বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat: ‘ঠোঁট না বেলুন’, নুসরতের ইনস্টা রিল দেখে ‘বাপ রে বাপ’ করে উঠল নেটপাড়া
নুসরতের ঠোঁট দেখে চক্ষুস্থির নেটপাড়ার। 
নুসরতের ঠোঁট দেখে চক্ষুস্থির নেটপাড়ার। 

Nusrat: ‘ঠোঁট না বেলুন’, নুসরতের ইনস্টা রিল দেখে ‘বাপ রে বাপ’ করে উঠল নেটপাড়া

  • ফের একবার কটাক্ষের মুখোমুখি হলেন নুসরত জাহান। এবারে আলোচনার কেন্দ্রবিন্দুতে তাঁর ঠোঁট। যাকে ‘বিষাক্ত’ বলল নেটিজেনরা। 

নুসরত জাহানের ঠোঁট নিয়ে হল ফের কটাক্ষ। ‘বড় ঠোঁট’ নিয়ে চলল ট্রোলিং সোশ্যাল মিডিয়ায়। অবশ্য এটাই প্রথম নয়, এর আগেও নুসরতকে কটাক্ষ শুনতে হয়েছে এই নিয়ে। তবে, মাত্র একবারই নিজের রেডিয়ো শো ‘ইশক উইথ নুসরত’-এ তা নিয়ে মুখ খুলেছিলেন তিনি।

নুসরত জাহান একটি রিল ভিডিয়ো শেয়ার করেছিলেন ইনস্টা ফিল্টার ব্যবহার করে। আর সেখানেই আলোচনার বিযয় হয়ে দাঁড়াল অভিনেত্রীর ঠোঁটদুটো। আসলে রিল ভিডিয়োতে যশ-পত্নীর ঠোঁট স্বাভাবিকের চেয়ে বেশ মোটা। লিপ জব করালেই সাধারণত তেমনটা হয়ে থাকে। এই পোস্টে একজন কমেন্ট করেছেন, ‘এটা ঠোঁট না বাপ রে বাপ’, ‘ঠোঁট দেখেই আর তাকাতে ইচ্ছে করল না।’ এমননকী একজন বেলুনের সঙ্গে তুলনা করে লিখেছেন, ‘এ আপনার ঠোঁট না বেলুন?’ আরও পড়ুন: মিমি-নুসরতের থেকে নাকি বোকা শ্রাবন্তী, শুভশ্রীর যুক্তি শুনে আপনিও অবাক হবেন!

‘ইশক উইথ নুসরত’ শো-র একটি এপিসোডে অভিনেত্রীকে বলতে শোনা গিয়েছিল মা হওয়ার সময় একটি মেয়ের শরীর নানা পরিবর্তনের মধ্যে দিয়ে যায়। তাঁর ক্ষেত্রেও তেমনটা হয়েছে। সেই সময়তেই তাঁর ঠোঁট একটু মোটা হয়ে গিয়েছিল, যা নিয়ে অনেকেই সন্দেহ প্রকাশ করেছিল যে তিনি লিপ সার্জারি করিয়েছেন।

প্রসঙ্গত ২৬ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরত। নাম রাখেন ‘ঈশান’। তখন যশ আর তাঁর একসাথে থাকার ব্যাপারটা সামনে এলেও, ছেলের পিতৃপরিচয় নিয়ে মুখ খোলেননি তিনি। পরে ভাইরাল হয় ঈশানের বার্থ সার্টিফিকেট। সেখান থেকে দেখা যায় বাবার নামের জায়গায় রয়েছে যশেরই নাম। এরপর তো নিজের মুখেই জানিয়ে দেন যশের সাথে নিজের বিয়ের কথা। ঈশানের বাবা হিসেবেও তিনি নিজের ‘এসওএস কলকাতা’ কো-স্টারেরই নাম নিয়েছেন বারবার।

বন্ধ করুন