বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusraat Hospitalized: এ কী দশা নুসরাতের! হাসপাতালের বিছানায় বসে ছবি পোস্ট, হল অস্ত্রোপচার, কেমন আছেন?

Nusraat Hospitalized: এ কী দশা নুসরাতের! হাসপাতালের বিছানায় বসে ছবি পোস্ট, হল অস্ত্রোপচার, কেমন আছেন?

নুসরাত ফারিয়ার চোখের অস্ত্রোপচার 

Nusraat Faria Hospitalized: ‘মেনকা’ নুসরাতের বাঁ চোখে হল অস্ত্রোপচার। এখন কেমন আছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা? 

দুই বাংলার অতি প্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। যৌথ প্রযোজনার পাশাপাশি টলিগঞ্জের একাধিক ছবিতে কাজ করেছেন ঢালিউডের এই সুন্দরী। রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ সিরিজে ‘খেলা হবে… মেনকা’ গানে নুসারতের ঠুমকা পুরুষ হৃদয়ের ধুকপুকানি বাড়িয়েছে। কিন্তু হঠাৎ করেই হাসপাতালে ভর্তি নুসরাত। সোশ্যাল মিডিয়ায় হাসপাতাল থেকে ছবি পোস্ট করতেই উদ্বিগ্ন ভক্তরা। কী হয়েছে তাঁর? আরও পড়ুন-‘বিয়ে হয়নি আবার বিচ্ছেদ!' বাগদান ভাঙার ঘোষণা দিতেই বিদ্রুপের শিকার ফারিয়া

নুসরত ফেসবুকে হাসপাতালের বিছানায় বসে একটি ছবি পোস্ট করেন। বাঁ চোখ জুড়ে ব্যান্ডেজ। ক্যাপশনে লেখা- ‘বিরতি নিচ্ছি… যতদিন না সুস্থ হয়ে উঠি’। নুসরাতের মা প্রথম আলো সংবাদ মাধ্যমকে জানান, বেশ কিছুদিন ধরেই তার বাঁ চোখে সমস্যা হচ্ছিল মেয়ের। রবিবার সন্ধ্যায় ঢাকার বনানীর একটি হাসপাতালে অস্ত্রোপচার হয়েছে নুসরাতের। তবে চিন্তার কোনও কারণ নেই। অপারেশন সফল হওয়ার পর ঘন্টাখানেক নীরিক্ষণে রাখার পর রাতে তাঁকে ছুটি দেওয়া হয়েছে। 

ফেরদৌসী বেগম যোগ করেন, 'চোখ একটা সংবেদনশীল জায়গা। এ কারণে দ্রুতই অস্ত্রোপচার করানো হয়েছে। ঘণ্টা দেড়েকের অস্ত্রোপচার সফল হয়েছে। নুসরাত পুরোপুরি সুস্থ আছে এখন।’

চিকিৎসকরা জানিয়েছেন পুরোপুরি সুস্থ হতে সপ্তাহখানেক লাগবে অভিনেত্রীর। তারপর শ্যুটিং সেটে ফিরতে পারবেন তিনি। নুসরাতের এমন বেহাল দশা দেখে অনুরাগীরা মন খারাপের কথা জানিয়েছেন। সকলেই দোয়া করেছেন দ্রুত সেরে উঠুক তাঁদের প্রিয় নায়িকা।

‘আবার প্রলয়’-এর প্রচারে কলকাতায় হাজির হননি নুসরাত। বাংলাদেশে একের পর এক প্রোজেক্ট নিয়ে ব্যস্ত তিনি। বহুচর্চিত সুড়ঙ্গ-তে আইটেম গার্ল হিসাবে দেখা মিলেছে তাঁর। ‘পাতালঘর’ ছবিতে নুসরাতের অভিনয় নজর কেড়েছে। চলতি বছর টলিগঞ্জে ‘বিবাহ অভিযান ২’-তে দেখা মিলেছে নুসরাতের। 

শুধু কাজই নয় সম্প্রতি ব্যক্তিগত জীবন নিয়েও চর্চায় থেকেছেন নুসরাত। গত বছরের শেষেই ৯ বছর পুরোনো প্রেমিকের সঙ্গে বাগদান ভাঙেন তিনি। রনি রিয়াদ রশিদের সঙ্গে ২০১৪ সাল থেকে সম্পর্কে ছিলেন নুসরাত, তিন বছর আগে বাগদানও সারেন দুজনে। চলতি বছর মার্চের শুরুতেই আনুষ্ঠিকভাবে আলাদা হওয়ার কথা ঘোষণা করেন নুসরাত। সেই নিয়ে ট্রোলিংও কম হয়নি। শুধু ব্যক্তিগত জীবনই নয় খোলামেলা পোশাকের জেরেও হামেশাই বিদ্রুপ ও কটাক্ষের মুখে পড়েন তিনি। তবে সেইসব দিকে মাথা দিতে না-রাজ তিনি। এখন কেরিয়ারই নুসরাতের জীবনের একমাত্র ফোকাস।

বন্ধ করুন