বাংলা নিউজ > বায়োস্কোপ > Nita Ambani: মণীশ মালহোত্রার শাড়ি পরে বিশ্বাম্ভর স্তুতি! ছেলে অনন্তের হস্তাক্ষর অনুষ্ঠানে নেচে তাক লাগালেন নীতা আম্বানি

Nita Ambani: মণীশ মালহোত্রার শাড়ি পরে বিশ্বাম্ভর স্তুতি! ছেলে অনন্তের হস্তাক্ষর অনুষ্ঠানে নেচে তাক লাগালেন নীতা আম্বানি

ছেলে অনন্তের হস্তাক্ষর অনুষ্ঠানে নেচে তাক লাগালেন নীতা আম্বানি

Nita Ambani Dance: অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠানের শেষ দিনে নেচে তাক লাগিয়ে দিলেন নীতা আম্বানি।

ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠানে আগেই মুকেশ আম্বানির সঙ্গে নেচে তাক লাগিয়ে দিয়েছেন রিলায়েন্স ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এবং চেয়ারপারসন নীতা আম্বানি। তবে শেষ দিনের অনুষ্ঠানে ক্লাসিক্যাল পারফরমেন্সে তিনি যেন সবাইকে ছাপিয়ে গেলেন।

অনন্ত এবং রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে নীতার নাচ

নীতা আম্বানি একজন দক্ষ ভরতনাট্যম নৃত্যশিল্পী। তাঁর সেই গুণ তিনি এদিন ছেলের হস্তাক্ষর অনুষ্ঠানে প্রদর্শন করেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর সেই নাচ।

আরও পড়ুন: ঠিক যেন বলিউডের ছবি! হস্তাক্ষর অনুষ্ঠানে কভি খুশি কভি গমের গানে নেচে অনন্তের জীবনে প্রবেশ রাধিকার

আরও পড়ুন: আসছে আইপিএলের মরশুম, তার আগেই ধোনির সঙ্গে খোশমেজাজে আরিয়ান, করলেন কী আলোচনা?

সম্পূর্ণ ক্লাসিক্যাল এই নাচটি কোরিওগ্রাফি করেছেন বৈভবী মার্চেন্ট। তিনি যে গানে পারফর্ম করেছেন সেটা গেয়েছেন শ্রেয়া ঘোষাল, কম্পোজ করেছেন অতুল অজয়। মণীশ মালহোত্রার ডিজাইন করা শাড়ি পরে এদিন তিনি পারফর্ম করেছেন। তিনি এদিন বিশ্বাম্ভর স্তুতির উপর নাচ করেছেন। এর আগে তিনি মুকেশ আম্বানির সঙ্গে পেয়ার হুয়া ইকরার হুয়া গানে নেচেছেন।

অনন্ত এবং রাধিকার হস্তাক্ষর অনুষ্ঠান

রাধিকা এদিন একটি প্যাস্টেল সাদা রঙের লেহেঙ্গা পরেছিলেন। তাঁকে সম্পূর্ণ ভাবে সঙ্গত দেন অনন্ত আম্বানি। এদিনের হস্তাক্ষর অনুষ্ঠানের সময় রাধিকার জন্য বাবা মা এবং গোটা পরিবারের সঙ্গে প্যাসেজের একদিকে দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন অনন্ত। অন্যদিকে তখন বলিউডের অভিনেত্রীদের মতো গানের সুরে সুরে নেচে অনন্তের দিকে এগিয়ে আসেন রাধিকা। স্টেজের কাছাকাছি এলে তাঁকে হাত ধরে উঠিয়ে নেন অনন্ত। অনন্ত রাধিকার হস্তাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক তাবড় তাবড় অভিনেতা। এসেছিলেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সঞ্জয় দত্ত, রজনীকান্ত, হলিউডের গায়ক একন, প্রমুখ।

আরও পড়ুন: বীর জারার গানে রোম্যান্টিক মুডে শাহরুখ, স্ত্রী গৌরীকে নিয়ে নাচলেন জমিয়ে, দেখুন ভিডিয়ো

অনন্ত এবং রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠান

১ মার্চ থেকে গুজরাটের জামনগরে শুরু হয়েছে রাধিকা এবং অনন্তের প্রাক বিবাহ অনুষ্ঠান। শেষ হবে ৩ মার্চ। তাঁদের এই অনুষ্ঠানে দেশে, বিদেশের বহু শিল্পী, তারকারা এসেছেন। গান গেয়ে তাক লাগিয়েছেন রিহানা। নাচতে দেখা যায় শাহরুখ খান, সলমন খান, আমির খানকে। ধোনি সহ অমিতাভ বচ্চন, প্রমুখকেও দেখা যায় এই অনুষ্ঠানে। মেয়ে রাহাকে নিয়ে এসেছিলেন রণবীর আলিয়াও। শেষদিনের অনুষ্ঠানের গান গান শ্রেয়া ঘোষাল, অরিজিতও।

বায়োস্কোপ খবর

Latest IPL News

বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ কীভাবে বড় স্কোর তুলছে SRH? কামিন্সদের সাফল্যের কৌশল ফাঁস করলেন ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.