বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হতে চলেছে তৃণা সাহা! আসছে কি ‘লিটল গুনগুন’, খুশিতে পাগল অনুরাগীরা
 এবার কি ‘খড়কুটো’য় মা হবে গুনগুন?
 এবার কি ‘খড়কুটো’য় মা হবে গুনগুন?

মা হতে চলেছে তৃণা সাহা! আসছে কি ‘লিটল গুনগুন’, খুশিতে পাগল অনুরাগীরা

খড়কুটোর দর্শকদের জন্য খুশির খবর! শুনে পাগল হবেন আপনিও…

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে প্রথমের সারিতেই আসে ‘খড়কুটো’র নাম! গুনগুন আর বাবিনের প্রেমটা ইদানিং যেন আরও জমে ক্ষীর হয়েছে। নিজেদের মধ্যে আসা সব বাধা সরিয়ে আরও কাছাকাছি এসেছে তাঁরা। তবে, বড়দিনে বাবিন যা আবদার করে বসল, তা দেখে তো চোখ ছানাবড়া গুনগুনের!

‘খড়কুটো’র নতুন প্রোমোয় দেখা যাচ্ছে বড়দিনে গুনগুন সান্তা সেজে সকলের ঘরে ঘরে গিয়ে মোজার মধ্যে রেখে আসছে উপহার। এদিকে নিজের ঘরে এসে ক্রেজিকে খুজে না পেয়েই হতবাক সে! তারপর দেখে বিছানায় আলো দিয়ে সাজিয়ে একটা মোজা রাখা আছে, তাতে ভরা আছে উপহারও। তারপর মোজার মধ্যে থেকে বের হয় একটা ছোট্ট পুতুল। আর তাতে লেখা, ‘লিটল গুনগুন’!

দর্শক মনে প্রশ্ন তবে কি মা হতে চলেছে গুনগুন? আর সেই খবরই এভাবে দিল বাবিন? ধারাবাহিকে এই নতুন মোড় আসায় খুশিতে পাগল হয়েছে দর্শকরা। সোশ্যাল মিডিয়াতেই খুশিতে পাগল হয়ে ওঠে ‘সৌগুন’ ভক্তরা! দিতে থাকে শুভেচ্ছা। 

এমনিতেই গুনগুনের মামাতো বোন তিন্নিকে নিয়ে গুনগুন আর বাবিনের মধ্যে একটা দূরত্ব এসেছিল দিনকয়েক আগে। যদিও পরে সবটাই ঠিক হয়ে যায়। গোটা পরিবারের সাথে দার্জিলিংয়ে ছুটিও কাটাতে যায়! সেখান থেকে ফিরেই দর্শকদের সুখবর দিয়ে দিন টিভির প্রিয় জুটি। 

আপনি কতটা উত্তেজিত এই খবরে?

বন্ধ করুন