বাংলা নিউজ > বায়োস্কোপ > একরত্তি ছেলের সঙ্গে খেলায় ব্যস্ত শুভশ্রী, নতুন ছবিতে নজরকাড়া ইউভান
ছেলের সঙ্গে শুভশ্রী (ছবি-ইনস্টাগ্রাম)
ছেলের সঙ্গে শুভশ্রী (ছবি-ইনস্টাগ্রাম)

একরত্তি ছেলের সঙ্গে খেলায় ব্যস্ত শুভশ্রী, নতুন ছবিতে নজরকাড়া ইউভান

  • রাজ-শুভশ্রী পুত্রের নতুন ছবি প্রকাশ্যে। ঝড়ের গতিতে ভাইরাল ‘রাজপুত্র’-এর মিষ্টি মুহূর্ত। 

বয়স সবে চার মাস। তবে ইতিমধ্যেই টলিগঞ্জের তাবড় সেলেবদের টেক্কা দিচ্ছে ইউভান। রাজ-শুভশ্রী পুত্রের জনপ্রিয়তা সোশ্যাল মিডিয়ায় বাবা-মায়ের চেয়ে কোনও অংশ কম নয়। এবার সামনে এল ইউভানের নতুন ছবি, সঙ্গে শুভশ্রী। মা-ছেলের এই মিষ্টি মুহূর্ত এখন নিমেষে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে ছেলেকে উঁচু করে চাগিয়ে তুলে ধরেছেন ইউভান। তাঁর গলায় টাওয়াল জড়ানো, পরনে নীল চেক শার্চ এবং সাদা প্যান্ট। ছবি বলে দিচ্ছে খাওয়ার আগের বা পরের ছবি এটি। নায়িকার ফ্যানপেজ থেকে শেয়ার করা এই ছবিতে ভালোবাসা উজাড় করে দিচ্ছেন নেটনাগরিকরা। 

গত ১২ জানুয়ারি চার মাস পূর্ণ করে ইউভান। ওইদিন রাজের কোলে ইউভানের একটি ছবি শেয়ার করে শুভশ্রী লিখেছিলেন- ‘চার মাস পূর্তির শুভেচ্ছা সোনা…’। গত ১২ সেপ্টেম্বর শহরের এক নামী বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্মদেন এই টলি নায়িকা। একটু একটু করে বড়ো হয়ে উঠছে রাজ-শুভশ্রী পুত্র। ইউভানকে নিয়ে হইচইয়ের শেষ নেই টলিগঞ্জে। অনেকেই এই খুদে তারকাকে 'টলিপাড়ার তৈমুর' বলে আখ্যা দিয়েছেন।

 

সম্প্রতি বাবা-মা ও পরিবারের অনন্যা সদস্যদের সঙ্গে বেড়ু করতে গিয়েছিল ইউভান। সেই ট্যুরেরও একাধিক ছবি প্রকাশ্যে এসেছে। শহরের কোলাহল থেকে দূরে উলুবেড়িয়ার এক রিসর্টে ছেলেকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন 'রাজশ্রী'।

মায়ের মতোই ছবি তুলতে খুব ভালোবাসে ইউভান। সোশ্যাল মিডিয়া থেকে ছেলেকে দূরে রাখা নয়, বরং অনুরাগীদের আর্শবাদ ও ভালোবাসাতেই বড়ো হচ্ছে রাজশ্রী পুত্র। ইউভানের তো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া ফ্যানপেজ রয়েছে। হাজার হাজার ভক্ত তাঁকে ফলো করে।

বন্ধ করুন