বাংলা নিউজ > বায়োস্কোপ > Nigel Akkara-Ration Scam: রেশন দুর্নীতিতে অভিযুক্ত বাকিবুর প্রযোজিত ছবিতে কাজ করেছেন, কী বলছেন নাইজেল?

Nigel Akkara-Ration Scam: রেশন দুর্নীতিতে অভিযুক্ত বাকিবুর প্রযোজিত ছবিতে কাজ করেছেন, কী বলছেন নাইজেল?

বাকিবুর প্রযোজিত ম্যানগ্রোভে নাইজেল

নাইজেল জানান, ‘কে কালো টাকা সাদা করার জন্য ছবি করছে, বা কে অন্যান্য বড় প্রযোজনা সংস্থা যেভাবে কাজ করে, সেভাবে কাজ করছে, সেকথা আমরা জানি না। আমরা কাজ করি, পারিশ্রমিক পাই। এর থেকে বেশি কিছু জানা সম্ভব নয়।’

রেশন দুর্নীতি নিয়ে তদন্তে নেমেছে ED। আর এরপরেই উঠে আসছে একের পর এক তথ্য। রেশন দুর্নীতির অভিযোগে গ্রেফতার হয়েছেন বাকিবুর রহমান। তাঁর শুধু চালকল, আটাকল, হোটেল ব্যবসাই ছিল না, টলিউডে টাকাও ঢেলেছিলেন তিনি। ২০১৩ সালে বাকিবুরের প্রযোজনাতেই তৈরি হয়েছিল ‘ম্যানগ্রোভ’ নামে একটি ছবি। সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়। আর অর্পিতার বিপরীতে কে ছিলেন জানেন?

‘ম্যানগ্রোভ' ছবিতে অর্পিতা মুখোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন নাইজেল আকারা। ছিলেন টলিাড়ার আরও অনেক পরিচিত মুখ। এদিকে এই ছবির সঙ্গে নাইজেলের নাম জড়ানোর পরই তাঁকে নিয়ে চর্চা শুরু হয়েছে। কিন্তু কী বলছেন অভিনেতা নাইজেল?

আরও পড়ুন-১০-এ ১০! বক্স অফিসের লড়াইয়ে সকলকে হারিয়ে দিল দশম অবতার, কী বলছেন সৃজিত-প্রসেনজিৎ?

আরও পড়ুন-পুজোয় ৪টি ছবি, সকলকে পিছনে ফেলে প্রথম স্থানে 'দশম অবতার', ঘরে এল কত টাকা?

<p>ম্যানগ্রোভে অর্পিতা, নাইজেল, দোলন, রাখি</p>

ম্যানগ্রোভে অর্পিতা, নাইজেল, দোলন, রাখি

(Facebook)

টিভি নাইন বাংলাকে নাইজেল জানান, ‘কে কালো টাকা সাদা করার জন্য ছবি করছে, বা কে অন্যান্য বড় প্রযোজনা সংস্থা যেভাবে কাজ করে, সেভাবে কাজ করছে, সেকথা আমরা জানি না। আমরা কাজ করি, পারিশ্রমিক পাই। এর থেকে বেশি কিছু জানা সম্ভব নয়।’অর্থাৎ তাঁর সাফ কথা, তিনি তো অভিনেতা হিসাবে কাজ করেছেন, কে প্রযোজক, কোথা থেকে টাকা আসছে, তা জানা সম্ভব নয়।

নাইজেল রহমান টিভি নাইন বাংলা আরও বলেন, ‘ব্যক্তিগতভাবে আমি বাকিবুর রহমানকে জানি না। বহুদিন আগে ম্যানগ্রোভ নামে একটি ছবিতে কাজ করেছিলাম, যেখানে উনি প্রযোজক ছিলেন।’

প্রসঙ্গত, 'ম্যানগ্রোভ' ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। সেই ছবির একটি আইটেম নম্বরে নেচেছিলেন বলিউডের রাখি সাওয়ান্ত। এই ছবিতে অভিনয় করেছিলেন অভিনেত্রী দোলন রায়। এছাড়াও বাংলা এবং মুম্বইয়ের বহু পরিচিত সঙ্গীতশিল্পী এতে গানও গেয়েছিলেন। রেশন দুর্নীতিতে বাকিবুর রহমানের গ্রেফতারির পর নতুন করে আলোচনায় উঠে আসছেন 'ম্যানগ্রোভ'।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Warning for Windows 10 and 11 Users: হতে পারে বড় বিপদ, সতর্ক করল কেন্দ্র দুঃস্থ পথসিশুদের মধ্যে শিক্ষার আলো ছড়াচ্ছেন, অমরেশের দাদাগিরিতে মুগ্ধ সৌরভ মাদ্রাসায় নিয়োগে সাড়ে ১২ হাজার চাকরি প্রার্থীর আবেদন খারিজ, কী জানাল কোর্ট? ১৮ বছর পর নতুন ঠিকানায় উঠে আসছে কংগ্রেসের ওয়ার রুম, এটা কার বাংলো জানেন? চিনের ‘স্মার্ট গাড়ি’ থেকে কি পাচার হচ্ছে সংবেদনশীল মার্কিন তথ্য? হবে তদন্ত বৈঠক করতে এসেছিলেন শাহ, গাড়ির নম্বর প্লেটে চোখ যেতেই ...... ললিপপ লাগেলুর গায়ক পবন এবার আসানসোলের BJP-র প্রার্থী! ক্ষুব্ধ বাবুল বললেন কী? কীভাবে খসে গেল মানুষের লেজ? প্রকাশ্যে আড়াই কোটি বছর আগের ঘটনা জয়ের সেলিব্রেশন নর্দেকে উৎসর্গ দিমির, দিলেন লাল-হলুদকে গুঁড়িয়ে দেওয়ার হুমকিও কাঁথিতে বাবার আসনে দাঁড়াচ্ছেন সৌমেন্দু, কী বললেন তিনি? অগ্নিপরীক্ষায় শুভেন্দু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.