বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: ঈশানের ডাকনাম ফাঁস করলেন যশ, জানালেন ‘আমি আর নুসরত মিলেই ওর নাম রেখেছি’
ঈশানকে নিয়ে মুখ খুললেন যশ
ঈশানকে নিয়ে মুখ খুললেন যশ

Nusrat-Yash: ঈশানের ডাকনাম ফাঁস করলেন যশ, জানালেন ‘আমি আর নুসরত মিলেই ওর নাম রেখেছি’

  •  প্রথমবার নুসরত-পুত্রকে নিয়ে মুখ খুললেন যশ দাশগুপ্ত। 

নুসরত-পুত্র ঈশানকে নিয়ে প্রথমবার মুখ খুললেন অভিভাবক যশ দাশগুপ্ত। সোমবার থেকেই নতুন ছবির শ্যুটিং শুরু করলেন যশ। বাড়িতে ঈশানকে নিয়েই এখন সময় কাটছে তাঁর। দিন কয়েক আগেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নুসরত জানিয়েছিলেন ঈশানের অনেক ডাকনাম, তবে তিনি ঈশান বলেই ডাকছেন ছেলেকে। 'চিনেবাদাম'-এর শ্যুটিং-এর ফাঁকে যশ জানিয়েছেন খুদেকে কী নামে ডাকছেন তিনি। অভিনেতার কথায়, আমি ঈশান নামেই ডাকছি। এই নামটা আমি আর নুসরত মিলে একসঙ্গে ঠিক করেছি। তবে ওর একটা ডাকনামও দেওয়া হয়েছে- অংশ'। 

নুসরত অন্তঃসত্ত্বা, গত জুন মাসে এই গুঞ্জনে সিলমোহর পড়বার পর থেকেই ‘যশরত’কে নিয়ে হইহই রব টলিপাড়ায়। নুসরত তাঁর সন্তানের পিতৃপরিচয় প্রকাশ্যে আনেননি। তবে এই নিয়ে প্রশ্ন করলে চুপ থাকেননি নায়িকা। সম্প্রতি এক স্যালোঁ-র উদ্বোধনে হাজির ছিলেন নুসরত। সেখানে ছেলের পিতৃপরিচয় নিয়ে প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এটা একটা কঠিন প্রশ্ন, কারণ এটা কারুর চরিত্রে দাগ লাগিয়ে দেয়, বাবা জানেন বাবা কে, আমারা খুব ভালো সময় কাটাচ্ছি বাবা-মা হিসাবে। যশ এবং আমার দারুণ সময় কাটছে’। এখানেই শেষ নয়, নুসরত আরও জানান, ছেলেকে নিয়ে 'ভীষণ প্রোটেক্টিভ বাবা'। তিনি চাইলে, তবেই ছেলের মুখ সকলে দেখতে পাবে।

গত শনিবারই যশ দাশগুপ্তর হাত ধরে কলকাতা পুরসভায় হাজির হয়েছিলেন নতুন মা নুসরত জাহান। মুখ্য পৌর স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুব্রত রায় চৌধুরীর ঘরে এদিন দেখা মিলেছিল এই তারকা জুটির। ডাঃ সুব্রত রায় চৌধুরীর ঘর থেকে বেরিয়ে পুরপ্রশাসক ফিরহাদ হাকিমের ঘরেও ঢুকতে দেখা যায় তাঁদের। দীর্ঘক্ষণ সেখানে ছিলেন দুজনে। সূত্রের, সন্তানের বার্থ সার্টিফিকেট সংক্রান্ত জটিলতা আগাম এড়াতেই নায়িকা পুরসভায় গিয়েছিলেন। পাশাপাশি এদিন কোভিড ভ্যাক্সিনের টিকার প্রথম ডোজও নেন দুজনে।

নতুন দায়িত্বের সঙ্গে নুসরত মানিয়ে নিচ্ছেন একটু একটু করে। নায়িকার কথায়, ‘প্রতিদিন ওর (ঈশান) থেকে নতুন কিছু শিখছি, ও পালটাচ্ছে একটু একটু করে, আমিও পালটে যাচ্ছি’। গত ২৬ শে অগস্ট ঈশানের জন্ম দিয়েছেন নুসরত। সন্তানের জন্ম দেওয়ার মাত্র ১৩ দিনের মাথাতেই কাজে ফিরেছেন তারকা সাংসদ। 

 

 

বন্ধ করুন