুমি এই শুভেচ্ছাবার্তা পড়ছো। ঠিক আমার পাশে বসে… একটা কথাই বলতে চাই, শুভ জন্মদিন। তুমি আমার জীবনে ম্যাজিকের মতো।’

 

বায়োস্কোপ খবর

Latest News

নেটে স্টাম্প ভাঙা শুরু শামির, শ্রীলঙ্কা সফরে কামব্যাকের সম্ভাবনা কতটা?- ভিডিয়ো মহরমের আগে ওমানে মসজিদ হামলায় এক ভারতীয় সহ মৃত ছয় মহরমে কয়েকটি শহরে খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী RCB মানে শুধুই কোহলি, ডি'ভিলিয়র্স আর গেইল, বিস্ফোরক মন্তব্য পার্থিব প্যাটেলের 'আত্মীয়দের থেকে পাওয়া আঘাতের তুলনায় কম...' হঠাৎ কেন এমন লিখলেন মনোজ মুরলি? ভাইয়ের বিয়ের শেষ দিনে সব্যসাচীতে সাজলেন ইশা আম্বানি, চমক থ্রিডি লেহেঙ্গাতে Video: দুর্গম পাহাড়ের মাঝে চলল ভারত-মঙ্গোলিয়া যৌথ সেনা মহড়া!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.