বাংলা নিউজ > বায়োস্কোপ > দেশের মাটি: রাজা-মাম্পির রিসেপশনে জমিয়ে নাচল কিয়ান-নোয়া, দেখা নেই নীলপাখির

দেশের মাটি: রাজা-মাম্পির রিসেপশনে জমিয়ে নাচল কিয়ান-নোয়া, দেখা নেই নীলপাখির

‘দেশের মাটি’ ধারাবাহিকে এখন চলছে রাজা-মাম্পি বিয়ের অনুষ্ঠান। 

আপাতত ‘দেশের মাটি’-তে রাজা-মাম্পির বিয়ের পর্ব মিটলেই আসবে বড় টুইস্ট, আন্দাজ দর্শকদের!

‘দেশের মাম্পি’ ধারাবাহিক দিয়ে দর্শকদের মধ্যে তুমুল জনপ্রিয় হয়ে উঠেছে ‘Rmpi’ জুটি। অনেক বাধা পেরিয়ে তবে সাত পাকে বাঁধা পড়েছে রাজা আর পাম্পি। আর সেই বিয়ের অনুষ্ঠান যে বেশ লম্বা চলবে তা বলা যায় নিসন্দেহেই। আপাতত চলছে রাজা আর মাম্পির রিসেপশন। আর সেখানেই জমিয়ে নাচতে দেখা গেল কিয়ান আর নোয়া-কে। 

ধারাবাহিকের গল্প ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের। যদিও এই ধারাবাহিকের মুখ্য জুটি নোয়া ওরফে শ্রুতি দাস এবং কিয়ান ওরফে দিব্যজ্যোতি দত্ত। তবে রাহুল বন্দ্যোপাধ্যায় ও রুকমা রায় অর্থাৎ রাজা-মাম্পির জুটিও মন কেড়েছে সকলের। আপাতত নেট-মাধ্যমে চলে একটা প্রকট লড়াই! কে এগিয়ে রাজা-মাম্পি না নোয়া-কিয়ান। যদিও, সেটে বেশ বন্ধুত্ব সকলের মধ্যে। আর শ্রুতি দাসের শেয়ার করা ছবিতেই তা ধরা পড়ে।

মনে করা হচ্ছে বিয়ের পর্ব মিটে গেলেই ‘দেশের মাটি’তে আসতে চলেছে বড় টুইস্ট। নীলপাখি এরমধ্যেই নোয়া-ক আভাস দিয়েছে সে ভালোবাসে রাজা-কে। একতরফা ভালোবাসার আঁচ পেয়ে গিয়েছে নোয়া। যদিও মুখ ফুটে এখনও সে রাজার নাম আনেনি। কিন্তু হাবেভাবে তা স্পষ্ট। রাজা-মাম্পির ভাত-কাপড়েও মুখ ছোট করে থাকতে দেখা গিয়ছে নীলপাখি-কে। তাই প্রশ্ন উঠছে, দাম্পত্য শুরু হতে না হতেই কি তাতে নজর পড়বে নীলপাখির? আবারও ভুল বোঝাবুঝি হবে ‘রাম্পি’র!

বন্ধ করুন