বাংলা নিউজ > বায়োস্কোপ > Nikhil-Nusrat: ‘খোরপোশ চাইতে পারবে না নুসরত’, বিয়ে অবৈধ জেনে স্বস্তিতে নিখিল!
নুসরত আর নিখিল।
নুসরত আর নিখিল।

Nikhil-Nusrat: ‘খোরপোশ চাইতে পারবে না নুসরত’, বিয়ে অবৈধ জেনে স্বস্তিতে নিখিল!

  • নুসরত-নিখিলের বিয়ে অবৈধ বলে দিল আদালত! নিখিল জানালেন, হাঁফ ছেড়ে বাঁচলাম।

বুধবার জন্মদনের দিনই জীবনের ‘বড় উপহার’ পেয়ে গিয়েছেন নিখিল জৈন। অদালতের তরফে ‘নুসরতের সাথে বিয়ে বৈধ’ নয় ঘোষণা হওয়ার পরই সেকথা জানিয়েছেন সংবাদমাধ্যমকে। নুসরতের প্রাক্তনের কথায়, ‘আমি যে মামলা করেছিলাম, তাতে আমার জয় হয়েছে। জন্মদিনের দিন এই খবর পেয়ে খুব খুশি আমি। শুধু আমি না, আমার বাবাও খুব খুশি। মা হাঁপ ছেড়ে বেঁচেছেন।’

নিখিল জানিয়েছেন নুসরতের সাথে বিয়ে হওয়ার পর থকে একটা জন্মদিনও ‘শান্তিতে’ কাটেনি তাঁর। ২০১৯ সালে নুসরত হাসপাতালে ছিল আর ২০২০ সালে তাঁদের মধ্যে ঝগড়া চলছিল যশকরে নিয়ে। তবে কালকের জন্মদিন কাটিয়েছেন ঘরোয়া পার্টি করে পরিবার ও বন্ধুদের সাথে। স্কুলের বন্ধুদের সাথে একটা নৈশভোজও করেছেন বলে জানা গিয়েছে। 

নুসরত তাঁর এবং নিখিলের বিয়েকে আচমকাই যে ‘সহবাস’-এর তকমা দিয়েছিলেন, সেটা আপাতত ভুল প্রমাণ হল বলেই মত নিখিলের। সঙ্গে বিয়ে বৈধ নয় বলে নুসরত তাঁর কাছে খোরপোশও দাবি করতে পারবেন না বলে জানালেন। আপাতত তাই নতুনভাবে শুরু করতে চান জীবনটা। নিজের ফ্যাশন ব্র্যান্ডের কাজেই ডুবিয়ে রাখতে চান।

যদিও নিখিলের তরফে প্রতিক্রিয়া মিললেও চুপ নুসরত। অভিনেত্রীর হাতে এখন এমনিতেই একগুচ্ছ কাজ! তারপর ছেলেও খুব ছোট। নতুন সংসার আর কাজের মধ্যে ব্যালেন্স করে চলাই তাঁর টপ প্রায়োরিটি। অতীতকে পিছনে ফেলে তাই তিনি এগিয়ে গিয়েছেন অনেকটাই।

বন্ধ করুন