বাংলা নিউজ > বায়োস্কোপ > Gossip: বান্ধবীর স্বামীর প্রতি টান, সম্পর্ক তলানিতে দুই টলি নায়িকার
ভাঙল বন্ধুত্ব

Gossip: বান্ধবীর স্বামীর প্রতি টান, সম্পর্ক তলানিতে দুই টলি নায়িকার

  • দুই নায়িকার গাঢ় বন্ধুত্বে চিড়, নেপথ্যে এক নায়িকার স্বামী। 

টলিউডের অভিন্ন হৃদয় বন্ধু ছিলেন তাঁরা, বন্ধু কম বোন ছিলেন! হামেশাই একসঙ্গে হ্য়াং আউট করতে দেখা যেত তাঁদের। তবে আজকাল দুজনের মুখ দেখাদেখি নেই বললেই চলে। দুই নায়িকার বন্ধুত্বে নাকি এখন বিরাট ফাটল। সৌজন্যবোধ উপর উপর বজায় রয়েছে ঠিকই, তবে সেটা পুরোটাই লোকদেখানো। দুই নায়িকার একজন টলিগঞ্জের অন্যতম বিতর্কিত ব্য়ক্তিত্ব। তাঁর ব্যক্তিগত জীবন নানান চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে গিয়েছে। তবে আপতত স্বামী-সন্তান নিয়ে সুখী গৃহকোণ তাঁর। কিন্তু তাঁর কাছের বান্ধবীর সঙ্গে দূরত্ব তৈরি হওয়ার পিছনে চমকে দেওয়ার মতো কারণ। 

প্রথম নায়িকার তারকা স্বামীর প্রতি নাকি শুরু থেকেই একটু বেশিই দুর্বল দ্বিতীয় নায়িকা। একসঙ্গে একাধিক ছবি কাজও করেছেন তাঁরা। প্রথম নায়িকা নিজের পুরোনো সম্পর্কে ভেঙে নায়কের সঙ্গে লিভ ইন শুরু করতেই নাকি আমচকা দ্বিতীয় নায়িকার আচরণ পালটে যায়। সেই সম্পর্ক ভেঙে দেওয়ার পরামর্শও দিতে থাকেন দ্বিতীয় নায়িকা।  কারণ মন যে মানে না! প্রকাশ্যে নিজের মনের মানুষের প্রতি বান্ধবীর অধিকারবোধ ফলানো মোটে পছন্দ হয়নি নায়িকার, তাই বন্ধুকেই জীবন থেকে ‘কাঁচি’ করে দিয়েছেন তিনি। নায়কও স্ত্রীর আশঙ্কার জেরে সেই বান্ধবীর সঙ্গে এখন আর কোনও যোগাযোগ রাখেন না।

আসলে দ্বিতীয় নায়িকার প্রেম ভাগ্য বেশ খারাপ। এর আগেও শোবিজ জগতের এক ব্যক্তির প্রেমে হাবুডুবু খেয়েছেন তিনি, তবে কেরিয়ার সামলাতে গিয়ে সেই প্রেম নাকোচ করেছেন তিনি। দীর্ঘ কয়েক বছর তিনি একা। কেরিয়ার নিয়েই কাটছে ব্যস্ত সময়। 

বন্ধ করুন